বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

পুরনো স্মৃতি দিয়ে সাজানো হল শাহরুখের দিল্লির বাড়ি, এ বার আপনিও যেতে পারবেন সেখানে

পুরনো স্মৃতি দিয়ে সাজানো হল শাহরুখের দিল্লির বাড়ি, এ বার আপনিও যেতে পারবেন সেখানে

দিল্লির বাড়িকে নতুন রূপে সাজালেন গৌরি । বাড়িটাকে করে দিলেন আস্ত একটা মেমরি লেন । যেখানে হাঁটলে একের পর এক স্মৃতিরা জীবন্ত হয়ে উঠবে ।

  • Share this:

#মুম্বই: পুরনো স্মৃতি আর নস্ট্যালজিয়া....কার না ভাল লাগে বলুন? কথায় আছে, স্মৃতি সততই সুকের । মনের আনাচ-কানাচ খুঁজে সেই স্মৃতিদেরই অতীত থেকে তুলে আনলেন শাহরুখ-গৌরি । আর এ বার সেলেব দম্পতির সেই সফরের যাত্রী হতে পারবেন আপনিও ।

মুম্বইয়ের বুকে শাহরুখের ‘মন্নত’-এর কথা কারও অজানা নেই । প্রাসাদপম সেই বাড়িতেই থাকেন বলিউডের বেতাজ বাদশাহ । কিন্তু দেশের রাজধানিতেও শাহরুখের বিলাসবহুল বাড়িটির কথা হয়তো অনেকেই জানেন না । দিল্লির সেই বাড়িকেই এ বার নতুন করে সাজালেন দু’জনে ।

গৌরি খান বহু বছর ধরেই ইন্টেরিয়র ডিজাইনিং-এর সঙ্গে যুক্ত । তাঁর নিজস্ব কোম্পানিও রযেছে । তাই নিজের বাড়ির ইন্টেরিয়র যে গৃহিনীর হাতে আরও সুনিপুণ হবে, তা তো জানা কথা । তাই দিল্লির বাড়িকে নতুন রূপে সাজালেন গৌরি । বাড়িটাকে করে দিলেন আস্ত একটা মেমরি লেন । যেখানে হাঁটলে একের পর এক স্মৃতিরা জীবন্ত হয়ে উঠবে । দু’জনের পুরনো ছবি, শাহরুখের ফিল্মের পোস্টার, কস্টিউম...সবই স্তান পেল সেখানে ।

View this post on Instagram

A post shared by Gauri Khan (@gaurikhan)

শাহরুখের বেডরুমে রয়েছে একটি নস্ট্যালজিক ওয়াল । সেই ছবিও শেয়ার করলেন কিং খান । গৌরিও তাঁর সোশ্যাল মিডিয়া পোস্টে জানালেন, এ বার তাঁরা গাঁটছড়া বাঁধছেন Airbnb-এর সঙ্গে । দু’জন লাকি বিজেতা এই বাড়িতে তাঁদের অতিথি হওয়ার সুযোগ পাবেন । তাঁরা হেঁটে যেতে পারবেন শাহরুখ-গৌরির অতীত জীবনের স্মৃতি পথ ধরে ।

Published by: Simli Raha
First published: November 21, 2020, 1:01 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर