• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD POST SHERSHAAH SIDHARTH MALHOTRA SIGNS ANOTHER ACTIONER KARAN JOHARS DHARMA PRODUCTIONS AC

ধর্মা প্রোডাকশনের নতুন অ্যাকশন ছবিতে থাকছেন সিদ্ধার্থ, এখন তিনি ভীষণ ব্যস্ত

ধর্মা প্রোডাকশনের (Dharma Productions) আরও একটি বড় প্রোজেক্টে কাজ করতে চলেছেন সিদ্ধার্থ মালহোত্রা

ধর্মা প্রোডাকশনের (Dharma Productions) আরও একটি বড় প্রোজেক্টে কাজ করতে চলেছেন সিদ্ধার্থ মালহোত্রা

  • Share this:

#মুম্বই: সিদ্ধার্থ মালহোত্রার (Sidharth Malhotra) বৃহস্পতি তুঙ্গে। একের পর এক ছবিতে কাজ করছেন। করণ জোহরের (Karan Johar) প্রযোজনায় বিক্রম বাত্রার বায়োপিক শেরশাহতে (Shershah) প্রধান চরিত্রে অভিনয় করেছেন সিদ্ধার্থ। যুদ্ধের কাহিনী নিয়ে তৈরি এই ছবিটি বহু আলোচনার পর করণ জোহর সিদ্ধান্ত নিয়েছেন OTT প্ল্যাটফর্মে রিলিজ করবেন। অন্য দিকে সিদ্ধার্থ নিজের অন্য ছবির কাজ প্রায় শেষ করে নিয়েছেন। সূত্রের খবর, মিশন মজনুর (Mission Majnu) শুটিং শেষ করে থ্যাঙ্ক গড (Thank God) ছবির কাজ শুরু করে ফেলেছেন। এছাড়াও অভিনেতার হাতে রয়েছে ডিজে রিমেক (DJ)। একটি বিশ্বস্ত সূত্র মারফত খবর পাওয়া গিয়েছে ধর্মা প্রোডাকশনের (Dharma Productions) আরও একটি বড় প্রোজেক্টে কাজ করতে চলেছেন সিদ্ধার্থ মালহোত্রা।

Bollywood Hungama-কে একটি সূত্র জানিয়েছে, “সিদ্ধার্থ করণ জোহরের আরও একটি ছবিতে কাজ করতে চলেছেন। এর জন্য প্রয়োজনীয় চুক্তির কাজ হয়ে গিয়েছে। এই ছবিটি একটি অ্যাকশন ছবি, যার মধ্যে রোম্যান্টিক দৃশ্যও থাকবে। সিদ্ধার্থ এর আগেও এইরকমই একটি ছবি এক ভিলেনে (Ek Villain) অভিনয় করেছেন, নতুন ছবিটিও ওই একই ধারার ছবি হতে চলেছে। এই ছবিটি এখনও পর্যন্ত সিদ্ধার্থের সব চেয়ে বেশি আয় করা সিনেমা হতে চলেছে। করণ জোহর এই প্রোজেক্টে কাজ করার সিদ্ধান্ত নেওয়ার সময়ই সিদ্ধার্থকে এই ছবির প্রস্তাব দিয়েছিলেন”। আরও জানা গিয়েছে ছবিটিকে ধর্মা প্রোডাকশন একক ভাবে প্রযোজনা করবে এবং একজন নতুন পরিচালককে পরিচালনার দায়িত্ব দেওয়া হবে। এই ছবিটিকে ২০২২ সালে মুক্তির জন্য প্রস্তুত করা হবে।

এর আগে খবর পাওয়া গিয়েছিল মিশন মজনুর ছবির শুটিং করতে গিয়ে গুরুতর আহত হয়েছিলেন সিদ্ধার্থ। পায়ে চোট লেগেছিল অভিনেতার। ঘটনাটি ঘটেছিল তখন, যখন ছবির শুটিং চলাকালীন একটি দৃশ্যে সিদ্ধার্থকে উঁচু জায়গা থেকে ঝাঁপ দিতে বলেছিলেন পরিচালক। সেই মতো স্টান্টটি করত গিয়ে ঘটে বিপত্তি। তবে তিনি শুটিং অব্যাহত রেখেছিলেন। এর পর করোনার দ্বিতীয় ঢেউয়ের কারণে শুটিং বন্ধ হয়ে গিয়েছিল। পরিস্থিতি একটু ঠিক হতেই আবার শুটিং শুরু হয়ে গিয়েছে। শেষ পাওয়া খবর অনুযায়ী মিশন মজনুর প্রায় ৬০% শুটিং সম্পন্ন করে ফেলেছেন সিদ্ধার্থ মালহোত্রা।

Published by:Ananya Chakraborty
First published: