• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • 'নারীরাই আসল হিরো', বিকিনি আর বেবি বাম্পে সোশ্যাল মিডিয়া মাতালেন অনিতা হাসনন্দানি

'নারীরাই আসল হিরো', বিকিনি আর বেবি বাম্পে সোশ্যাল মিডিয়া মাতালেন অনিতা হাসনন্দানি

খুব শিগগিরই জীবনে নতুন অতিথিকে আহ্বান জানাতে চলেছেন হিন্দি টেলিভিশনের পরিচিত মুখ অনিতা হাসনন্দানি

খুব শিগগিরই জীবনে নতুন অতিথিকে আহ্বান জানাতে চলেছেন হিন্দি টেলিভিশনের পরিচিত মুখ অনিতা হাসনন্দানি

খুব শিগগিরই জীবনে নতুন অতিথিকে আহ্বান জানাতে চলেছেন হিন্দি টেলিভিশনের পরিচিত মুখ অনিতা হাসনন্দানি

  • Share this:

#মুম্বই: খুব শিগগিরই জীবনে নতুন অতিথিকে আহ্বান জানাতে চলেছেন হিন্দি টেলিভিশনের পরিচিত মুখ অনিতা হাসনন্দানি। আপাতত তিনি চুটিয়ে উপভোগ করছেন প্রেগন্যান্সি... এই সময়কার নানা অভিজ্ঞতা, অনুভূতির কথা নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করেন। সোশ্যাল মিডিয়ায় তাঁর এই সব ছবি দেখে, তাঁকে ভালোবাসা ও শুভেচ্ছায় ভরিয়ে দিচ্ছেন অনুগামীরা।

শুধু তিনিই নন, স্বামী রোহিত রেড্ডিও অনিতার একাধিক ছবি শেয়ার করছেন। কিছু দিন আগেই দেখা যায়, অনিতার অন্যতম কাছের বন্ধু একতা রবি কাপুরকে তাঁর সাধ দিতে। আর সেই অনুষ্ঠানের ছবিও শেয়ার করেন যুগল। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন করিশমা তান্না, ক্রিস্টাল ডি'সুজা ও সানায়া ইরানির মতো তারকারা।

সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ অনিতা হাসনন্দানি। মা হওয়ার মুহূর্ত একটা আলাদা অনুভূতি, এমন জানিয়ে অনিতা কিছু দিন আগেই নিজের একটি ছবি শেয়ার করেন। সম্প্রতি মনোকিনিতে আরও একটি ছবি শেয়ার করেছেন। যার ক্যাপশনে লেখা, মহিলারাই আসল হিরো। এই সময়ে তাঁর এই অনুভূতি নিয়ে অনেকেই কমেন্ট করতে থাকেন। অনেকে তাঁকে শুভেচ্ছা জানান। অনেকে আবার সাবধানে থাকার পরামর্শ দেন। এ সবের পাশাপাশি অনেকেই লাভ রিয়্যাক্ট, ফায়ার রিয়্যাকশনে ভরিয়ে দেন ছবিটি।

২০১৩ সালে ব্যবসায়ী রোহিত রেড্ডিকে বিয়ে করেন অনিতা। তার পর থেকে তাঁর ও রোহিতের সুখেরই সংসার! প্রায় সাত বছর পর নতুন অতিথিকে আনার সিদ্ধান্ত নেন তাঁরা। কিছু দিন আগে একটি ভিডিওর মাধ্যমে সকলকে এ কথা জানান যুগল। ভিডিওটিতে প্রেম থেকে বিয়ে এবং সেখান থেকে গর্ভবতী হওয়ার পুরো জার্নি ফুটিয়ে তোলা হয়। দেখা যায়, একবার করে লাফ দিচ্ছেন অনিতা ও রোহিত আর বদলে যাচ্ছে পোশাক। বদলে যাচ্ছে জীবনের ঘটনা। খানিকটা মজার ছলেই নিজের জীবনের অন্যতম বড় খবরটা প্রকাশ্যে আনেন তাঁরা।

এই খবর সামনে আসার পরই একাধিক সেলেবের সঙ্গে সঙ্গে তাঁকে শুভেচ্ছা জানান ভক্তরাও। একটু বেশি বয়সে তিনি মা হতে চলেছেন বলে অনেকে তাঁকে সাবধানে থাকার পরামর্শ দেন। অনেকে আবার করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে একাধিক সাবধানতা অবলম্বন করতে বলেন।

Published by:Rukmini Mazumder
First published: