• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD NOT JUST RELEASE MODEL SALMAN KHAN ALSO EXPERIMENTS WITH RADHES RUNTIME TC RC

Salman Khan: 'রাধে' দিয়ে ছবির দৈর্ঘ্য পরীক্ষা নিরীক্ষার পথে এবার সলমান খান!

রাধে কেরিয়ারের সব চেয়ে ছোট ছবি, ছবির দৈর্ঘ্য নিয়ে পরীক্ষা নিরীক্ষার পথে এবার সলমন খান!

বড় পর্দায় মুক্তির অপেক্ষায় থাকা আসন্ন ছবিগুলির মধ্যে সলমান খানের (Salman Khan) রাধে অন্যতম বড় একটি ছবি।

  • Share this:

#মুম্বই: ছবি নিয়ে পরীক্ষা-নিরীক্ষার পথে হাঁটতে চলেছেন সলমন খান। অনেকটাই কমানো হবে তাঁর ছবির দৈর্ঘ্য। পূর্ববতী ছবি যেমন দাবাং (Dabbang), দাবাং ২ (Dabbang 2) অথবা দাবাং ৩ (Dabbang 3)-এর মত আর দুই ঘন্টার নেশি নয়, বরং তাঁর পরবর্তী ছবি রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই (Radhe: Your Most Wanted Bhai) ছবির দৈর্ঘ্য হতে চেলেছে ১১৪ মিনিট। অর্থাৎ এক ঘটা পঞ্চাশ মিনিটের কিছু বেশি। যা নিয়ে ইতিমধ্যেই দর্শক মহলে তৈরি হয়েছে আলোড়ন।

বড় পর্দায় মুক্তির অপেক্ষায় থাকা আসন্ন ছবিগুলির মধ্যে রাধে অন্যতম বড় একটি ছবি। সলমনের উল্টোদিকে এই ছবিতে থাকছেন দিশা পটানি (Disha Patani); রয়েছেন জ্যাকি শ্রফ (Jackie Shroff), রনদীপ হুডা (Randeep Hooda) প্রমুখেরা। ছবির পরিচালক, প্রভু দেবা (Prabhu Deva)। এই ছবি কেবলমাত্র যে হলে মুক্তি পাবে, তাই নয়- হলের পাশাপাশি মুক্তি পেতে চলেছে বিভিন্ন ধরণের ওটিটি মঞ্চেও। এই ছবি দেখা যাবে Zee 5, Zee Plex এবং DTH-এর বিভিন্ন রকম প্ল্যাটফর্মে। D2H, Tata Sky, Airtel Digital Tv-তে দেখা যাবে রাধে। জিপ্লেক্সে এই ছবি দিতে মোট ২৪৯ টাকা দিতে হবে একেক বারের জন্য।

রাধে বেশ বড় বাজেটের ছবি। বলিউডের সম্ভাব্য প্রথম বড় বাজেটের ছবি হতে চলেছে রাধে, যা পে-পার-ভিউ পদ্ধতি অনুসরণ করে দেখা যাবে। ছবি দেখার আগেই ওটিটি প্ল্যাটফর্মে দিতে হবে টাকা। এছাড়া রাধে সম্ভবত প্রথম বড় বাজেটের ছবি, যা একই সঙ্গে সিনেমা হল ও এতগুলি ওটিটি প্ল্যাটফর্মে রিলিজ হতে চলেছে। ছবিটি ভারতের সিনেমাহলগুলিতে কোভিড প্রোটোকল মেনে মুক্তি পাচ্ছে। ভারত ছাড়াও ছবিটি মুক্তি পাবে সারা বিশ্বের মোট চল্লিশটি দেশে। যা নিয়ে স্বভাবতই উত্তেজিত সলমনের ভক্তেরা। ভারতীয় সেন্সির বোর্ডে ছবিটি ইউ/এ ( U/A) সার্টিফিকেট পেয়েছে।

এই ছবির নির্দেশনায় সলমন খান প্রোডাকশন (Salman Khan Production)। যদিও নির্দেশনা যৌথ। অর্থাৎ সলমন খান প্রোডাকশনের সঙ্গে রয়েছে Zee Studios। এছাড়া এই ছবি প্রযোজনা করেছেন সলমা খান৷ (Salma Khan), সোহেল খান (Sohail Khan) ও রিল লাইফ প্রোডাকশন প্রাইভেট লিমিটেড (Reel Life Production Private Limited)।

Published by:Raima Chakraborty
First published: