• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD PRIYANKA CHOPRA HUSBAND NICK JONAS POSTS COSY PHOTO AS HE MISSES HER FANS SAY CUTEST COUPLE EVER AC

Priyanka-Nick: ঠোঁটে ঠোঁট মিশেছে! প্রিয়াঙ্কার চুম্বনে আগুন! আবেদনে মাখা মুহূর্ত শেয়ার করলেন নিক

নিক জোনাস (Nick Jonas) নেটদুনিয়ায় আপলোড করেছেন স্ত্রী তথা প্রিয়াঙ্কা চোপড়া জোনাসের (Priyanka Chopra Jonas) সঙ্গে একটি অন্তরঙ্গ মুহূর্তের ছবি

নিক জোনাস (Nick Jonas) নেটদুনিয়ায় আপলোড করেছেন স্ত্রী তথা প্রিয়াঙ্কা চোপড়া জোনাসের (Priyanka Chopra Jonas) সঙ্গে একটি অন্তরঙ্গ মুহূর্তের ছবি

  • Share this:

#লস এঞ্জেলস: বর্তমানে হলিউড তো বটেই, পাশাপাশি বলিপাড়ারও হট জুটি হলেন এই দম্পতি! দু'জনে কখন কী করছেন, কোন ছবি পোস্ট করছেন, তা নিয়ে সর্বদাই বেশ কৌতূহলী তাঁর ভক্তরা। সম্প্রতি আমেরিকান পপস্টার নিক জোনাস (Nick Jonas) নেটদুনিয়ায় আপলোড করেছেন স্ত্রী তথা প্রিয়াঙ্কা চোপড়া জোনাসের (Priyanka Chopra Jonas) সঙ্গে একটি অন্তরঙ্গ মুহূর্তের ছবি। যা Instagram-এ আপলোড হওয়া মাত্রই মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে।

ছবিতে দেখা যাচ্ছে, নিক-প্রিয়াঙ্কা দু'জনেই বেশ ঘনিষ্ট অবস্থায় বসে রয়েছেন। প্রিয়াঙ্কার পরনে নীল ফ্লোরাল প্রিন্টেড শাড়ি, হাতে রুপোলি চুড়ি। আর নিকের পরনে ছিমছাম সাদা সোয়েটার ও কালো প্যান্ট। দু'জনের আঙুলে রয়েছে এনগেজমেন্ট রিং। নিকের পাশে রয়েছে তাঁদের পোষ্য। ছবিতে একটি রোম্যান্টিসিজমের ছাপ রয়েছে। পোস্টের ক্যাপশনে নিক লিখেছেন যে, ছবিটি তিনি প্রিয়াঙ্কার জন্যই পোস্ট করেছি, তিনি প্রিয়াঙ্কাকে মিস করছেন!

আসলে বর্তমানে কর্মসূত্রে লন্ডনে রয়েছেন অভিনেত্রী। সেখানে চলছে আমাজন প্রাইমের (Amazon Prime Video) ওয়েবসিরিজ সিটাডেলের (Citadel) শ্যুটিং। তবে এদিকে স্ত্রীকে বেজায় মিস করছেন নিক, সেটা কিন্তু পোস্টটি দেখেই বোঝা যাচ্ছে। ছবিটি আপলোড হওয়া মাত্রই তারকাজুটির ভক্তদের প্রতিক্রিয়া উপচে পড়েছে কমেন্ট বক্সে। প্রসঙ্গত, ২০১৮ সালে নিক জোনাসকে বিয়ে করেন বলি-অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। বিয়ের খবর প্রকাশ্যে আসার পর থেকে বিশ্ব জুড়ে এই জুটিকে নিয়ে জোর গুঞ্জন হয়। এর প্রধান কারণ ছিল বয়সের ফারাক। প্রিয়াঙ্কার থেকে ১০ বছরের ছোট নিক। সেই নিয়ে হাসি, ঠাট্টা, কুকথা সবই হয়েছিল। তবে এই নিয়ে বিশেষ মাথা ঘামাননি নিক বা প্রিয়াঙ্কার কেউই!

বরং দু'জনেই ব্যস্ত ছিলেন বিয়ের তোড়জোর নিয়ে। ২০১৮ সালের ১ ডিসেম্বর যোধপুরের উমেদ ভবনে (Umedh bhawan) চার হাত এক হয় তাঁদের। বিয়ের দু’বছর কেটে গিয়েছে ঠিকই, সেই সঙ্গে সমালোচনাও অনেকটা থিতু হয়েছে। এখন দুই তারকাই কেরিয়ারের পাশাপাশি ব্যস্ত সংসার নিয়ে। তাই তো এখন নেটিজেনরাও মশগুল তাঁদের রোম্যান্টিক জীবন নিয়ে।

উল্লেখ্য, Twitter থেকে প্রথম আলাপ দু'জনের। সেখান থেকেই নম্বর আদানপ্রদান। এর পর ২০১৭ সালে একটি অস্কার (Oscar) পার্টিতে প্রথম সাক্ষাৎ। পরে লস এঞ্জেলসে একে অপরকে ডেট করেন। দু'জনে একসঙ্গে প্রথম সিনেমা দেখেন ‘বিউটি অ্যান্ড দ্য বিস্ট’ (Beauty and the Beast)। দীর্ঘ এক বছর ডেটিংয়ের পর বিয়ে করার সিদ্ধান্ত নেন নিক-প্রিয়াঙ্কা।

Published by:Ananya Chakraborty
First published: