• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD NOT SAIF ALI KHAN OR SHAHID KAPOOR KAREENA KAPOOR KHAN DESCRIBED AS HER FIRST SOULMATE TO VICKY NIHALANI TC RC

Kareena Kapoor Khan: শাহিদ-সইফ নয়, করিনার জীবনে আসল ভালোবাসা এনেছিলেন ভিকি!

করিনা কাপুর খান।

নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই সাহসিকতার পরিচয় দিয়েছেন অভিনেত্রী (Kareena Kapoor Khan)। এবার প্রকাশ্যে এল বেবোর 'সোলমেট'-এর পরিচয়।

  • Share this:

#মুম্বই: কেরিয়ার হোক বা ব্যক্তিগত জীবন! নিজের সিদ্ধান্তে যিনি একাধিক স্টিরিওটাইপ ভেঙেছেন,তিনি আর কেউ নন, বি-টাউনের গ্ল্যামারাস অভিনেত্রী করিনা কাপুর খান (Kareena কাপুর Khan)। প্রেগন্যান্সিতে চুটিয়ে কাজ করা থেকে শুরু করে জিরো ফিগারে সিনেমায় হট লুকে নিজেকে উপস্থাপন, সব কিছুতেই চমক তুলেছেন করিনা। কোনও না কোনও কারণে বরাবরই তিনি লাইমলাইটে রয়েছেন। তাঁর স্পষ্ট বক্তব্যের জন্যই ভক্তদের কাছে বেবো এত জনপ্রিয়। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই সাহসিকতার পরিচয় দিয়েছেন অভিনেত্রী। এবার প্রকাশ্যে এল বেবোর 'সোলমেট'-এর পরিচয়।

শাহিদ কাপুরের (Shahid Kapoor) সঙ্গে করিনার সম্পর্ক নিয়ে আজও চর্চা হয়। দু'জনে প্রকাশ্যে তাঁদের সম্পর্ককে মেনেও নিয়েছিলেন। সেই সম্পর্ক বেশি দিন স্থায়ী হয়নি। এর পর অভিনেতা সইফ আলি খানের (Saif Ali Khan) সঙ্গে নাম জুড়েছিল করিনার। ২০১২ সালে দু'জনে বিয়েও করেন। কিন্তু শাহিদ বা সইফ কেউই অভিনেত্রীর সোলমেট নন। সেই জায়গা দখল করেছেন অন্য একজন। শাহিদ কাপুরের আগে করিনা ভিকি নিহালনি (Vicky Nihalani)-র সঙ্গে সম্পর্কে ছিলেন। বলিউডে পা রাখার সময় করিনা প্রবীণ চিত্রনির্মাতা পহলাজ নিহালনির (Pahlaj Nihalani) ছেলের সঙ্গে স্পষ্টতই সম্পর্কে ছিলেন। আর তিনিই ছিলেন বেবোর প্রথম ভালোবাসা। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে একটি ইন্টারভিউতে এমনটাই জানিয়েছিলেন করিনা কাপুর খান।

ইন্টারভিউতে সে সময় করিনা বলেছিলেন, "ভিকি নিহালনি এবং আমি ঠিক যেন সোলমেট। ও সবসময় আমার পাশে থাকে। ও আমার প্রথম ভালোবাসা। আমি তেরো বছর বয়সে ওর প্রেমে পড়ি। ভবিষ্যতের কথা এখনই ভাবা খুব তাড়াতাড়ি হয়ে যাবে। কিন্তু হ্যাঁ, আমরা এখন একসঙ্গে আছি।" পরবর্তীকালে করিনার প্রথম ভালোবাসার সম্পর্কে বিচ্ছেদ আসে। বিচ্ছেদের পর জীবনের আগামী ১০ বছর তিনি অভিনয়ের ভালোবাসায় থাকতে চান বলে সে সময় জানিয়েছিলেন করিনা। যদিও অবশেষে সইফ আলির মধ্যে তাঁর জীবন সঙ্গী খুঁজে পান করিনা কাপুর খান।

প্রসঙ্গত, ভিকি নিহালনির সঙ্গে এক ইতালিয়ান মহিলা জাস্টিন রুমিউ (Justine Rumeau)-এর বিয়ে হয়। দুঃখের বিষয়, কিছু গুরুতর অসুস্থতার কারণে তিনি ৪৩ বছর বয়সে মারা যান। অন্য দিকে তশন (Tashan) সিনেমার শুটিং থেকে সইফের সঙ্গে সম্পর্ক শুরু হয় করিনার, যা বিয়ের পিঁড়ি পর্যন্ত গড়ায়। শোনা গিয়েছিল, সে সময় শাহিদের সঙ্গে সম্পর্কের বিচ্ছেদের কারণে করিনা ব্যাপকভাবে মানসিক দিক থেকে বিধ্বস্ত ছিলেন। কিন্তু ওই যে কথায় বলে, যার শেষ ভালো তার সব ভালো, তা নায়িকার জীবনেও সত্যি প্রমাণিত হয়েছে!

Published by:Raima Chakraborty
First published: