• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • পুরনো ভিডিওতে নৃত্যরত হেমা মালিনী, ড্রিম গার্লকে দেখে উচ্ছ্বসিত সোশ্যাল মিডিয়া! ভাইরাল ভিডিও...

পুরনো ভিডিওতে নৃত্যরত হেমা মালিনী, ড্রিম গার্লকে দেখে উচ্ছ্বসিত সোশ্যাল মিডিয়া! ভাইরাল ভিডিও...

সংগৃহীত ছবি

সংগৃহীত ছবি

নাচ নিয়ে হেমার দক্ষতা প্রশ্নাতীত। যাঁরা তাঁকে মঞ্চে ভরতনাট্যম (Bharatnatyam) নাচতে দেখেছেন, তাঁরা জানেন নায়িকার মহিমা। আর সেই নাচ দিয়েই আবার ভাইরাল (Viral) হলেন হেমা মালিনী।

  • Share this:

#মুম্বই: এক সময় সুন্দরী মেয়ের তুলনা দিতে গেলে বলিউডের (Bollywood) নায়িকা হেমা মালিনীর (Hema Malini) প্রসঙ্গ উঠত। দক্ষিণ ভারত থেকে এসে বলিউডে দীর্ঘ দিন সদর্পে রাজত্ব করেছেন হেমা। বাণিজ্যিক নায়িকা থেকে ধীরে ধীরে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন একজন বলিষ্ঠ অভিনেত্রী হিসেবেও। কিন্তু অভিনয়সত্ত্বার বাইরেও হেমার অন্য একটি পরিচয় আছে। তিনি একজন অত্যন্ত দক্ষ নৃত্যশিল্পী। সিনেমাজগৎ থেকে বর্তমানে দূরে থাকলেও হেমা ও তাঁর কন্যারা মঞ্চে এখনও অনুষ্ঠান করেন।

নাচ নিয়ে হেমার দক্ষতা প্রশ্নাতীত। যাঁরা তাঁকে মঞ্চে ভরতনাট্যম (Bharatnatyam) নাচতে দেখেছেন, তাঁরা জানেন নায়িকার মহিমা। আর সেই নাচ দিয়েই আবার ভাইরাল (Viral) হলেন হেমা মালিনী। বোঝা গেল, পর্দায় তাঁকে দেখা না গেলেও বিশ্ব জুড়ে তাঁর ভক্তের সংখ্যা নেহাত কম নয়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ১৯৬৮ সালের একটা ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে তরুণী হেমাকে ভরতনাট্যম নাচতে দেখা যাচ্ছে। ভিডিওর ক্যাপশনে লেখা ছিল- আ ক্লিপ ফ্রম লান্দ ফ্যান্তম বাই লুই ম্যালে, ১৯৬৯।

এই ভিডিও ইউটিউব-এ (YouTube) দেওয়ার পর তার দুই লক্ষ ভিউ হয়েছে। আর লাইক পড়েছে ১.৪ লক্ষ। গত মাসেই বাহাত্তরে পা দিয়েছেন হেমা। কিন্তু তাঁর ভক্তরা বলেন যে তিনি এখনও সেই ড্রিম গার্লের মতোই সুন্দর আছেন। ইউটিউব-এ যে ভিডিও পোস্ট করা হয়েছে সেখানে দেখা যাচ্ছে হাল্কা গোলাপি আর সোনালি রঙের শাড়িতে সেজেছেন অভিনেত্রী। তাঁকে যে শুধু দেখতেই অপূর্ব সুন্দর লাগছে তা নয়, তাঁর নাচের প্রতিটি মুদ্রা তারিফ করার মতো।

View this post on Instagram

A post shared by Esha Deol (@imeshadeol)

এখন বড় পর্দায় হেমাকে সে ভাবে দেখা না গেলেও বিজ্ঞাপনে মাঝে মাঝে তাঁকে দেখা যায়। ব্যস্ত থাকেন নিজের রাজনৈতিক জগৎ নিয়েও। তবে এত কিছুর মধ্যেও হেমাকে দেখা যায় তাঁর নাতি-নাতনিদের সঙ্গে সময় কাটাতে। সম্প্রতি দ্বিতীয়বার দিদিমা হওয়ার আনন্দ পেয়েছেন হেমা। মেয়ে এষা (Esha Deol) আর অহনা (Ahana Deol) প্রায়ই ইন্সটাগ্রামে (Instagram) পরিবারের ছবি পোস্ট করেন। সেখানে কখনও নাতির সঙ্গে ভিডিও গেম খেলতে, আবার কখনও দিওয়ালি উদযাপন করতে দেখা যায় হেমাকে।

বেশ কিছুদিন আগে কলকাতায় দুর্গাপুজোর সময় এষা, অহনা আর হেমা তিনজনে একসঙ্গে একটি অনুষ্ঠান করেছিলেন। সেই ছবিও এষা পোস্ট করেছিলেন ইন্সটাগ্রামে।

Published by:Shubhagata Dey
First published: