বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

আইসিউ-তে পরিবার, যোজন মাইল দূরে প্রীতি! ভয়াবহ অভিজ্ঞতা জানালেন অভিনেত্রী

আইসিউ-তে পরিবার, যোজন মাইল দূরে প্রীতি! ভয়াবহ অভিজ্ঞতা জানালেন অভিনেত্রী

ইনস্টাগ্রামের একটি পোস্টের মাধ্যমে সে কথা নিজেই জানালেন প্রীতি। তিনি জানান, ডিসেম্বরে তাঁর পরিবারের কয়েকজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন।

  • Share this:

#মুম্বই: করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলিউডের অভিনেতা। অভিনেত্রী প্রীতি জিন্টার পরিবারেরও অনেকেই এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন। ইনস্টাগ্রামের একটি পোস্টের মাধ্যমে সে কথা নিজেই জানালেন প্রীতি। তিনি জানান, ডিসেম্বরে তাঁর পরিবারের কয়েকজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। তবে সম্প্রতি তাদের রিপোর্ট নেগেটিভ এসেছে। কিন্তু এই সময়টা কতটা অসহায় সেটাই এই পোস্টের মাধ্যমে বলতে চেয়েছেন প্রীতি। কারণ এই সময়টা তিনি পরিবার থেকে দূরে ছিলেন।

পরিবারের একটি ছবি শেয়ার করে প্রীতি লিখেছেন, "তিন সপ্তাহ আগে আমার মা, ভাই, ভাইয়ের বউ, ওর সন্তান এবং আমার সব কাকুদের রিপোর্ট পজিটিভ এসেছিল। হঠাৎ করেই আইসিইউ, ভেন্টিলেটর এই শব্দগুলির আলাদা অর্থ খুজে পেয়েছি। আমি খুব অসহায় বোধ করছিলাম আমেরিকায়। পরিবার যখন হাসপাতালে লড়াই করছিল আমি তখন দূরে ছিলাম।"

View this post on Instagram

A post shared by Preity G Zinta (@realpz)

প্রীতি জিন্টা আরো লিখছেন, "আমি ঈশ্বরকে এবং এই অসাধারণ চিকিৎসক ও নার্সদের কৃতজ্ঞতা জানাই। যাঁরা রোগীর সেরে ওঠার জন্য অবিরাম পরিশ্রম করেন। যারা এখনো করোনাভাইরাসকে গুরুত্ব দিচ্ছেন না তারা সাবধান হোন। রাতারাতি এই ভাইরাস ভয়ঙ্কর রূপ ধারণ করতে পারে। সাবধানে থাকুন, মাস্ক পরুন এবং সামাজিক দূরত্ব বজায় রাখুন। আজ যখন জানলাম ওদের সকলের রিপোর্ট নেগেটিভ এসেছে মনে হচ্ছে, আমি এবার ঘুমোতে পারব শান্তিতে। অবশেষে নতুন বছরটা কে 'হ্যাপি নিউ ইয়ার' বলতে পারব।"

প্রীতি জিন্টার এই পোস্ট মুহূর্তে ছড়িয়ে পড়ে। অনুরাগীরা এই পোষ্টের তলায় তাঁকে শুভেচ্ছা জানান। কেউ লেখেন, "তোমার পরিবারের প্রতি অনেক ভালোবাসা"। আবার কেউ লেখেন, "সবাই সুস্থ হয়ে উঠেছে জেনে ভালো লাগছে।"

প্রসঙ্গত অভিনেত্রী এই মুহূর্তে স্বামী জিন গুডএনাফ এর সঙ্গে লস এঞ্জেলেসে কোয়ারেন্টাইনে রয়েছেন। প্রায়ই সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন মুহূর্তের ছবি শেয়ার করেন প্রীতি। নতুন বছরের পোস্টে সম্প্রতি জানিয়েছিলেন, ২০২০ কতটা কঠিন এবং নিষ্ঠুর ছিল।

Published by: Swaralipi Dasgupta
First published: January 11, 2021, 11:30 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर