Sonu Sood: বাড়ির সামনে জমছে করোনায় সাহায্যপ্রার্থীদের ভিড়, কাউকে খালি হাতে ফেরাচ্ছেন না সোনু সুদ!

বাড়ির সামনে জমছে করোনায় সাহায্যপ্রার্থীদের ভিড়, কাউকে খালি হাতে ফেরাচ্ছেন না সোনু সুদ!

সোনু নিজে বাড়ির বাইরে বেরিয়ে এসে তাঁদের অভাব-অভিযোগের কথা মন দিয়ে শোনেন এবং পাশে থাকার আশ্বাস দেন।

  • Share this:

#মুম্বই: গোটা দেশে করোনার চোখরাঙানি অব্যাহত। মারণ এই ভাইরাসের কবলে পড়েছেন অসংখ্য মানুষ। এমন সময়ে ত্রাতার ভূমিকায় রিল লাইফ থেকে রিয়েল লাইফে সাহায্যপ্রার্থীদের জন্য এগিয়ে এসেছেন অভিনেতা সোনু সুদ (Sonu Sood)। তিনি কেবল সোশ্যাল মিডিয়ায় থেমে থাকেননি, একেবারে ফিল্ডে নেমে মানুষের পাশে থাকছেন। হাজার হাজার মানুষের জন্য অ্যাম্বুল্যান্স পরিষেবা, অক্সিজেন সিলিন্ডার, ওষুধ, ICU বেড, ভেন্টিলেটর এবং করোনাদেহ সৎকারের জন্য মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন। নামী ফটোজার্নালিস্ট ভাইরাল ভায়ানির (Viral Bhayani) Instagram পোস্টে সোনু সুদের মুম্বই-এর বাড়ির সামনে অনেক মানুষকে জমায়েত করতে দেখা গিয়েছে। সেখানে সাধারণ মানুষকে করোনা পরিস্থিতিতে তাঁদের দুরাবস্থার কথা বলে কিছু সাহায্য চাইতে দেখা গিয়েছে। তবে কাউকেই খালি হাতে ফিরতে হয়নি। সোনু নিজে বাড়ির বাইরে বেরিয়ে এসে তাঁদের অভাব-অভিযোগের কথা মন দিয়ে শোনেন এবং পাশে থাকার আশ্বাস দেন।

সম্প্রতি বেঙ্গালুরু'র ইয়েলাহাঙ্কা ওল্ড টাউনের আরাক হাসপাতাল-এ (ARAK Hospital) অক্সিজেনের অভাবে ২ করোনা রোগীর মৃত্যু হয়। সেই খবর সোনু সুদের চ্যারিটি ফাউন্ডেশন পেতেই হাসপাতালের সঙ্গে যোগাযোগ করে। গোটা টিম যত তাড়াতাড়ি সম্ভব মোট ২২ জন করোনা রোগীর জন্য ১৬টি অক্সিজেন সিলিন্ডারের ব্যবস্থা করে। অভিনেতা তাঁর Instagram স্টোরিতে সেই খবর সকলের সঙ্গে ভাগ করে নেন এবং কর্মকাণ্ডের সঙ্গে যুক্ত সকলকে ধন্যবাদ জানান।

অক্সিজেনের ঘাটতির কারণে অনেক পরিবার তাঁদের কাছের মানুষকে হারিয়েছেন। তাঁদের জন্য সোনু একটি ইমোশনাল ট্যুইট শেয়ার করেন। তাতে অভিনেতা লিখেছেন যে, “নিহতদের পরিবার সারাজীবন কষ্ট পাবে তাঁদের কাছের মানুষকে হারিয়ে, সর্বদা এই মনে পড়বে, যে তারা তাদের আপনজনকে বাঁচাতে পারেনি”।

সম্প্রতি করোনার গ্রাসে যে সমস্ত শিশুরা তাঁদের বাবা-মাকে হারিয়েছে তাদের শিক্ষার দায়িত্ব কেন্দ্র ও রাজ্য সরকারকে নিতে হবে বলে ট্যুইটে আবেদন করেছিলেন সোনু সুদ। তাঁর সেই আবেদনকে সমর্থন করেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া জেনাসও (Priyanka Chopra Jonas)। সোনুর এই ট্যুইট সামনে আসতেই দেশের পরবর্তী প্রধানমন্ত্রী হিসেবে তাঁকে চাইছেন অভিনেতার অনুগামীরা।

Published by:Raima Chakraborty
First published: