Virat-Anushka: অবলীলায় বিরাট’কে শূন্যে তুলে নিলেন অনুষ্কা, মুখ ফস্কে বিরাট বললেন ‘ওহ তেরি’!

Virat-Anushka: অবলীলায় বিরাট’কে শূন্যে তুলে নিলেন অনুষ্কা, মুখ ফস্কে বিরাট বললেন ‘ওহ তেরি’!

খুনসুটিতে মাতলেন বিরাট-অনুষ্কা । ছবি- ইনস্টাগ্রাম ।

এ বার একেবারে চমকে দিলেন অনুষ্কা । সদ্যই মা হয়েছেন তিনি । কিন্তু ফিটনেসে একেবারে অনবদ্য নায়িকা ।

  • Share this:

    #মুম্বই: বিরাট কোহলি (Virat Kohli) আর অনুষ্কা শর্মা (Anushka Sharma) । দেশের এক নম্বর হিট দম্পতি বলা যায় তাঁদের । তাঁদের প্রেম, রোম্যান্স, ভালবাসা, বোঝাপড়া, ভরসা, বিশ্বাস, আদর, খুনসুটি, অভিভাবকত্ব....সবটাই দেখে যেন মন জুড়ায় ভক্তদের । সাজানো প্রেমের গল্প, রূপকথার মতো স্বপ্নের বিয়ে, সুখী দাম্পত্য, পুরোটাই যেন বইয়ের পাতা থেকে উঠে আসা ।

    সম্প্রতি শর্মা-কোহলির জীবনে এসেছে নতুন এক সদস্য । মা দুর্গার নামে তার নাম রাখা হয়েছে ভামিকা । বিরাট কোহলি, অনুষ্কা শর্মার প্রথম সন্তান, তাঁদের মেয়ে । মেয়েকে এখনও প্রকাশ্যে আনেননি বিরুষ্কা । তবে নিজেরা ফের নিজেদের কাজে ফিরে গিয়েছেন । পিতৃত্বকালীন ছুটি কাটিয়ে বিরাট অনেকদিন আগেই ফিরেছেন ২২ গজে । আর মেয়ের ২ মাস হতেই অনুষ্কার যাতায়াতও শুরু হয়েছে শ্যুটিং ফ্লোরে ।

    সম্প্রতি একটি বিজ্ঞাপনের শ্যুটে ফের দেখা গেল বিরাট-অনুষ্কাকে । ফের একই রকম মিষ্টি তাঁদের রসায়ন । দু’জনে একসঙ্গে সেটে উপস্থিত থাকলে কোনও না কোনও ম্যাজিক থাকবেই দর্শকদের জন্য । এ বার একেবারে চমকে দিলেন অনুষ্কা । সদ্যই মা হয়েছেন তিনি । কিন্তু ফিটনেসে একেবারে অনবদ্য নায়িকা । তাঁকে দেখে বোঝারও উপায় নেই । শরীরে বেবি ফ্যাটের লেশমাত্র নেই । গোটা প্রেগন্যান্সি পিরিয়ডেই চুটিযে শরীরচর্চা করেছিলেন নায়িকা । তারই ফলস্বরূপ এখন তিনি সুপার অ্যাক্টিভ আর দারুণ ফিট ।

    শ্যুটিংয়ের ফাঁকে তাই মজা করতে করতে অবলীলায় বিরাটকে শূন্যে তুলে ফেললেন অনুষ্কা । প্রথম দিকে সামান্য একটু কষ্ট করতে হল তাঁকে । তাও তিনি স্বামীকে বললেন, তাঁকে যেন কোনও রকম সাহায্য না করা হয় । শেষ পর্যন্ত একাই সেই কাজটি করে ফেললেন নায়িকা । আর বিষ্মিত হয়ে বিরাটের মুখ দিযে বেরিয়ে এল ‘ওহ, তেরি!’

    Published by:Simli Raha
    First published: