OMG 2: ওহ মাই গডের সিকোয়েলে অক্ষয় কুমার, পঙ্কজ ত্রিপাঠীর সঙ্গে মুখ্য ভূমিকায় ইয়ামি গৌতম

ওহ মাই গডের সিকোয়েলে অক্ষয় কুমার, পঙ্কজ ত্রিপাঠীর সঙ্গে মুখ্য ভূমিকায় ইয়ামি গৌতম!

অক্ষয়, ইয়ামি এবং পঙ্কজ ত্রিপাঠীকে ঘিরেই নির্মাতারা একটি ভিন্ন স্বাদের গল্প নিয়ে আসছেন।

  • Share this:

#মুম্বই: ২০১২ সালের হিট সিনেমা ওএমজি: ওহ মাই গডের (OMG: Oh My God!) সিকোয়েল আসতে চলেছে। এবার প্রথম সিনেমার অভিনেতা অক্ষয় কুমারের (Akshay Kumar) সঙ্গে অভিনয় করবেন ইয়ামি গৌতম (Yami Gautam)। তবে পরেশ রাওয়াল (Paresh Rawal) নয়, অভিনেতা পঙ্কজ ত্রিপাঠী (Pankaj Tripathi) থাকবেন সিনেমাটিতে।

সূত্রের খবর, সিনেমাটিতে মুখ্য অভিনেত্রীর ভূমিকায় থাকবেন ইয়ামি গৌতম। অন্য দিকে, পরেশ রাওয়ালের বদলে পঙ্কজ ত্রিপাঠীকে প্রধান চরিত্রে আনা হয়েছে। অক্ষয়, ইয়ামি এবং পঙ্কজ ত্রিপাঠীকে ঘিরেই নির্মাতারা একটি ভিন্ন স্বাদের গল্প নিয়ে আসছেন।

সিনেমাটির প্রথম অংশে পরেশ রাওয়াল এক নাস্তিকের চরিত্রে অভিনয় করেছিলেন, যাঁর ভূমিকম্পে দোকান ধ্বংস হয়ে গিয়েছিল। তাই তিনি ভগবানের বিরুদ্ধে আদালতে মামলা করার সিদ্ধান্ত নেন। প্রথমাংশে উমেশ শুক্লার (Umesh Shukla) পরিচালনাও যথেষ্ট প্রশংসিত হয়েছিল। একই সঙ্গে সিনে সমালোচকেরাও সিনেমাটিতে ভরপুর বিনোদন খুঁজে পেয়েছিলেন। যদিও, উমেশ আর সিকোয়েল পরিচালনার দায়িত্বে নেই। পরিবর্তে ২০১০ সালের রোড টু সঙ্গম (Road to Sangam) সিনেমার জন্য পরিচিত অমিত রাই (Amit Rai) ওহ মাই গডের সিকোয়েল পরিচালনা করছেন।

অন্য দিকে, করোনা অতিমারিতে অক্ষয় কুমারের বেশ কয়েকটি সিনেমা আটকে রয়েছে। যার মধ্যে অন্যতম হল ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) বিপরীতে সূর্যবংশী (Sooryavanshi)। রোহিত শেট্টির (Rohit Shetty) পুলিশি ড্রামা আগে ২০২০ সালের মার্চে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু কোভিড ১৯ আবহে তা সম্ভব হয়নি। তার পর ফের চলতি বছরের এপ্রিলে মুক্তির দিন ঠিক হলেও করোনার দ্বিতীয় ঢেউয়ের জন্য দেশের দুর্বিসহ পরিস্থিতিতে এবারও বিগ বাজেটের ওই সিনেমাটিকে দর্শকদের কাছে পৌঁছানো গেল না। পাশাপাশি অক্ষয় কুমারকে এবছর বেল বটম (Bell Bottom) এবং পৃথ্বীরাজ (Prithviraj) সিনেমায় দেখা যাবে।

আবার, পঙ্কজ ১৯৮৩ সালে ভারতের বিশ্বকাপ ক্রিকেট জেতার গল্প অবলম্বনে তৈরি সিনেমা ৮৩ (83) সিনেমাতে অভিনয় করেছেন। এছাড়া অক্ষয় কুমারের সঙ্গে বচ্চন পান্ডে (Bachchan Pandey)-তেও স্ক্রিন শেয়ার করবেন এই দুর্দান্ত অভিনেতা।

উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইকের (Uri: The Surgical Srike) পরিচালক আদিত্য ধরের (Aditya Dhar) স্ত্রী সদ্য বিবাহিতা ইয়ামি গৌতমের হাতেও বেশ কয়েকটি সিনেমা রয়েছে। খুব শীঘ্রই তাঁকে ভৌতিক-কৌতুক সিনেমা ভূত পুলিশ (Bhoot Police) এবং তার পরে অভিষেক বচ্চনের (Abhishek Bachchan) সঙ্গে সামাজিক প্টভূমিতে তৈরি দসভি (Dasvi) সিনেমায় দেখা যাবে।

Published by:Ananya Chakraborty
First published: