সন্দীপ অউর পিঙ্কি ফরার! অবশেষে মুক্তি পাচ্ছে ছবি, নজরকাড়া পরিণীতি-অর্জুনের রোম্যান্স

সন্দীপ অউর পিঙ্কি ফরার! অবশেষে মুক্তি পাচ্ছে ছবি, নজরকাড়া পরিণীতি-অর্জুনের রোম্যান্স

ছবির পোস্টার

বাড়ি থেকে পালিয়ে নেপাল সীমান্তে থাকতে শুরু করে দু'জনে। এর পর নানা ঘটনায় মোড় নেয় গল্প।

  • Share this:

#মুম্বই: ইশকজাদের (Ishaqzaade) জুটি এবার এক ব্ল্যাক কমেডির হাত ধরে বড় পর্দায় ফিরতে চলেছে। এবার পরিচালক দিবাকর বন্দ্যোপাধ্যায়ের (Dibakar Banerjee) হাত ধরে সন্দীপ অউর পিঙ্কি ফারার (Sandeep Aur Pinky Faraar) সিনেমায় একসঙ্গে দেখা যাবে অর্জুন কাপুর (Arjun Kapoor) ও পরিণীতি চোপড়াকে (Parineeti Chopra)। সম্প্রতি মুক্তি পেল ছবির দ্বিতীয় ট্রেলার। আর তার পর থেকেই সিনেপ্রেমীদের উন্মাদনা তুঙ্গে।

সন্দীপের প্রশ্ন- 'হাম কাঁহা যা রহে হ্যায়'? অ্যান্টি টেরর স্কোয়াড কপ পিঙ্কির উত্তর, 'যাঁহা দুসরে গলত কাম করনে যাতে হ্যায়..'। এই কথোপকথন যেন সিনেমার মূল স্রোতকে চিনিয়ে দেয়। বাড়ি থেকে পালিয়ে নেপাল সীমান্তে থাকতে শুরু করে দু'জনে। এর পর নানা ঘটনায় মোড় নেয় গল্প। পুরো ট্রেলার জুড়ে দেখা গিয়েছে, পিঙ্কি অর্থাৎ অর্জুন সন্দীপকে অর্থাৎ পরিণীতিকে রক্ষা করার চেষ্টা করছে। কিন্তু, শেষের দিকে সন্দীপকে গলা টিপে মারার চেষ্টা করছে। আর এখানেই ট্যুইস্ট।

https://twitter.com/yrf/status/1369159864644112389

সিনেমার পরিচালনা করেছেন দিবাকর বন্দ্যোপাধ্যায় (Dibakar Banerjee)। চিত্রনাট্য লিখেছেন দিবাকর বন্দ্যোপাধ্যায় ও বরুণ গ্রোভার (Varun Grover)। ছবিতে সুর দিয়েছেন দিবাকর বন্দ্যোপাধ্যায়, অনু মালিক (Anu Malik) ও নরেন্দ্র চন্দ্র (Narendra Chandra)। এক্ষেত্রে প্রয়োজনার দায়িত্বে রয়েছেন দিবাকর বন্দ্যোপাধ্যায় (Dibakar Banerjee) ও আদিত্য চোপড়া (Aditya Chopra)। ছবিতে পরিণীতি, অর্জুন ছাড়াও জয়দীপ আহলওয়াত (Jaideep Ahlawat), নীনা গুপ্তা (Neena Gupta) ও রঘুবীর যাদবকে (Raghubir Yadav) দেখা যাবে।

প্রসঙ্গত, শেষবার দ্য গার্ল অন দা ট্রেন সিনেমায় দেখা গিয়েছিল পরিণীতিকে। ২৬ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছিল পরিণীতি অভিনীত দ্য গার্ল অন দ্য ট্রেন (The Girl On The Train)। তবে সে ভাবে ছাপ ফেলতে পারেনি ছবিটি। ২০১৫ সালে প্রকাশিত পওলা হকিন্সের (Paula Hawkins) বিখ্যাত উপন্যাস দ্য গার্ল অন দ্য ট্রেন অবলম্বনে তৈরি এই ছবির পরিচালনা করেছেন ঋভু দাশগুপ্ত (Ribhu Dasgupta)। ছবিতে পরিণীতি চোপড়া ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন অদিতি রাও হায়দারি (Aditi Rao Hydari), কীর্তি কুলহারি (Kirti Kulhari), অবিনাশ তিওয়ারি (Avinash Tiwary) প্রমুখ। দিন কয়েক আগেই সাইনার (Saina) পোস্টার নিয়ে বিতর্ক দানা বেঁধেছিল। সব ঠিক থাকলে, ২৬ মার্চ রিলিজ করছে ব্যাডমিন্টন তারকা সাইন নেহওয়ালের (Saina Nehwal) উপরে তৈরি এই ছবি। এক্ষেত্রে সাইনার ভূমিকায় দেখা যাবে পরিণীতি চোপড়াকে। ছবিটির পরিচালনা করেছেন অমোল গুপ্তে (Amole Gupte)। পরিণীতি ছাড়াও পরেশ রাওয়াল ( Paresh Rawal) ও মানব কৌলকে (Manav Kaul) দেখা যাবে সাইনার বায়োপিকে।

বলা বাহুল্য, এই বছর এ নিয়ে তৃতীয় রিলিজ পরিণীতি চোপড়ার। প্রযোজনা সংস্থা সূত্রে খবর, ১৯ মার্চ মুক্তি পাবে সন্দীপ অউর পিঙ্কি ফারার। এবার দেখার, দর্শক মনে কতটা ছাপ ফেলতে পারে এই সিনেমা!

শোভন চন্দ

Published by:Raima Chakraborty
First published: