Home /News /entertainment /
বিপাশা বসুকে জড়িয়ে ধরে ঠোঁটঠাসা চুমু ফুটবল তারকা রোনাল্ডোর, পুরনো ছবি ঝড়ের গতিতে ভাইরাল

বিপাশা বসুকে জড়িয়ে ধরে ঠোঁটঠাসা চুমু ফুটবল তারকা রোনাল্ডোর, পুরনো ছবি ঝড়ের গতিতে ভাইরাল

সামনে এল বিপাশা বসুর পুরনো একটা ছবি! পার্টিতে রোনাল্ডো আর বিপাশা চুমু খাচ্ছেন... শেয়ার হতেই দাবানলের গতিতে ছড়িয়ে পড়েছে সেই ছবি! এককথায় 'ভাইরাল'!

  • Share this:

    #মুম্বই: ট্যুইটারে একটা নতুন ট্রেন্ড শুরু হয়েছে-- ‘the ’90s kids would know’, এই থ্রেডে নানারকম ছবি, ভিডিও শেয়ার করছেন নেটিজেনরা! এরমধ্যেই সামনে এল বিপাশা বসুর পুরনো একটা ছবি! রোনাল্ডো আর বিপাশা চুমু খাচ্ছেন... শেয়ার হতেই দাবানলের গতিতে ছড়িয়ে পড়েছে সেই ছবি! এককথায় 'ভাইরাল'!

    ২০০৭ সালে একটা অনুষ্ঠানে অংশগ্রহণ করেছিলেন বঙ্গললনা বিপাশা বসু, সেখানে হাজির ছিলেন কিংবদন্তী ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো-ও! সেখানেই এই ঘনিষ্ঠ চুম্বন! তখন সোশ্যাল মিডিয়ার যুগ নয়, কাজেই ঝড়ের বেগে ছড়িয়ে পড়েনি সেই ছবি! তবে সিনে ও ক্রিকেটপ্রেমীদের মনে আজও ফিঁকে হয়নি বিপাশা-রোনাল্ডোর চুম্বন দৃশ্য ! এতবছর বাদে সোশ্যাল মিডিয়ার দৌলতে সেই পুরনো ছবি আবার সামনে এল!

    অন্যদিকে জন আব্রাহামের সঙ্গে দীর্ঘ সম্পর্ক, লিভ-ইনের পর ব্রেক আপ! কার্যত ভেঙে পড়েছিলেন নায়িকা! সেই সময়েই 'অ্যালোন' ছবির সেটে বিপাশার সঙ্গে আলাপ করণ সিং গ্রোভরের! পরিচয় থেকে বন্ধুত্ব, প্রেম... ছুটতে থাকে বিপাশার লাভ-ইঞ্জিন! একবার সাক্ষাৎকারে 'জিসম' সুন্দরী বলেছিলেন, '' করণের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে গিয়েই বাস্তব জীবনে তাঁরা কাছাকাছি  এসেছিলেন।''

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Bipasha Basu

    পরবর্তী খবর