Priyanka Chopra: নিকের মাথায় স্পষ্ট গাঢ় চুম্বনের দাগ, স্বামীকে মিস করে যা লিখলেন প্রিয়াঙ্কা!

দম্পতি।

সম্প্রতি Instagram-এ একটি ছবি পোস্ট করে প্রিয়াঙ্কা (Priyanka Chopra) জানান, স্বামী নিক জোনসকে (Nick Jonas) খুব মিস করছেন অভিনেত্রী।

  • Share this:

#ক্যালিফোর্নিয়া: ২০১৮ সালে ১ ডিসেম্বর মার্কিন পপ তারকা নিক জোনাসের (Nick Jonas) সঙ্গে গাঁটছড়া বাঁধেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস (Priyanka Chopra Jonas)। রাজস্থানের উমেদ ভবনে (Umaid Bhawan) বসে তাঁদের রাজকীয় বিয়ের আসর। উমেদ ভবন থেকে ফিরে দিল্লি এবং মুম্বইতে হয় এই জুটির রিসেপশন পার্টি। সাত পাকে বাঁধা পড়ার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় তাঁরা একে অপরের প্রতি তাঁদের ভালোবাসা প্রকাশ করে চলেছেন। মাঝে মধ্যেই, একে অপরকে ঠিক কতটা ভালবাসেন, শ্রদ্ধা করেন এবং আদরের চোখে দেখেন, তা Instagram-এ তাঁদের পছন্দসই ছবি পোস্ট করে অনুরাগীদের বুঝিয়ে দেন এই দম্পতি। সম্প্রতি Instagram-এ একটি ছবি পোস্ট করে প্রিয়াঙ্কা জানান, স্বামী নিক জোনসকে খুব মিস করছেন অভিনেত্রী।

Instagram-এ প্রিয়াঙ্কা নিক জোনাসের একটি ছবি শেয়ার করেছেন। যে ছবিতে নিকের মাথায় ডান পাশে রয়েছে লিপস্টিকের একটি চিহ্ন। ছবিটি পোস্ট করে প্রিয়াঙ্কা লেখেন, "আমার লিপস্টিক ওর মাথায়…. ইতিমধ্যেই তোমায় মিস করছি'।"

প্রসঙ্গত, গানের রিয়েলিটি শোয়ের শুটিংয়ের জন্য প্রিয়াঙ্কা থেকে দূরে রয়েছেন নিক। ‘দ্য ভয়েস’ (The Voice)-এর বিচারকের আসনে জন লেজেন্ড (John Legend) এবং কেলি ক্লার্কসনের (Kelly Clarkson) সঙ্গে থাকবেন নিক জোনাসও। তবে স্বামীর থেকে দূরে থাকার কারণে তাঁকে আগেও অনেকবার মিস করার কথা জানিয়েছেন প্রিয়াঙ্কা।

গত রবিবার স্বামী নিকের সঙ্গে দেখা হয় প্রিয়াঙ্কার। বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ডে (2021 Billboard Music Awards) অংশ নিতে কয়েক ঘন্টার জন্য মার্কিন মুলুকে উড়ে আসেন অভিনেত্রী। সেই সময় তাঁরা একে অপরের সঙ্গে বেশ কিছু মুহূর্ত কাটান। জুটির বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়। এর মধ্যে একটি ছবি বেশ ভাইরাল হয়, যেখানে নিক-প্রিয়াঙ্কা একে অপরকে উষ্ণ আলিঙ্গন করে আছেন এবং অভিনেত্রীর কপালে চুমু খাচ্ছেন নিক। ছবিটি নিজের Instagram হ্যান্ডেলে শেয়ার করে প্রিয়াঙ্কা লেখেন, ‘স্বামীর প্রশংসায় এই পোস্ট। পাঁজরের চিড়ও পারে না এই মানুষটাকে কাজের থেকে আটকে রাখতে। তোমার জন্য আমি গর্বিত… তুমি আমাকে প্রতি মুহূর্তে অনুপ্রেরণা দাও। তোমায় ভীষণ ভালোবাসি।’

Published by:Raima Chakraborty
First published: