Home /News /entertainment /
Priyamani-Mustafa Raj: ফ্যামিলি ম্যান অভিনেত্রী প্রিয়ামণির বিয়ে নাকি অবৈধ! মুখ খুলতে বাধ্য হলেন নায়িকা

Priyamani-Mustafa Raj: ফ্যামিলি ম্যান অভিনেত্রী প্রিয়ামণির বিয়ে নাকি অবৈধ! মুখ খুলতে বাধ্য হলেন নায়িকা

মুস্তাফা ও প্রিয়ামণি।

মুস্তাফা ও প্রিয়ামণি।

লাগাতার স্বামী মুস্তাফা রাজের প্রাক্তন স্ত্রী দাবি করছেন, প্রিয়ামণি ও মুস্তাফার (Priyamani-Mustafa Raj) বিয়ে অবৈধ।

  • Share this:

    #মুম্বই: লাগাতার স্বামী মুস্তাফা রাজের প্রাক্তন স্ত্রী দাবি করছেন, প্রিয়ামণি ও মুস্তাফার (Priyamani-Mustafa Raj) বিয়ে অবৈধ। যার যেরে শেষ পর্যন্ত নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খুলতে বাধ্য হলেন দক্ষিণী তারকা। সম্প্রতি একটি বিনোদন চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে স্বামীর সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে কথা বলেছেন অভিনেত্রী।

    মুস্তাফা রাজের প্রথম স্ত্রী আয়েশার দাবি, এখনও তাঁদের বিবাহ-বিচ্ছেদ ঘটেনি। এই সংক্রান্ত বিষয়ে সাক্ষাৎকারে প্রিয়ামণির পাল্টা দাবি, 'কথোপকথন হল সম্পর্কের চাবিকাঠি। আমার ও মুস্তাফার সম্পর্ক নিয়ে প্রশ্ন করলে বলি, আমার ও মুস্তাফার সম্পর্ক খুবই সুরক্ষিত। যদিও ও বিদেশে চাকরি করছে, আমরা প্রতিদিন দীর্ঘ সময় কথা বলি।' ফ্যামিলি ম্যান অভিনেত্রী দুই আলাদা টাইমজোনে থাকা নিয়েও জানিয়েছেন, মুস্তাফা যে করেই হোক কিছুটা সময় বের করে নেন, এবং তাঁরা একে অপরের সঙ্গে কথা বলেন।

    প্রিয়ামণির কথায়, 'আমরা কথা বলার একটা নির্দিষ্ট সময় বের করি। যদি বেশি কিছু বলার পরিস্থিতি না থাকে, তাহলে শুধুই তুমি ঠিক আছ? আমাদের সম্পর্ক একেবারেই আর পাঁচটা সম্পর্কের মতো সাধারণ এবং আমরা খুবই ভালো রয়েছি।' তিনি আরও জানান, কাজের ব্যস্ততা থাকলে একে অপরের সঙ্গে মেসেজেও কথা হয় তাঁদের।

    সপ্তাহের শুরুতেই মুস্তাফার প্রথম স্ত্রী আয়েশা দাবি করেছিলেন, 'মুস্তাফা এখনও আমার স্বামী। মুস্তাফা ও প্রিয়ামণির বিয়ে অবৈধ। আমরা এখনও ডিভোর্স ফাইল করিনি এবং প্রিয়ামণিকে িবয়ে করার সময় ও কোর্টে নিজেকে ব্যাচেলর বলেছিল।' যদিও মুস্তাফা রাজ কিছুদিন আগে একটি সাক্ষাৎকারে দাবি করেন, একমাত্র টাকা আদায়ের জন্য আয়েশা এই মিথ্যে বলছেন। ২০১০ সালে বিয়ের পর ২০১৩ সালে তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। তার পর থেকে এখনও সন্তানদের ভরণপোষণের খরচ পাঠিয়ে দেন তিনি। তাঁদের দুই সন্তান রয়েছে। অন্যদিকে, ২০১৭ সালে প্রিয়ামণিকে বিয়ে করেন মুস্তাফা রাজ।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Gossip

    পরবর্তী খবর