বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

‌‘‌লাইব্রেরিতে নিয়ে গিয়ে আমাকে পর্ন দেখিয়েছিলেন অনুরাগ’, নতুন অভিযোগ পায়েলের

‌‘‌লাইব্রেরিতে নিয়ে গিয়ে আমাকে পর্ন দেখিয়েছিলেন অনুরাগ’, নতুন অভিযোগ পায়েলের

একটি ট্যুইটের মাধ্যমে প্রথমে অনুরাগের বিরুদ্ধে অভিযোগ করেন পায়েল। কিন্তু অনুরাগ তারপর একাধিক ট্যুইটে সেই অভিযোগ অস্বীকার করেন।

  • Share this:

#‌মুম্বই:‌ অভিনেত্রী পায়েল ঘোষ নতুন করে অভিযোগ করলেন পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে। তিনি আগেই বলেছিলেন বাড়িতে ডেকে তাঁকে বেডরুমে ঢুকিয়ে তাঁর উপর বল প্রয়োগ করেছিলেন অনুরাগ। এবার তাঁর অভিযোগ, লাইব্রেরিতে নিয়ে গিয়ে তাঁকে পর্ন দেখতে বাধ্য করেছিলেন পরিচালক। ‌তার সঙ্গে তিনি এও জানিয়েছেন মিটু আন্দোলনের সময় তিনি এই গোটা বিষয়টা সাধারণ মানুষের সামনে আনতে চেয়েছিলেন, তবে ভয় পেয়ে পরে ট্যুইট ডিলিট করেন তিনি।

একটি ট্যুইটের মাধ্যমে প্রথমে অনুরাগের বিরুদ্ধে অভিযোগ করেন পায়েল। কিন্তু অনুরাগ তারপর একাধিক ট্যুইটে সেই অভিযোগ অস্বীকার করেন। অনুরাগের সমর্থনে মুখ খোলেন তাঁর প্রাক্তন স্ত্রী আরতি বাজাজ, অভিনেত্রী তাপসী পান্নু। কিন্তু অভিযোগ, পাল্টা অভিযোগের মধ্যেও থেমে থাকেননি পায়েল ঘোষ। বরং একাধিক চ্যানেলের সামনে নতুন নতুন অভিযোগ নিয়ে হাজির হয়েছেন তিনি। যেমন, তিনি একটি চ্যানেলে জানিয়েছেন, অনুরাগ তাঁকে জোর করে ঘরে ডেকে তাঁর সামনে নগ্ন হয়ে গিয়েছিলেন। তারপর তাঁর অভিযোগ, তাঁকে জোর করে মদ খেতে বাধ্য করেছিলেন অনুরাগ কাশ্যপ। আর সব শেষে তাঁর অভিযোগ, নিজের বাড়ির লাইব্রেরিতে নিয়ে গিয়ে পর্ন ভিডিও দেখতে বাধ্য করেছিলেন অনুরাগ কাশ্যপ।

রবিবার এই বিষয়ে তাঁকে জিজ্ঞাসা করা হলে তিনি জানিয়েছিলেন, পরিবারের সমর্থন পেলে তবেই তিনি এই বিষয়ে আইনি পদক্ষেপ করবেন। সোমবার সেই ছবিটাও পরিষ্কার হয়ে যায়। অনুরাগের বিরুদ্ধে আইনি পথেই হাঁটতে চলেছেন পায়েল ঘোষ। তিনি সরকারি ভাবে অনুরাগের বিরুদ্ধে অভিযোগ দায়ের করবেন বলে জানিয়েছে। পায়েলের পাশে দাঁড়িয়েছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। তিনি বলেছেন, শুধু অনুরাগ নন, বলিউডের অনেক হিরোই এইরকম কাজ করে থাকেন। কঙ্গনা নিজেও এই ধরনের ঘটনার শিকার হয়েছেন বলে জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। তবে তিনি এটাও বলেছেন, পায়েলের মতো মহিলাদের সামনে এসে অভিযোগ করাটা খুব জরুরি। সে কারণেই তিনি পায়েলের পাশে আছে‌ন বলেন জানান। শুধু অনুরাগ কাশ্যপ নন, এর আগে নানা পাটেকর থেকে সাজিদ খান, একাধিক বলি তারকার বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ উঠেছে একাধিকবার। বলিউডে এসে লেগেছে মিটু আন্দোলনের ঢেউ।

Published by: Uddalak Bhattacharya
First published: September 21, 2020, 1:18 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर