• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • এখনও ভাসছেন বিবাহবার্ষিকীর আমেজে, অন্তরঙ্গ মুহূর্তে ফ্রেমবন্দি প্রিয়াঙ্কা ও নিক

এখনও ভাসছেন বিবাহবার্ষিকীর আমেজে, অন্তরঙ্গ মুহূর্তে ফ্রেমবন্দি প্রিয়াঙ্কা ও নিক

  • Share this:

#মুম্বই: উৎসবের আমেজে ভাসলেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস, শেয়ার করলেন ঘনিষ্ঠ মুহূর্তের ছবি প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাস নিঃসন্দেহে ' মেড ফর ইচ আদার' জুটি! সম্প্রতি প্রিয়াঙ্কা তাঁর ইন্সটাগ্রাম (Instagram) হ্যান্ডলে একটি অন্তরঙ্গ ছবি শেয়ার করেন, যা দেখলেই এই উথাল পাথাল প্রেমের কাহিনী আরও বেশি বিশ্বাসযোগ্য হয়ে ওঠে। জোনাস দম্পতি এখন লন্ডনে সময় কাটাচ্ছেন। সেখানেই নিজেদের ‘ডেট নাইট’ এর রোম্যান্টিক ছবি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। নিক আর প্রিয়াঙ্কার সঙ্গে রয়েছেন তাঁদের আদরের পোষ্য ডায়না (Diana)।

ছবির সিংহভাগ জুড়ে রয়েছেন নিক। কারণ প্রিয়াঙ্কা তাঁকে পিছন থেকে জড়িয়ে ধরে আছেন। নিকের কোলের উষ্ণতা ভালই উপভোগ করছে তাঁদের পোষ্য ডায়না। অফ হোয়াইট সোয়েটার পরা নিকের মুখ দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে, লন্ডনের ঠাণ্ডায় স্ত্রীর সান্নিধ্যে তিনি আহ্লাদে আটখানা! ছবিটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই ভাইরাল।

নিজের মেয়ে-জামাইয়ের এই সুন্দর মুহূর্তের ছবি তুলে দিয়েছেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়া (Madhu Chopra)। ছবির ক্যাপশনে প্রিয়াঙ্কা লিখেছেন “দিজ টু” অর্থাৎ এই দুজনই তাঁর হৃদয়ের অত্যন্ত কাছের। তাঁর সঙ্গে নানা রকম প্রেমের ইমোজি দিতেও ভোলেননি পিগি চপস। ডায়না পরেছে একটি উজ্জ্বল বেগুনি রঙের কোট। সেটা প্রিয়াঙ্কার মা দিয়েছেন। সেইজন্য মাকে ধন্যবাদও দিয়েছেন নায়িকা। ডিসেম্বরের গোড়ার দিকেই নিজেদের দ্বিতীয় বিবাহবার্ষিকী উদযাপন করেন প্রিয়াঙ্কা আর নিক। তাই নিজেদের মতো সময় কাটাতে তাঁরা চলে এসেছেন লন্ডন। বিবাহবার্ষিকী উপলক্ষ্যেও একটি ছবি পোস্ট করেছিলেন প্রিয়াঙ্কা। দেখা যাচ্ছে যে তারকাসুলভ হাবভাব ছেড়ে লন্ডনের রাস্তায় হাতে হাত রেখে ঘুরছেন জোনাস দম্পতি। নিককে নিজের দুর্বলতা, নিজের শক্তি এমনকী নিজের সব কিছু বলে বর্ণনা করেছেন প্রিয়াঙ্কা।

কিছুদিনের মধ্যেই নিক আর প্রিয়াঙ্কাকে রিয়েল লাইফ থেকে রিল লাইফে দেখা যাবে। টেক্সট ফর ইউ ছবিতে একসঙ্গে কাজ করতে চলেছেন দু'জনে। প্রিয়াঙ্কার আগামী ছবির মধ্যে রয়েছে রাজকুমার রাওয়ের বিপরীতে হোয়াইট টাইগার আর একটি সুপার হিরো ছবি, যার নাম উই ক্যান বি হিরোজ। অরবিন্দ আদিগার লেখা হোয়াইট টাইগার অবলম্বনে নির্মিত ছবিটি দেখা যাবে ওটিটি প্ল্যাটফর্মে। অ্যামাজনের সিটাডেল আর মিউজিকের প্রজেক্টেও দেখা যাবে প্রিয়াঙ্কাকে।

Published by:Rukmini Mazumder
First published: