আলিয়া নয়, ঋষি কাপুর চেয়েছিলেন তাঁর ছেলে রণবীর এই ব্যক্তিকে বিয়ে করুন!

আপনি কি জানেন যে অন্য কেউ আছেন,যাঁর সঙ্গে ঋষি কাপুর তাঁর ছেলে রণবীরের বিয়ে দিতে চেয়েছিলেন?

আপনি কি জানেন যে অন্য কেউ আছেন,যাঁর সঙ্গে ঋষি কাপুর তাঁর ছেলে রণবীরের বিয়ে দিতে চেয়েছিলেন?

  • Share this:

#মুম্বই: রণবীর কাপুর ( (Ranbir Kapoor) দীর্ঘ দিন ধরে আলিয়া ভাটের (Alia Bhatt) সঙ্গে সম্পর্কে রয়েছেন। অভিনেত্রী ইতিমধ্যেই রণবীরের পরিবারের সঙ্গেও মিশে গিয়েছেন। এমনকি ঋষি কাপুর (Rishi Kapoor)এবং নীতু কাপুরও (Neetu Kapoor) আলিয়াকে যথেষ্ট পছন্দ করেছিলেন। তবে আপনি কি জানেন যে অন্য কেউ আছেন,যাঁর সঙ্গেঋষি কাপুর তাঁর ছেলে রণবীরের বিয়ে দিতে চেয়েছিলেন?

আসলে ঘটনাটা একটু খোলসে করে বলা যাক। ২০১৮ সালে পরিচালক অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukerji) সঙ্গে একটি ছবি শেয়ার করেন রণবীর তাঁর Twitter হ্যান্ডেলে এবং ক্যাপশনে লেখেন 'সেরা বন্ধু'। আর এর পরেই একটি মজাদার মন্তব্য করেন ঋষি কাপুর। যা দেখে নেটদুনিয়াও বেশ আনন্দ নেয়। আসলে ছেলে রণবীর এবং পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের বন্ধুত্ব দেখে ঋষি কাপুর তাঁদের উভয়কে বিয়ের পরামর্শ দেন। নিজের Twitter-এ রণবীর ও অয়নের একটি ছবিতে ঋষি কাপুর মন্তব্য করেন, ‘সেরা বন্ধু! এটাই সব চেয়ে ভালো সময়, কেমন হয় যদি তোমরা দুই প্রিয় বন্ধুই বিয়ে করে নাও?'

উল্লেখ্য যে,রণবীর কাপুর এবং অয়ন মুখোপাধ্যায় প্রথমবার একসঙ্গে কাজ করেন পরিচালকের ডেবিউ ছবি ওয়েক আপ সিডে (Wake Up Sid)। এই থেকেই তাঁদের দু'জনের বন্ধুত্বের সূচনাও হয় এবং যা দিন দিন ক্রমশ গভীর হতে থাকে। অন্য দিকে, এই ছবিতে রণবীর-অয়ন জুটিও নেটিজনদেরও প্রশংসা অর্জন করে। শুধুমাত্র সেটেই তাঁদের বন্ধুত্ব সীমাবদ্ধ থাকে না, বরং সেটের বাইরেও সব সময় একে অপরের পাশে থাকেন তাঁরা। তা সে কোথাও ছুটি কাটানো হোক কিংবা পার্টি হোক, সর্বত্রই একসঙ্গে দেখা যায় রণবীর এবং অয়নকে। গত বছর ঋষি কাপুরের মৃত্যুর পরও রণবীর এবং আলিয়ার পাশে সব সময় প্রকৃত বন্ধুর মতো কাঁধে কাঁধ রেখে দাঁড়িয়েছিলেন অয়ন।

এদিকে অয়ন মুখোপাধ্যায়ের পরবর্তী ছবি 'ব্রহ্মাস্ত্র'তে (Brahmastra) একসঙ্গে রণবীর এবং আলিয়াকে দেখা যাবে। যা দেখার জন্য দর্শকেরা মুখিয়ে আছেন। তবে ছবিটি ২০২০ সালের ডিসেম্বর মাসে মুক্তির কথা থাকলেও মহামারীর পরিস্থিতি জন্য তা অনির্দিষ্টকালের জন্যে পিছিয়ে দেওয়া হয়। ছবিটিতে রণবীর কাপুরের বিপরীতে দেখা যাবে আলিয়া ভাটকে।এছাড়াও অভিনয় করবেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan), ডিম্পল কাপাডিয়া (Dimple Kapadia),নাগার্জুন আক্কিনেনি (Nagarjuna Akkineni) এবং মৌনি রায় (Mouni Roy)। যদিও OTT প্ল্যাটফর্মে ছবিটি মুক্তি পাবে কি না, তা নিয়ে এখনও কিছু বলা হয়নি।

Published by:Simli Raha
First published: