বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

কলকাতায় করোনা আক্রান্ত বলি-অভিনেত্রী বনিতা সান্ধু! নাক সিঁটকালেন হাসপাতাল দেখে

কলকাতায় করোনা আক্রান্ত বলি-অভিনেত্রী বনিতা সান্ধু! নাক সিঁটকালেন হাসপাতাল দেখে

রাজারহাটের চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যান্সার ইন্সটিটিউট থেকে বেলেঘাটা আইডি....হাসপাতালের পরিকাঠামো দেখেই গোঁসা হয় বনিতার । এই হাসপাতালে থাকতে অস্বীকার করেন তিনি ।

  • Share this:

ABHIJIT CHANDA

#মুম্বই: আবারও নভেল করোনা ভাইরাসে আক্রান্ত হলেন ব্রিটেন ফেরত কলকাতায় আসা এক বিমান যাত্রী। আর এ বার সেই যাত্রী আর কেউ নন, ভারতীয় বংশোদ্ভূত ব্রিটিশ অভিনেত্রী বনিতা সান্ধু। ২০১৮ সালে বলিউডের 'অক্টোবর ' সিনেমায় বরুণ ধাওয়ান এবং গীতাঞ্জলি রাওয়ের বিপরীতে অভিনয় জীবন শুরু করেন বনিতা। এই ছবি বক্স অফিসে মোটামুটি সাফল্য পায়। কলকাতায় 'কবিতা অ্যান্ড টেরেসা' নামে একটি ইংরেজি ছবির শ্যুটিং করতে গত ২০ ডিসেম্বর লন্ডন থেকে কলকাতায় ফেরেন  বনিতা সান্ধু (Banita Sandhu)।

২০ ডিসেম্বর লন্ডন ফেরত কলকাতা বিমানে কলকাতা মেডিক্যাল কলেজের এক শীর্ষ প্রশাসনিক কর্তার সন্তানের শরীরে নতুন করোনার স্ট্রেন পাওয়া যাওয়ার পরেই নড়েচড়ে বসে রাজ্য স্বাস্থ্য দফতর। ওই বিমানের ২২২ জন যাত্রীকে কন্টাক্ট ট্রেসিং বা খোঁজার প্রক্রিয়া শুরু হয়। ২২২ জন যাত্রীর মধ্যে ২৫ জনের করোনার কোনও রিপোর্ট ছিল না। বাকিদের প্রত্যেকেরই নেগেটিভ রিপোর্ট ছিল। এরপরই স্বাস্থ্য দফতর সিদ্ধান্ত নেয় সমস্ত যাত্রীর আবারও করোনা পরীক্ষা করা হবে। সেই অনুযায়ী খুঁজে খুঁজে যাত্রীদের করোনা পরীক্ষার rt-pcr টেস্ট করা হয়।

সোমবার 'অক্টোবর'-খ্যাত অভিনেত্রী বনিতার করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসার পরেই রাজ্য স্বাস্থ্য দফতর তাঁকে রাজারহাটের চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যান্সার ইন্সটিটিউটে যেতে বলে । কিন্তু সেখানে যাওয়ার পর রাজারহাট ক্যান্সার হাসপাতালের পরিকাঠামো দেখে পছন্দ হয় না বনিতার । এরপরই স্বাস্থ্য দফতরের নির্দেশে তাঁকে বেলেঘাটা আইডি হাসপাতালে ভর্তির জন্য নিয়ে যাওয়া হয়। আর সেখানেই শুরু হয় নতুন করে আবারও সমস্যা।

বেশ কিছুক্ষণ আইডি হাসপাতালের সুপারের ঘরে কাটিয়ে পরিকাঠামো পছন্দ না হওয়ায় বেরিয়ে যান অভিনেত্রী। এরপর স্বাস্থ্য দফতরের বিশেষ নির্দেশে বনিতা সন্ধুকে ইএম বাইপাসের পাশে মুকুন্দপুর মেডিকা সুপার স্পেশ্য়ালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

‘কবিতা অ্যান্ড টেরেসা’ ছবি ছাড়াও ভিকি কৌশলের বিপরীতে ‘সর্দার উধম সিং’ ছবিতেও মুখ্য ভূমিকায় অভিনয় করছেন বনিতা। বিশ্বজুড়ে করোনা ভাইরাস থাবা বসানোর পর, বলিউডের একের পর এক তারকার করোনায়  আক্রান্ত হওয়ার খবর পাওয়া যাচ্ছিল। বলিউডের গায়িকা কণিকা কাপুর করোনা আক্রান্ত হওয়ার পর একে একে অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, ঐশ্বর্য রাই বচ্চনদের করোনায় আক্রান্ত হওয়ার খবর পাওয়া যায়। যদিও পরবর্তীতে প্রত্যেকে সুস্থ হয়ে ওঠেন। এ বার সেই তালিকায় নাম তুললেন অভিনেত্রী বনিতা সিন্ধু।

Published by: Simli Raha
First published: January 4, 2021, 10:48 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर