corona virus btn
corona virus btn
Loading

সুশান্তের গত ৬ মাসের ট্যুইট ডিলিট করা হয়েছিল, খতিয়ে দেখছে পুলিশ

সুশান্তের গত ৬ মাসের ট্যুইট ডিলিট করা হয়েছিল, খতিয়ে দেখছে পুলিশ

গত ২৭ ডিসেম্বর, ২০১৯-এর পর থেকে আরও কোনও ট্যুইট নেই সুশান্তের । এতগুলো দিন কি একটাও ট্যুইট করেননি অভিনেতা?

  • Share this:

#মুম্বই: অনেক বড় বড় স্বপ্ন আর অপূর্ণ বহু সাধ নিয়েই চলে গিয়েছে ছেলেটা । কেন মাত্র ৩৪ বছরে এ ভাবে সম্ভাবনাময় একটা জীবন শেষ করে দিলেন সুশান্ত, সেই প্রশ্নের উত্তর হয়তো আর কোনওদিনই পাওয়া যাবে না। সুশান্তের মৃত্যুর তদন্ত শুরু করেছে মুম্বই পুলিশ । জেরা করেছে সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী-সহ তাঁর ঘনিষ্ঠ বন্ধুদেরও । তাতে একাধিক কারণ যেমন উঠে এসেছে, তেমনই কাঠগড়ায় উঠেছে গোটা বলিউডই । এ দিকে সুশান্তের দেহের ময়নাতদন্তের চূড়ান্ত রিপোর্ট পুলিশের হাতে পৌঁছেছে আজই । তাতে পরিষ্কার, আত্মহত্যাই করেছিলেন সুশান্ত সিং রাজপুত । তবে কিছু কিছু প্রশ্ন এখনও থেকেই যাচ্ছে ।

মুম্বই পুলিশ সন্দেহ করছে সুশান্তের অফিসিয়াল ট্যুইটার অ্যাকাউন্ট থেকে গত ৬ মাসের ট্যুইট ডিলিট করা হয়েছে । কারণ গত ২৭ ডিসেম্বর, ২০১৯-এর পর থেকে আর কোনও ট্যুইট নেই সুশান্তের ।

এতগুলো দিন কি একটাও ট্যুইট করেননি অভিনেতা? নাকি সেগুলো সরিয়ে দিয়েছিলেন তিনি, নাকি সেগুলো অন্য কেউ ডিলিট করেছেন? এই প্রশ্নের উত্তর পেতেই ট্যুইটারের দ্বারস্থ হয়েছে মুম্বই পুলিশ । কী ছিল সেই ট্যুইটে, কে বা কারা সেই ট্যুইট ডিলিট করল, কেনই বা করল... এই প্রশ্নের উত্তর পেতেই এখন মরিয়া তদন্তকারী অফিসাররা ।

Published by: Simli Raha
First published: June 25, 2020, 7:15 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर