'লাল সিং চাড্ডা'-র অদেখা ছবি পোস্ট করে আমিরকে কী নামে ডাকলেন করিনা?

'লাল সিং চাড্ডা'-র অদেখা ছবি পোস্ট করে আমিরকে কী নামে ডাকলেন করিনা?

লাল সিং চাড্ডা-র লুকে আমির খান।

করিনা এর আগেও ২০০৯ সালে 'থ্রি ইডিয়টস' ও ২০১২ সালে থ্রিলার ছবি 'তলাশ'-এ আমির খানের সঙ্গে অভিনয় করেছেন। 'লাল সিং চাড্ডা' হতে চলেছে তাঁদের একসঙ্গে তৃতীয় ছবি। করিনার বার্থডে উইশে আমিরের ছবিতে একেবারে 'লাল সিং'-এক লুকেই দেখা গিয়েছে অভিনেতাকে।

  • Share this:

    #মুম্বই: রবিবার আমির খানের জন্মদিন। ৫৬ বছরে পা দিলেন বলিউডের 'মিস্টার পারফেকশনিস্ট'। সকাল থেকেই আমির খানকে নিজেদের সোশ্যাল ওয়ালে শুভেচ্ছা জানিয়েছেন সহকর্মী থেকে লক্ষ লক্ষ ফ্যান। তবে আমিরের পরবর্তী ছবি 'লাল সিং চাড্ডা'-র সহ-অভিনেতা করিনা কাপুর খানের শুভেচ্ছাবার্তা আলাদা করেই মন জয় করে নিল ফ্যানেদের। কেন?

    কারণ, সেট থেকে একেবারে অদেখা ছবি শেয়ার করে বাজিমাত করেছেন করিনা। 'লাল সিং চাড্ডা'-র লুকে আমিরের একটি ছবি পোস্ট করে করিনা লিখেছেন, 'হ্যাপি বার্থডে আমার লাল... কেউ তোমার মতো নয়... আর অপেক্ষা করতে পারছি না পর্দায় তোমার ম্যাজিক দেখার জন্য'। সঙ্গে রয়েছে লাল হৃদয় ও বেলুনের ইমোজিও।

    করিনা এর আগেও ২০০৯ সালে 'থ্রি ইডিয়টস' ও ২০১২ সালে থ্রিলার ছবি 'তলাশ'-এ আমির খানের সঙ্গে অভিনয় করেছেন। 'লাল সিং চাড্ডা' হতে চলেছে তাঁদের একসঙ্গে তৃতীয় ছবি। করিনার বার্থডে উইশে আমিরের ছবিতে একেবারে 'লাল সিং'-এক লুকেই দেখা গিয়েছে অভিনেতাকে। মাথায় পাগড়ি, গাল ভর্তি গোঁফ-দাড়ি এবং গলায় মাপ নেওয়ার একটি ফিতে নিয়ে বসে রয়েছেন আমির। সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ভাইরাল হয়েছে আমিরের নতুন ছবি।

    ১৯৯৪ সালে হলিউডের বিখ্যাত ছবি 'ফরেস্ট গাম্প'-এর হিন্দি রিমেক হতে চলেছে এই 'লাল সিং চাড্ডা'। এই ছবিতে আমিরের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে করিনা কাপুর খানকে। উইনস্টন গ্রুমের ১৯৮৬ সালে লেখা উপন্যাস থেকে হলিউডে কমেডি-ড্রামা তৈরি হয়েছিল 'ফরেস্ট গাম্প'। ওই ছবিতে দেখা গিয়েছিল টম হ্যাঙ্কসকে। 'লাল সিং চাড্ডা' মুক্তি পাওয়ার কথা এ বছরের বড়দিনে।

    Published by:Raima Chakraborty
    First published: