corona virus btn
corona virus btn
Loading

বহু দিন হাতে কোনও কাজ নেই, মন ভাল রাখতে চাষবাস শুরু করলেন প্রীতি জিন্টা !

বহু দিন হাতে কোনও কাজ নেই, মন ভাল রাখতে চাষবাস শুরু করলেন প্রীতি জিন্টা !
photo source collected

প্রীতি কিন্তু পঞ্জাবের মেয়ে নন। তিনি জন্মেছিলেন সিমলাতে। তাই খেতি বা চাষবাস তাঁর জানার কথা নয়।

  • Share this:

#মুম্বই: প্রীতি জিন্টা! বলিউডের মিষ্টি ও জনপ্রিয় নায়িকাদের মধ্যে অন্যতম। প্রীতি জিন্টাকে প্রথম দেখা গিয়েছিল বিজ্ঞাপনের শ্যুটিংয়ে। বলিউডে পা রেখেই নিজের মিষ্টতা দিয়ে জয় করে নিয়েছিলেন সকলের মন। আমির খান, শাহরুখ খান, সলমন খান থেকে শুরু করে হৃতিক রোশন কার সঙ্গে ছবি করেননি তিনি। প্রীতি জিন্টার সঙ্গে কোনও নায়কের রোমান্টিক জুটি আলাদা করে তৈরি হয়নি। কিন্তু সব নায়কের সঙ্গেই তিনি ছিলেন সুপারহিট। প্রীতি থাকলেই জুটি হিট।

জেনে গোডেনাফকে বিয়ের পর বিদেশেই সংসার পেতেছেন তিনি। বলিউডে এখন কাজ নেই বললেই চলে তাঁর। বিয়ের পর একেবারেই কাজ থেকে দূরে সরেছেন তিনি। তবে সোশ্যাল মিডিয়ায় প্রীতি বেশ অ্যাক্টিভ। নানা দেশে ঘুরে বেড়াতে ভালবাসেন অভিনেত্রী। সে সব ভিডিও আপলোডও করেন তিনি। আবার কখনও নিজের পোষা কুকুরের সঙ্গে খেলায় মাতেন তিনি। সেই সব ভিডিওই তাঁর ফ্যানেদের সঙ্গে ভাগ করে নেন।

হাতে কাজ না থাকায় প্রীতি কি তবে সত্যিই চাষবাসে মন দিলেন? দীর্ঘদিন তিনি কোনও ছবি করেননি। সংসার নিয়েই মেতেছিলেন। তবে তিনি সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন  'ঘর কি খেতি' মানে বাড়িতেই শুরু করেছেন চাষাবাদ। প্রীতি কিন্তু পঞ্জাবের মেয়ে নন। তিনি জন্মেছিলেন সিমলাতে। পঞ্জাবী নায়িকার চরিত্রে যদিও তাঁকেই সবচেয়ে বেশি মানায়। তাই খেতি বা চাষবাস তাঁর জানার কথা নয়।

তবে কিভাবে শিখলেন তিনি এই কাজ ? প্রীতি তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানে তিনি নিজের বাড়ির মধ্যেই শুরু করেছেন চাষবাস। বাগান জুড়ে ক্যাপসিকাম গাছ লাগিয়েছেন তিনি। এবং নিজে হাতে তিনি করছেন এই কাজ। গাছে ফলনও হয়েছে। এই ভিডিও শেয়ার করে প্রীতি বলেন, 'ঘর কি খেতি। মা তোমাকে ধন্যবাদ। তোমার থেকেই শিখেছি এই কাজ। " এই ভিডিও শেয়ার হতেই ভাইরাল হয়। নিজের বাড়িতেই প্রয়োজনীয় সবজির চাষ করে নিচ্ছেন  প্রীতি।

Published by: Piya Banerjee
First published: July 31, 2020, 8:04 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर