Home /News /entertainment /
Priyanka Chopra Jonas: 'নিক পুরো আমার বাবার মতো', কোন বিষয়টি দেখে এমন মন্তব্য প্রিয়াঙ্কার

Priyanka Chopra Jonas: 'নিক পুরো আমার বাবার মতো', কোন বিষয়টি দেখে এমন মন্তব্য প্রিয়াঙ্কার

এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা এও বলেছিলেন, তাঁর বাবা অশোক চোপড়ার বেশ কিছু বিষয়ের সঙ্গে নিকের বহু সাদৃশ্য রয়েছে।

  • Share this:

    #লন্ডন: আড়াই বছর হয়ে গেল অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) ও নিক জোনাস (Nick Jonas) সংসার করছেন। প্রায়ই নিক সম্পর্কে নানা কথা প্রিয়াঙ্কা শেয়ার করেন। আড়াই বছরেও তাঁদের সম্পর্ক যে সতেজ রয়েছে তা সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমেই বুঝিয়ে দেন প্রিয়াঙ্কা। এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা এও বলেছিলেন, তাঁর বাবা অশোক চোপড়ার বেশ কিছু বিষয়ের সঙ্গে নিকের বহু সাদৃশ্য রয়েছে।

    ২০১৩ সালে বাবাকে হারিয়েছিলেন প্রিয়াঙ্কা। অশোক চোপড়ার ক্যানসার হয়েছিল। বাবাকে হারিয়ে খুব ভেঙে পড়েছিলেন তিনি। ২০১৯ এ দেওয়া একটি সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা বলেছিলেন, নিক জোনাস যেন তাঁর বাবারই ছবি। প্রিয়ঙ্কা বলেছিলেন, আমি ওকে যত বেশি করে চিনি, তত বুঝতে পারি যে আমি যাকে বিয়ে করেছি সে আমার বাবারই ছবি। শুধু গানের জন্যই নয়। ওরা দুজনই খুব স্থিতিশীল, নিজের গোড়ার সঙ্গে যুক্ত এবং দুজনের উপরেই নির্ভর করা যায়।

    প্রিয়াঙ্কা আরও বলেছিলেন, আমি যত পুরুষদের দেখেছি তাদের মধ্যে নিক সবথেকে বুঝদার। ও যা কিছু করে, আমায় আগে রাখে। ঘুম থেকে উঠে এটা ভাবতে ভালো লাগে যে একজন কেউ আছে যে নিজের আগেও আমার কথা ভাবে। এটাই মানুষ চায়।

    নিকও সব সময়ে প্রিয়াঙ্কার প্রশংসা করে এসেছেন। এক সাক্ষাৎকারে নিক জানিয়েছিলেন, তিনি প্রিয়াঙ্কার থেকে জীবনে অনেক কিছু শিখেছেন। জীবনে সব কিছুকে সহজ ভাবে নিতে শিখিয়েছেন প্রিয়াঙ্কা। প্রসঙ্গত, প্রিয়াঙ্কা এই মুহূর্তে ছবির শ্যুটিং এ লন্ডনে রয়েছেন। আসন্ন সিরিজ নিয়ে ব্যস্ত তিনি‌। এই সিরিজে তাঁর সঙ্গে রয়েছেন গেম অফ থ্রোনস তারকা রিচার্ড ম্যাডেন।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Nick Jonas, Priyanka Chopra

    পরবর্তী খবর