কোনটা বড় ? স্তনের ছবি পোস্ট করে প্রশ্ন নায়িকার !

কোনটা বড় ? স্তনের ছবি পোস্ট করে প্রশ্ন নায়িকার !

এ কী কাণ্ড !

  • Share this:

#মুম্বই: তিনি বরাবর সোশাল মিডিয়ায় উপস্থিত! তিনি থাকা মানেই 'উষ্ণ' ঝড় , কোটি কোটি লাইক, লক্ষাধিক শেয়ার! কারণ কিছু থাক না থাক, আট থেকে আষির মনোযোগ ছিনিয়ে নিতে তাঁর এক মুহূর্তও লাগে না! কীভাবে লাইমলাইটের বৃত্তে থাকতে হয়, পুনম পাণ্ডের সে পাঠে সিদ্ধহস্ত।

বিতর্ক তাঁর নিত্যসঙ্গী। খোলামেলা পোশাক হোক বা বক্তব্য। বিতর্কই তাঁকে লাইমলাইটে এনে দিয়েছে। অহরহ সোশ্যাল মিডিয়ায় ভক্তদের জন্য খোলামেলা ছবি বা ভিডিও পোস্ট করেন। এবার ইনস্টাগ্রামে নিজের স্তনের ছবি দিয়ে ভক্তদের জিজ্ঞেস করলেন, কোনটা বড়?

্াৌ্ৌ্ৌ

সম্প্রতি তিনি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নিজের একটি নগ্ন ছবি পোস্ট করেন পুনম। ছবিটিতে দেখা যাচ্ছে দুই হাতে তার দুটি স্তন ঢেকে রেখেছেন। একটি হাত পুনমের নিজের হলেও অন্য হাতটি একটি পুরুষের। ছবিটি পোস্ট করে পুণম ক্যাপশনে লিখেছেন 'Which boob is bigger?' লাইক, শেয়ার ও কমেন্টের বন্যা যেমন বয়ে গিয়েছে, তেমনি ধিক্কার জানিয়েছেন নেটিজেনদের একাংশও!

কিছুদিন আগেই শাওয়ারের নীচে 'আও হুজুর তুমকো'-র সঙ্গে লাস্যময়ী নাচ করে 'ভাইরাল' হন পুনম! সিক্ত শরীরে সুতোটুকু পর্যন্ত ছিলনা!! নিজেই ইনস্টাগ্রামেই পোস্ট করেন সেই ভিডিও!

First published: 05:25:17 PM Sep 30, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर