'তড়প' নিয়ে বলিউডে পা রাখলেন সুনীলের ছেলে আহান শেট্টি, দেখুন

'তড়প' নিয়ে বলিউডে পা রাখলেন সুনীলের ছেলে আহান শেট্টি, দেখুন

ছবিতে আহানের লুক।

সাজিদ নাদিয়াদওয়ালার নতুন ছবি 'তড়প'-এ তারা সুতারিয়ার সঙ্গে জুটি বেঁধে প্রথম ছবিতে কাজ করতে চলেছেন আহান।

  • Share this:

    #মুম্বই: বলিউডে অভিষেকের জন্য তৈরি অভিনেতা সুনীল শেট্টির ছেলে আহান শেট্টি। সাজিদ নাদিয়াদওয়ালার নতুন ছবি 'তড়প'-এ তারা সুতারিয়ার সঙ্গে জুটি বেঁধে প্রথম ছবিতে কাজ করতে চলেছেন আহান। ২০১৮ সালে অজয় ভূপতির তেলগু ছবি 'RX 100'-ছবির হিন্দি রিমেক হতে চলেছে এই 'তড়প'। তেলগু ছবিতে দেখা গিয়েছিল কার্তিকেয়া গুম্মাকোন্ডা ও পায়েল রাজপুতকে।

    মঙ্গলবার অক্ষয় কুমার নিজে এই ছবির প্রথম পোস্টার শেয়ার করেছেন। সুনীল শেট্টির সঙ্গে তাঁর দীর্ঘদিনের বন্ধুত্ব। বলিউডে বেশ কয়েকটি হিট ছবিতে একসঙ্গে কাজ করেছেন তাঁরা। 'মোহরা', 'ধড়কন', 'দে দনা দন', 'হেরা ফেরি'-র মতো ছবিতে সুনীল-অক্ষয়ের অভিনয় আজও দর্শতের মনে জায়গা করে রেখেছে। বন্ধুর ছেলের বলিউড অভিষেকে স্বাভাবিক ভাবেই খুশি অক্ষয়। ছবির পোস্টার শেয়ার করে তিনি লিখেছেন, 'অ্যাংরি ইয়ং ম্যানের লুকে ফাটিয়ে দিয়েছ। বড় পর্দায় তোমাকে দেখার অপেক্ষায় রয়েছি। আমার ভালোবাসা ও শুভেচ্ছা।'

    View this post on Instagram

    A post shared by Akshay Kumar (@akshaykumar)

    পোস্টারে আহানকে একটি বাইকের উপর একেবারেই রাগি লুকে শুয়ে থাকতে দেখা যাচ্ছে। শুয়ে শুয়ে সিগারেটে টান দিচ্ছেন তিনি। এটি একটি অসামান্য প্রেমকাহিনি নিয়ে পর্দায় আসতে চলেছে। ছবির পরিচালক মিলন লুথারিয়া এবং এই ছবি ২০২১-এর ২৪ সেপ্টেম্বর মুক্তি পাওয়ার কথা।

    ছবির আরেকটি পোস্টারে তারাকে জড়িয়ে থাকতে দেখা গিয়েছে আহানকে। যদিও তারার মুখ একেবারেই প্রায় দেখা যাচ্ছে না। অক্ষয় আরও লিখেছেন যে, আহানের ছবির এই পোস্টার দেখে তাঁর সুনীলের 'বলবান' ছবির কথা মনে পড়ছে। সুনীল শেট্টির মেয়ে আথিয়া শেট্টিও একজন অভিনেত্রী। ২০১৫ সালে নিখিল আডবানীর 'হিরো' ছবি দিয়ে অভিনয় জীবন শুরু করেছিলেন তিনি। বিপরীতে ছিলেন সূরজ পাঞ্চোলি। এর পর 'মুবারকা' ও 'মোতিচুর চখনাচুর' ছবিতে কাজ করেছেন আথিয়া।

    Published by:Raima Chakraborty
    First published:
    0