'নিজের নগ্ন ছবি পোস্ট করুন' ফ্যানের আবদারে ছবি শেয়ার করলেন নায়িকা পূজা হেগড়ে

'নিজের নগ্ন ছবি পোস্ট করুন' ফ্যানের আবদারে ছবি শেয়ার করলেন নায়িকা পূজা হেগড়ে
পূজার কাছে ফ্যান আবদার করে বসলেন, 'নগ্ন ছবি পোস্ট করুন'

পূজার কাছে ফ্যান আবদার করে বসলেন, 'নগ্ন ছবি পোস্ট করুন'

  • Share this:

    #মুম্বই: সোশ্যাল মিডিয়ায় নিত্য নতুন ট্রেন্ডে গা ভাসান নেটিজেনরা! ইদানীং ইনস্টাগ্রামে চলছে 'পোস্ট আ ফোটো' ট্রেন্ড। কখনও বা পোস্ট হচ্ছে পরিবারের সঙ্গে নানা মূহূর্ত, কখনও বা নিজের না দেখা ছবি। বাদ যাচ্ছেন না সেলেব্রিটিরাও! ইনস্টাগ্রাম স্টোরিতে নিত্যনতুন শেয়ার হচ্ছে নানাবিধ সেলফি, ছোটবেলার ছবি, আরও কত কী!

    এই চ্যালেঞ্জ নিয়ে বলি নায়িকা পূজা হেগড়ে নিজের একটি মেক-আপ ছাড়া লুক-এর ছবি পোস্ট করলেন! যেই না ছবি পোস্ট করা, কমেন্ট সেকশনে বইতে লাগল নানা অনুরোধের বন্যা! এর মধ্যেই একজন ফ্যানের কাণ্ড দেখে চোখ কপালে উঠল বাকি নেটিজেনদের! তার আবদার, নায়িকা নিজের একটি নগ্ন ছবি পোস্ট করুক!ফ্যানের এহেন অশ্লীল কীর্তিকে বিন্দুমাত্র চটলেন না 'মহেঞ্জোদারো' নায়িকা! উলটে বুদ্ধিমত্তার সঙ্গে বিষয়টি সামলে নিলেন! অনরাগীর আবদার মিটিয়ে নগ্ন ছবি পোস্ট করলেন নায়িকা, তবে নগ্ন পায়ের ছবি...নিজের খালি পায়ের ছবি শেয়ার করে পূজা লেখেন 'নঙ্গে পাও'


    দেখুন--

    বলা বাহূল্য, পূজার সেন্স অফ হিউমার-এর তারিফ করেছেন নেটিজেনরা! 'পোস্ট আ ফোটো' ট্রেন্ড- এ ইতিমধ্যেই পূজা দিদার সঙ্গে একটি মিষ্টি ফোটি পোস্ট করেছেন, শেয়ার করেছেন ফ্লোরাল বিকিনি পরা ছবিও। ফ্যানেদের অনুরোধ রেখে পোস্ট করেছেন একটি কিম্ভুত ভিডিও! কাজের ক্ষেত্রেও বেশ ব্যস্ত পূজা! পাইপলাইনে রয়েছে ৩টি তেলুগু ছবি।

    Published by:Rukmini Mazumder
    First published:

    লেটেস্ট খবর