বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

গর্ভাবস্থার কারণে বহুদিন এই কাজটি করতে পারছেন না অনুষ্কা শর্মা, পোস্ট শেয়ার হতেই ভাইরাল

গর্ভাবস্থার কারণে বহুদিন এই কাজটি করতে পারছেন না অনুষ্কা শর্মা, পোস্ট শেয়ার হতেই ভাইরাল

জানুয়ারিতেই পরিবারে আসবে নতুন অতিথি, খুশিতে ডগমগ ভারতীয় ক্রিকেটের ফার্স্ট লেডি, বলিউড নায়িকা অনুষ্কা শর্মা

  • Share this:

#মুম্বই: জানুয়ারিতেই পরিবারে আসবে নতুন অতিথি, খুশিতে ডগমগ ভারতীয় ক্রিকেটের ফার্স্ট লেডি, বলিউড নায়িকা অনুষ্কা শর্মা । জীবনের অন্যতম সেরা সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন অনুষ্কা । গর্ভে লালন করছেন নতুন একটি প্রাণ । এই সময়টা যে কোনও মেয়ের কাছেই খুব স্পেশ্যাল । নায়িকাও তার ব্যতিক্রম নন । তাই এই সময়টা পরিবারের সঙ্গেই কাটাচ্ছেন বিরাট-ঘরণী । এমনকি অস্ট্রেলিয়া সফর শেষ করে পিতৃত্বকালীন ছুটি নিয়েছেন বিরাট কোহলিও । ফলে সকলের সঙ্গে মিলেমিশে, আনন্দে, খুশিতে এখন সময় কাটছে হবু মায়ের ।

অনুষ্কা বরাবরই সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ! নিয়মিত ফ্যানেদের জন্য নয়া আপডেট দিতে থাকেন। প্রেগন্যান্ট অবস্থায় তাঁর নিত্যনতুন স্টাইল স্টেটমেন্টের আপডেট ব্যাপক জনপ্রিয়! এবার একটা পুরনো ছবি পোস্ট করলেন অনুষ্কা, দু-পা জরো করে পেটের কাছে নিয়ে চেয়ারে বসে ফল খাচ্ছেন সুন্দরী! ছবিটি পোস্ট করে অনুষ্কা মজা করে লিখেছেন, ''এখন আর এরকম করে বসতে পারি না, তবে খেতে পারি!''

প্রেগন্যান্দি চুটিয়ে উপভোগ করছেন 'ব্যান্ড বাজা বারাত' তারকা! মুম্বইয়ের রাস্তায় দেখা গেল বাবার সঙ্গে ঘুরতে বেরিয়েছেন তিনি, সাদা মিডি ড্রেস আর ব্লু ডেনিম জ্যাকেটে ভারী মিষ্টি লাগছিলেন।

View this post on Instagram

A post shared by | virushka (@virushka.vibes)

প্রেগন্যান্সিতে চুটিয়ে শ্যুটিংও করছেন অনুষ্কা । বলিউড মায়েরা বারবারই প্রমাণ করে দিচ্ছেন, প্রেগন্যান্সি মানেই চুপচাপ ঘরে বসে থাকা নয় বরং যতটা সম্ভব নিজেকে খুশি রাখা, কাজের মধ্যে নিজেকে ব্যস্ত রাখা । শারীরিক কোনও সমস্যা না হলে এই অবস্থাতেও চুটিয়ে কাজ করা সম্ভব । তবে হ্যাঁ, অবশ্যই সাবধনতা অবলম্বন করে । অনুষ্কাও সম্প্রতি একটি বিজ্ঞাপনের শ্যুট করেছেন । একটি জনপ্রিয় প্রেগন্যান্সি টেস্ট কিটের প্রচারমূলক শ্যুটে দেখা গিয়েছে তাঁকে ।

বলিউড মায়েরা আজকাল যথেষ্ট অ্যাডভান্স । বেবি বাম্প লুকিয়ে রাখা নয় বরং এখন সেটার নতুন নাম হয়েছে ‘প্রেগা ফ্যাশন’ । যেমন করছেন করিনা কাপুর খান । ৪০ বছর বয়সে দ্বিতীয়বার প্রেগন্যান্ট বেবো কাজ করে যাচ্ছেন জোরকদমে । তৈমুরের সময়েও এমনটাই করেছিলেন করিনা । সম্প্রতি একটি জনপ্রিয় স্পোর্টস ব্র্যান্ডের বিজ্ঞাপনে দেখা গিয়েছে করিনাকে ।

Published by: Rukmini Mazumder
First published: December 18, 2020, 4:34 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर