বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

পুনমের নগ্নতা অপরাধ হলে মিলিন্দ সোমনের নগ্নতা অপরাধ নয় কেন ? প্রশ্ন নেটিজেনদের

পুনমের নগ্নতা অপরাধ হলে মিলিন্দ সোমনের নগ্নতা অপরাধ নয় কেন ? প্রশ্ন নেটিজেনদের

একদিকে নগ্ন হয়ে ফোটো ও ভিডিও শুট, অন্যদিকে সমুদ্রসৈকতে নগ্ন হয়ে দৌড়... পুনম পান্ডে আর মিলিন্দ সোমনের কীর্তিতে আপাতত তোলপাড় নেটদুনিয়া

  • Share this:

#মুম্বই: একদিকে নগ্ন হয়ে ফোটো ও ভিডিও শুট, অন্যদিকে সমুদ্রসৈকতে নগ্ন হয়ে দৌড়... পুনম পান্ডে আর মিলিন্দ সোমনের কীর্তিতে আপাতত তোলপাড় নেটদুনিয়া! গোয়ার চাপোলি ড্যামে অশ্লীল ভিডিও শুটের দায়ে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে মডেল পুনম পান্ডেকে, কিন্তু গোয়ার সি-বিচেই নগ্ন হয়ে দৌড়ানোর জন্য কেন কোনও আইনি ব্যবস্থা নেওয়া হয়নি মিলিন্দ সোমনের বিরুদ্ধে? পুনম এবং মিলিন্দের ক্ষেত্রে কেন দু’মুখো নীতি? এই প্রশ্নই নেটিজেনদের!

সম্প্রতি ৫৫ তম জন্মদিনে স্ত্রী অঙ্কিতার সঙ্গে গোয়ায় পাড়ি দিয়েছিলেন এভারগ্রিন মিলিন্দ সোমন! সেখানেই জন্মদিনের সকালে গোয়ার সমুদ্রসৈকতে নগ্ন হয়ে দৌড়ের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন মিলিন্দ নিজেই। স্ত্রীর তোলা সেই ছবির মাধ্যমে নিজেই নিজেকে জন্মদিনের শুভেচ্ছাও জানান। এই বয়সেও এত ফিটনেসের কারণে মিলিন্দের তারিফ করেন বলিটাউনের অনেক তারকাই। কিন্তু নগ্ন ছবি তোলার পরেও মিলিন্দকে কোনও আইনী জটিলতায় জড়াতে হয়নি।

View this post on Instagram

Happy birthday to me ! . . . #55 @ankita_earthy

A post shared by Milind Usha Soman (@milindrunning) on

অন্যদিকে, যেদিন মিলিন্দ নগ্ন হয়ে জন্মদিন উদযাপন করলেন, সেদিনই পুনম পাণ্ডের বিরুদ্ধে দায়ের হল এফআইআর। অভিযোগ ওঠে, গোয়ার চাপোলি ড্যামে 'পর্ন ভিডিও’ শুট করেছেন পুনম । পুনমের বিরুদ্ধে গোয়া ফরওয়ার্ড পার্টির মহিলা শাখার তরফে অভিযোগ দায়ের করা হয়। এছাড়াও এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি পুনমের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। গোয়া ফরওয়ার্ড পার্টির দায়ের করা অভিযোগের ভিত্তিতেই গ্রেফতার করা হয় পুনমকে। বর্তমানে যদিও জামিন পেয়ে গিয়েছেন তিনি।

এই দুই ঘটনার পরেই বেজায় চটে নেটিজেনরা! প্রশ্ন উঠেছে, পুনমের নগ্নতা অপরাধ হলে মিলিন্দ সোমনের নগ্নতা অপরাধ নয় কেন? ফিল্ম এডিটর অপূর্ব ট্যুইট করেন, '' পুনম পান্ডে ও মিলিন্দ সোমন দুজনেই গোয়ায় জন্মদিন উদযাপন করেছেন নগ্নতার মাধ্যমে! পুনম পান্ডে আইনী জটিলতায় জড়িয়েছেন, অথচ মিলিন্দের ফিটনেস নিয়ে প্রশংসা উপচে পড়ছে! আমার মনে হয়, আমারা নগ্ন মহিলার থেকে পুরুষদের প্রতি বেশি দয়াশীল।''

লিঙ্গবৈষম্যকে কাঠগড়ায় দাঁড় করিয়ে সরব হয়েছেন নেটিজেনদের একাংশ।
Published by: Rukmini Mazumder
First published: November 6, 2020, 6:58 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर