• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD POLICE INVESTIGATING WHY SHILPA SHETTY RESIGNED FROM RAJ KUNDRAS COMPANY SWD TC

Raj Kundra: আরও ঘনীভূত রহস্য! স্বামী রাজ কুন্দ্রার কোম্পানি থেকে পদত্যাগ করলেন শিল্পা শেট্টি

রাজ কুন্দ্রা মামলার তদন্তে ক্রাইম ব্রাঞ্চের (Crime Branch) কর্মকর্তারা ভিয়ান ইন্ডাস্ট্রিজের সিসিটিভি ফুটেজ (CCTV Footage) পরীক্ষা করছেন।

রাজ কুন্দ্রা মামলার তদন্তে ক্রাইম ব্রাঞ্চের (Crime Branch) কর্মকর্তারা ভিয়ান ইন্ডাস্ট্রিজের সিসিটিভি ফুটেজ (CCTV Footage) পরীক্ষা করছেন।

  • Share this:

#মুম্বই: পর্নোগ্রাফি (Pornography) মামলায় নতুন মোড়। শিল্পা শেট্টি (Shilpa Shetty) এবং রাজ কুন্দ্রা (Raj Kundra) শুক্রবার সন্ধ্যায় দীর্ঘ ৬ ঘন্টা কাটিয়েছিলেন যখন মুম্বইয়ের (Mumbai) অপরাধ শাখার আধিকারিকরা প্রমাণের খোঁজে তাদের বাড়িতে হানা দেয়। সূত্রের খবর, এই গোটা মামলার সঙ্গে অভিনেত্রী শিল্পা শেট্টিও জড়িত রয়েছে সেই কথা শীঘ্রই প্রকাশ্যে আসবে।

এদিকে শিল্পার ঘনিষ্ঠমহল সূত্রের খবর, 'শিল্পা সন্দেহভাজনের তালিকায় আসার অন্যতম কারণ হল, তিনি ভিয়ান ইন্ডাস্ট্রিজের পদ থেকে সম্প্রতি পদত্যাগ করেছেন’। যেহেতু পর্ন প্রোডাকশন এবং ডিস্ট্রিবিউশনের কার্যক্রম ভিয়ান ইন্ডাস্ট্রিজ যুক্ত বলে অভিযোগ, তাই পুলিশ বিষয়টি খতিয়ে দেখা এবং সংস্থায় উৎপাদিত অর্থ থেকে শিল্পা কোনওভাবে উপকৃত হয়েছে তা খতিয়ে দেখার সিদ্ধান্ত নিয়েছে তদন্তকারী আধিকারিকরা। জানা গিয়েছে শিল্পার সমস্ত ব্যাংক অ্যাকাউন্ট এর জন্য পরীক্ষা করা হবে। এছাড়া সিবিআই নিশ্চিত করবে যে তিনি কতদিন সংস্থার অন্যতম পরিচালক হিসাবে কাজ করেছেন।

জানা গিয়েছে যে রাজ কুন্দ্রা মামলার তদন্তে ক্রাইম ব্রাঞ্চের (Crime Branch) কর্মকর্তারা ভিয়ান ইন্ডাস্ট্রিজের সিসিটিভি ফুটেজ (CCTV Footage) পরীক্ষা করছেন। অ্যাপগুলির জন্য ডিজিটাল সামগ্রী হোস্টিং সার্ভার থেকে তথ্য মুছে দিয়েছেন কেউ। তবে ফরেনসিক বিশেষজ্ঞরা মুছে ফেলা তথ্য পুনরুদ্ধার করার চেষ্টা করছেন। পুলিশ সূত্রে খবর যে একটি সংস্থা থেকে কুন্দ্রার অ্যাকাউন্টে বড় অঙ্কের অর্থ ট্রান্সফার করা হয়েছিল। এই টাকা ভিডিও বানানোর কাজে লাগানো হয়েছিল কিনা তাও খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

উল্লেখ্য, বিগত ১৯ জুলাই পর্নোগ্রাফিক ভিডিও ও বিতরণের অভিযোগে গ্রেফতার করা হয় রাজ কুন্দ্রাকে। এরপর ২৩ জুলাই পর্যন্ত পুলিশ হেফাজতে পাঠানো হয়। হেফাজত আরও ২৭ জুলাই পর্যন্ত বাড়ানো হয়েছে। এদিকে শিল্পাকে এখনও এই মামলার তদন্তে তলব করা হয়নি। ফলে আগামী দিনে পুলিশ আবার শিল্পার কাছে যাবে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। এদিকে এই ঘটনার প্রভাব অভিনেত্রী কেরিয়ারে ভালই পড়েছে। এখনও পর্যন্ত তিনি যে রিয়েলিটি শোতে বিচারকের ভূমিকায় কাজ করছিলেন, সেখানে বর্তমানে কোনও শুটিংয়ে অংশগ্রহণ করছেন না।

Published by:Swaralipi Dasgupta
First published: