গুড লুকিং কাপল সইফ-করিনা! তারকা জুটির সৌন্দর্যের প্রশংসায় এবার পঞ্চমুখ হলিউডও

গুড লুকিং কাপল সইফ-করিনা! তারকা জুটির সৌন্দর্যের প্রশংসায় এবার পঞ্চমুখ হলিউডও

গুড লুকিং কাপল! সইফিনার প্রশংসায় পঞ্চমুখ হলিউডও!

বিয়ের দিন সইফিনাকে শুভেচ্ছা জানিয়েছিলেন স্বয়ং হলিউডের মহাতারকা ব্র্যাড পিট (Brad Pitt)। শুধু তাই নয়, করিনা আর সইফকে যে একসঙ্গে বেশ দেখতে লাগে সেটাও খোলসা করে বলেন তিনি।

  • Share this:

#মুম্বই: ২০১২ সালে একটা ছোট্ট অনুষ্ঠান করে সাত পাকে বাঁধা পড়েন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) ও সইফ আলি খান (Saif Ali Khan)। তারকা হিসাবে তাঁদের যা স্টেটাস এবং সইফের যা পারিবারিক ঐতিহ্য, সেই অনুযায়ী অনুষ্ঠান সত্যিই খুব ছোট ছিল। সোশ্যাল মিডিয়ার আধিপত্য আটকে দিয়ে সেই বিয়েতে শুধুই আমন্ত্রিত ছিলেন দুই পরিবারের ঘনিষ্ঠ লোকজন। এখন সইফ ও করিনা দুই সন্তানের বাবা মা হয়ে গিয়েছেন। কিন্তু তাঁদের বিয়ে নিয়ে নানা কথা এখনও আমাদের অজানা।

যেমন আমরা অনেকেই জানি না যে বিয়ের দিন সইফিনাকে শুভেচ্ছা জানিয়েছিলেন স্বয়ং হলিউডের মহাতারকা ব্র্যাড পিট (Brad Pitt)। শুধু তাই নয়, করিনা আর সইফকে যে একসঙ্গে বেশ দেখতে লাগে সেটাও খোলসা করে বলেন তিনি। ব্র্যাডের ভাষায় তাঁরা হলেন- গুড লুকিং কাপল। অনেকেই জানেন যে এক সময়ে হলিউডের অন্যতম জনপ্রিয়, চর্চিত এবং সুদর্শন কাপল হিসেবে পরিচিত ছিলেন ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলি (Angeline Jolie)। এঁদের দুজনকে একসঙ্গে ভক্তরা ব্র্যাঞ্জেলিনা বলে ডাকতেন। আর একই ভাবে এই নামের সঙ্গে মিলিয়ে সইফ আর করিনাকেও একসঙ্গে সইফিনা বলে ডাকা শুরু হয়।

কিলিং মি সফটলি (Killing Me Softly) ছবির মুক্তির সময়ে তাঁদের সঙ্গে সইফিনার এই তুলনার করা নিয়ে ব্র্যাডকে প্রশ্ন করেছিলেন সাংবাদিকরা। উত্তরে ব্র্যাড বলেন যে সইফ আর করিনাকে দু'জনে একসঙ্গে দেখতে ভালো লাগে। কিন্তু ব্র্যাঞ্জেলিনার সঙ্গে যে সইফিনার কোনও তুলনা হয় না সেটা কিন্তু ব্র্যাড স্পষ্ট করে বুঝিয়ে দিয়েছিলেন। তিনি বলেন যে প্রত্যেকটি সম্পর্কে দু’জন মানুষ অন্য একটি সম্পর্কে অন্য দু’জন মানুষের চেয়ে আলাদা হন। তাই এই তুলনা করার কোনও মানে হয় না। অবশ্য তিনি সইফ ও করিনাকে বিয়ের জন্য শুভেচ্ছা জানিয়ে তাঁদের জন্য একটি সুন্দর ভবিষ্যতের কামনাও করেছিলেন।

ফেব্রুয়ারি মাসের ২১ তারিখ দ্বিতীয়বার মা হয়েছেন করিনা। এবারেও তাঁর ঘরে এসেছে এক পুত্রসন্তান। তবে প্রথম সন্তান তৈমুরের (Taimur Ali Khan) মতো ছোট ছেলের কোনও ছবি মিডিয়ার হাতে দেননি খান দম্পতি। এমনকী নবজাতকের নাম কী রাখা হয়েছে সেটাও এখনও পর্যন্ত জানা যায়নি। নিজের গর্ভাবস্থা নিয়ে একটি বইও লিখছেন করিনা।

Published by:Swaralipi Dasgupta
First published: