Parineeti Chopra: লন্ডনে গিয়ে ভ্যাকসিন নিয়ে কাহিল অবস্থা পরিণীতির! ছবি তুলে দিলেন দিদি প্রিয়াঙ্কা চোপড়া

টিকার প্রথম ডোজ নিলেন তিনি। আর টিকা নেওয়ার পরে কাহিলও হয়ে পড়লেন অভিনেত্রী।

টিকার প্রথম ডোজ নিলেন তিনি। আর টিকা নেওয়ার পরে কাহিলও হয়ে পড়লেন অভিনেত্রী।

  • Share this:

    #লন্ডন: লন্ডনে রয়েছেন অভিনেত্রী পরিণীতি চোপড়া (Parineeti Chopra)। সেখানে গিয়েই ভ্যাকসিনের প্রথম ডোজ নিলেন অভিনেত্রী। লন্ডন থেকে পিফাইজার (Pfizer) টিকার প্রথম ডোজ নিলেন তিনি। আর টিকা নেওয়ার পরে কাহিলও হয়ে পড়লেন অভিনেত্রী। সেই সব ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন পরিণীতি। ছবিগুলি তুলেছেন পরিণীতির দিদি তথা অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। তিনিও একটি ওয়েব সিরিজের শ্যুটিং এর জন্য এখন লন্ডনে রয়েছেন।

    ভ্যাকসিন নেওয়ার পরে দুই ধরনের ছবি শেয়ার করেছেন পরিণীতি। প্রথম ছবিতে দেখা যাচ্ছে, ভ্যাকসিন নিয়ে নিজেকে শক্তিশালী মনে করছেন অভিনেত্রী। যেন করোনার বিরুদ্ধে লড়তে প্রস্তুত। এই ছবিগুলি টিকা নেওয়ার সঙ্গে সঙ্গে তোলা। ভ্যাকসিন নেওয়ার কয়েক ঘণ্টা পরে আরও একটি ছবি তুলেছেন পরিণীতি, যেখানে দেখা যাচ্ছে হাতের ব্যথায় কাহিল অভিনেত্রী। শেষে হাতে হট ওয়াটার ব্যাগ লাগিয়ে রাখতে হচ্ছে।

    ছবিগুলি শেয়ার করে তার ক্যাপশনে তিনি লিখেছেন, "এখানে ভ্যাকসিন নিলাম। তার পরে ছবি তুললাম। তার কিছুক্ষণের মধ্যেই বাস্তব ঘাড়ে এসে পড়ল।" এই ক্যাপশনেই জানান, ছবিতে দেখে ডান হাত মনে হলেও, তিনি বাঁ হাতে ভ্যাকসিন নিয়েছেন।

    প্রসঙ্গত, পরিণীতিকে শেষ দেখা গিয়েছে 'পিঙ্কি ফারার' ও 'দ্য গার্ল অন দ্য ট্রেন' ছবিতে। এই মুহূর্তে তিনি সন্দীপ রেড্ডি পরিচালিত 'অ্যানিমাল' নিয়ে ব্যস্ত। এই ছবিতে রয়েছেন রণবীর কাপুর, ববি দেওল ও অনিল কাপুর।

    Published by:Swaralipi Dasgupta
    First published: