হোম /খবর /বিনোদন /
মেয়ে Vamika-কে কোলে বিমানবন্দরে ক্যামেরাবন্দী অনুষ্কা, লাগেজ টানছেন বাবা বিরাট!

Virat-Anushka: মেয়ে Vamika-কে কোলে বিমানবন্দরে ক্যামেরাবন্দী অনুষ্কা, লাগেজ টানছেন বাবা বিরাট!

বিমানবন্দরে বিরাট-অনুষ্কা ।

বিমানবন্দরে বিরাট-অনুষ্কা ।

এ বার বিরুষ্কা প্রকাশ্যে এলেন মেয়ে কোলে নিয়ে । এ দিন বিমানবন্দরে মেয়েকে কোলে নিয়ে একাধিক জায়গায় ক্যামেরাবন্দি হয়েছেন 'সেক্সি মাম্মা' অনুষ্কা।

  • Last Updated :
  • Share this:

#মুম্বই: বিরাট কোহলি (Virat Kohli) আর অনুষ্কা শর্মা (Anushka Sharma) । দেশের এক নম্বর হিট দম্পতি বলা যায় তাঁদের । তাঁদের প্রেম, রোম্যান্স, ভালবাসা, বোঝাপড়া, ভরসা, বিশ্বাস, আদর, খুনসুটি, অভিভাবকত্ব....সবটাই দেখে যেন মন জুড়ায় ভক্তদের । সাজানো প্রেমের গল্প, রূপকথার মতো স্বপ্নের বিয়ে, সুখী দাম্পত্য, পুরোটাই যেন বইয়ের পাতা থেকে উঠে আসা ।

সম্প্রতি শর্মা-কোহলির জীবনে এসেছে নতুন এক সদস্য । বিরাট কোহলি, অনুষ্কা শর্মার প্রথম সন্তান, তাঁদের মেয়ে, ভামিকা (Vamika) । যদিও মেয়ের মুখ এখনও প্রকাশ্যে আনেননি বিরুষ্কা । তবে প্রকাশ্যে এলেন মেয়ে কোলে নিয়ে । এ দিন বিমানবন্দরে মেয়েকে কোলে নিয়ে একাধিক জায়গায় ক্যামেরাবন্দি হয়েছেন 'সেক্সি মাম্মা' অনুষ্কা। IPL 2021 শুরু হয়ে গিয়েছে । আজই রয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর সঙ্গে রাজস্থান রয়্যালসের ম্যাচ । এই খেলা হবে মুম্বইয়ে । তাই বিরুষ্কা পৌঁছে গেলেন মুম্বইয়ের মাটিতে । সঙ্গে খুদে ভামিকাও ।

মেয়েকে ক্যারিয়ার ব্যাগে করে নিয়ে যেতে দেখা গিয়েছে অনুষ্কাকে। পাশে অবশ্য সব ছবিতেই রয়েছেন ক্যাপ্টেন কোহলি। সব ছবিতেই বাবা কোহলিকে বড় বড় লাগেজ টেনে নিয়ে যেতে দেখা গিয়েছে। আর মা অনুষ্কার হাতেও ছিল মস্ত একটা ঝোলা । ভামিকাকে পাপারাৎজিদের থেকে যথেষ্ট দূরত্বে রেখেছিলেন অনুষ্কা । তার মধ্যেও ফ্লোরাল হেয়ার ব্যান্ড লাগানো ভামিকার খুদে মাথাটি দেখা যাচ্ছিল স্পষ্ট । পিচ রঙা ড্রেস, তার সঙ্গে ম্যাচিং মোজা আর হেয়ার ব্যান্ড....সব মিলিয়ে দারুণ মিষ্টি লাগছিল ছোট্ট ভামিকাকে ।

Published by:Simli Raha
First published:

Tags: Anushka Sharma, Vamika, Virat Kohli