Home /News /entertainment /

সীতার চরিত্র নিয়ে তোলপাড় বলিউড, সামনে এল কঙ্গনার নাম, বিস্ফোরক কেভি বিজেয়েন্দ্র

সীতার চরিত্র নিয়ে তোলপাড় বলিউড, সামনে এল কঙ্গনার নাম, বিস্ফোরক কেভি বিজেয়েন্দ্র

কেভি বিজেয়েন্দ্র-র দাবি "সীতার চরিত্রের জন্য এখনও পর্যন্ত কোনও অভিনেত্রীকে প্রস্তাব দেওয়া হয়নি। আমরা সবেমাত্র এই ছবিটির স্ক্রিপ্ট

  • Share this:

#মুম্বই: সীতার চরিত্র অবলম্বনে বলিউডে তৈরি হচ্ছে বিগ বাজেটের ছবি। সীতার চরিত্রে কে থাকবেন সেই নিয়ে বহু দিন ধরে চর্চা চলছে। প্রথম তালিকায় এসেছিল দীপিকার পাডুকোনের (Deepika Padukone) নাম। পরে সেই তালিকায় যুক্ত হয় করিনার কাপুর খান (Kareena Kapoor)-এর নাম। কিছুদিন আগে এই চরিত্র করবার জন্য করিনার ১২ কোটি টাকা পারিশ্রমিক চাওয়া নিয়ে বলিউডে শোরগোল পড়ে গিয়েছিল। তবে কিছু সূত্রের দাবি একটু আলাদা।

জানা গিয়েছে, করিনার সঙ্গে নাকি এই চরিত্রটি করবার জন্য কোনও কথোপকথন হয়নি। সেই জায়গায় সামনে এসেছে আরও এক নামি অভিনেত্রীর নাম। কেভি বিজেয়েন্দ্র প্রসাদ (KV Vijayendra Prasad) প্রকাশ করেছেন তাঁর পছন্দের এক বলি অভিনেত্রীর নাম। তিনি হলেন বলিউডের কুইন কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। এই অভিনেত্রীর নাম আসার পরই নেটাগরিকা করিনার জায়গায় কঙ্গনাকে নেওয়ার কথায় সম্মতি জানিয়েছে। এবার শেষ খবর যা পাওয়া গিয়েছে, তা হল কেভি বিজেয়েন্দ্র প্রসাদ যিনি সীতা - দ্যা ইনকারনেশন (Sita – The Incarnation) ছবির স্ক্রিপ্ট লিখছেন, তিনি সীতার চরিত্রটির জন্য কঙ্গনার নাম প্রস্তাব করেছেন। আরও একটি চমক হল প্রসাদই থালাইভি (Thalaivi) ছবিতে জয়ললিতার (Jayalalithaa) চরিত্রের জন্য এক নিরঞ্জন-কে (Ek Nirajan) কঙ্গনার নাম প্রস্তাব করেছিলেন।

সীতা ছবি নিয়ে কাজ করার পাশাপাশি, কেভি বিজেয়েন্দ্র প্রসাদ আরআরআর - রৌদ্রম রানাম রুধিরাম (Roudram Ranam Rudhiram) ছবি নিয়েও কাজ করছেন। এই ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে রাম চরণ (Ram Charan) ও জেআর এনটিআর- কে (NTR) । কেভি বিজয়েন্দ্র হলেন এসএস রাজামৌলি -এর (SS Rajamouli) বাবা যিনি - বাহুবলী (Baahubali), বজরঙ্গি ভাইজান (Bajrangi Bhaijaan), মণিকর্ণিকা (Manikarnika) এবং থালাইভি (Thalaivi) এর মতো সুপারহিট সিনেমাগুলির স্ক্রিপ্ট লিখেছেন।

সীতা - দ্য ইনকারনেশন হল একটি প্যান ইন্ডিয়া ছবি যা পরিচালনা করবেন আলৌকিক দেশাই (Alaukik Desai)। একসঙ্গে হিন্দি, তামিল, তেলুগু, মালায়ালাম এবং কন্নড় ভাষাতে এই ছবিটি মুক্তি পাবে। কেভি বিজেয়েন্দ্র এই সিনেমার স্ক্রিপ্টটি লিখছেন রামায়ণে সীতার চরিত্র অনুযায়। ছবিটিতে দুর্দান্ত ভিএফএক্স-এর কাজ থাকবে বলে জানা যাচ্ছে। Mid-Day-কে দেওয়া সাক্ষাৎকারে কেভি বিজেয়েন্দ্র বলেন “আমি যতদূর জানি সীতার চরিত্রের জন্য এখনও পর্যন্ত কোনও অভিনেত্রীকে প্রস্তাব দেওয়া হয়নি। আমরা সবেমাত্র এই ছবিটির স্ক্রিপ্ট লেখা শুরু করেছি। স্ক্রিপ্টের কাজ শেষ হলে, আমরা একজন কম বয়সী অভিনেত্রীকে এই চরিত্রের জন্য খোঁজা শুরু করব। ছবিটিতে রামের সঙ্গে বিয়ে হওয়ার আগে, তরুণী সীতাকে চিত্রায়িত করা হবে”। আলিয়া ভাট (Alia bhatt) ও করিনা কাপুর খান -এর প্রসঙ্গ আসলে সরাসরি ‘না’ বলে দেন কেভি বিজেয়েন্দ্র।

Published by:Shubhagata Dey
First published:

Tags: Kangana Ranaut, Kareena Kapoor Khan

পরবর্তী খবর