Priyanka Chopra: 'বাজিরাও মস্তানির নায়িকা তো হতে পারলেন না', সাংবাদিকের মন্তব্যে রেগে আগুন প্রিয়াঙ্কা! তার পর যা হলো

সাংবাদিক যখন বললেন যে বাজিরাও মস্তানির নায়িকা তো হতে পারলেন না, তখন প্রিয়াঙ্কা একেবারে জুতসই জবাব দিলেন!

সাংবাদিক যখন বললেন যে বাজিরাও মস্তানির নায়িকা তো হতে পারলেন না, তখন প্রিয়াঙ্কা একেবারে জুতসই জবাব দিলেন!

  • Share this:

#মুম্বই: নামেই যা দেশের সব চেয়ে বড় ফিল্ম ইন্ডাস্ট্রি, আসলে দেখতে গেলে এমন কিছুও বড় নয়- অন্তত কথা চালাচালির দিক থেকে তো নয়ই! কাজেই সঞ্জয় লীলা বনশালির (Sanjay Leela Bhanshali) একটাও ছবিতে কেন নায়িকার ভূমিকায় অভিনয় করতে পারেননি প্রিয়াঙ্কা চোপড়া জোনাস (Priyanka Chopra Jonas), সেটাও ছড়িয়ে পড়েছিল বিদ্যুতের গতিতে!

কারণ খোদ ছবির নায়ক রণবীর সিং (Ranveer Singh)! শোনা যায় যে গোলিয়োঁ কি রাসলীলা রাম-লীলা (Goliyon Ki Rasleela Ram-Leela) ছবিতে নায়িকার ভূমিকায় অভিনয় করার কথা ছিল প্রিয়াঙ্কারই, তাঁর সঙ্গে পরিচালকের কথাও হয়ে গিয়েছিল এই বিষয়ে। মাঝখান থেকে দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) নামটা তোলেনই রণবীরই! ওদিকে ছিপছিপে ফিগারের নায়িকাদের প্রতি বনশালির দুর্বলতার কথাও বলিউডে কারও অজানা নয়। ফলে, স্ক্রিন টেস্টে উতরে গিয়ে কাজটা পেয়ে যান দীপিকা। প্রিয়াঙ্কা ছবিতে শুধু একটা গানে মুখ দেখিয়েই ক্ষান্ত থাকেন!

এর পরে বাজিরাও মস্তানি (Bajirao Mastani) ছবিতেও নায়িকার ভূমিকাটা পেয়ে যান দীপিকাই, তত দিনে বনশালির সঙ্গে তাঁর হৃদ্যতা বেশ পাকা হয়ে গিয়েছে। ফলে পেশোয়া দ্বিতীয় বাজিরাওয়ের প্রথমা স্ত্রী কাশীবাঈয়ের চরিত্রটা দেওয়া হয় প্রিয়াঙ্কাকে। এই নিয়ে নায়িকার মনে ক্ষোভ থাকা স্বাভাবিক! তাই সুযোগ বুঝে এক সাংবাদিক সেই আগুনে ঘি ঢাললেন! উদ্দেশ্য- যদি প্রিয়াঙ্কার মুখ থেকে বিতর্কিত কিছু বের করিয়ে খবরের শিরোনাম তৈরি করা যায়!

তা, খবরের শিরোনাম তৈরি হল বইকি! তবে তা সাংবাদিকের হেনস্তার! তিনি আদতে ভুলে গিয়েছিলেন যে এই ছবির সূত্রে সহ-অভিনেত্রীর ফিল্মফেয়ার পুরস্কার পেয়েছেন প্রিয়াঙ্কা, ছবি দেখার পর থেকে দীপিকার চেয়েও বেশি চর্চা হয়েছে তাঁর পারফরম্যান্স নিয়ে। এমনকী, বনশালিও স্বীকার করেছিলেন যে প্রিয়াঙ্কা ছাড়া চরিত্রটা কেউ করতেই পারতেন না, পিঙ্গা (Pinga) গানে দীপিকার চেয়ে প্রিয়াঙ্কার নৃত্যকুশলতাও মেনে নিতে বাধ্য হয়েছিলেন তিনি।

সেই স্বীকৃতির অস্ত্রেই সাংবাদিককে ঘায়েল করেন প্রিয়াঙ্কা! সাংবাদিক যখন বললেন যে বাজিরাও মস্তানির নায়িকা তো হতে পারলেন না, তখন প্রিয়াঙ্কা একেবারে জুতসই জবাব দিলেন- "আপনি ছবিটা দেখেছেন? বলুন তো, খামোখা কেন নায়িকার চরিত্রে অভিনয় করতে যাব যদি এত জোরালো চরিত্রে অভিনয়ের সুযোগ পাই? কাশীকে আপনারও ভালো লেগেছে তো? লাগবেই, আমার বাড়িটা এসে একবার দেখে যান, লোকে ছবি দেখে এত ফুল পাঠিয়েছে প্রশংসা করে যে একটা গোটা বাগান তৈরি হয়ে গিয়েছে!"

হক কথা! আর কী বলার থাকতে পারে!

Published by:Swaralipi Dasgupta
First published: