বাড়িতে ডেকে কী করেছিলেন কাস্টিং ডিরেক্টর? তিক্ত অভিজ্ঞতা শেয়ার করলেন নোরা

কানাডা থেকে যখন ভারতে এসেছিলেন তখন এখানে কাউকে চিনতেন না নোরা। সেই সময়ে এক কাস্টিং ডিরেক্টরের সঙ্গে এই তিক্ত অভিজ্ঞতা হয়েছিল তাঁর।

কানাডা থেকে যখন ভারতে এসেছিলেন তখন এখানে কাউকে চিনতেন না নোরা। সেই সময়ে এক কাস্টিং ডিরেক্টরের সঙ্গে এই তিক্ত অভিজ্ঞতা হয়েছিল তাঁর।

  • Share this:

    #মুম্বই: নেটিজেনদের হার্টথ্রব নোরা ফাতেহি সম্প্রতি তাঁর দুঃখের অভিজ্ঞতা শেয়ার করলেন। কানাডা থেকে যখন ভারতে এসেছিলেন তখন এখানে কাউকে চিনতেন না নোরা। সেই সময়ে এক কাস্টিং ডিরেক্টরের সঙ্গে এই তিক্ত অভিজ্ঞতা হয়েছিল তাঁর। অভিজ্ঞতা এতটাই খারাপ ছিল যে তিনি ভেবেছিলেন ব্যাগ গুছিয়ে আবার ফিরে যাবেন।

    অভিনেত্রী করিনা কাপুরের চ্যাট শোয়ে অভিজ্ঞতার কথা শেয়ার করেছেন নোরা। অভিনেত্রী জানান, তাঁকে সেই কাস্টিং ডিরেক্টর নিজের বাড়িতে ডেকে বলেছিলেন, তাঁর কোনও প্রতিভা নেই। তবে সেই কাস্টিং ডিরেক্টরের নাম প্রকাশ করেননি নোরা।

    অভিনেত্রী বলছেন, "ভারতে আসার পর এক কাস্টিং ডিরেক্টরের সঙ্গে দেখা করি। উনি এমন ব্যবহার করেছিলেন যে আমি ভেবেছিলাম আবার ব্যাগ গুছিয়ে ফিরে যাব। তিনি বলেছিলেন, 'তোমার মত এখানে আরও অনেকে রয়েছে। তোমার মত লোকজনকে নিয়ে এই ইন্ডাস্ট্রি ক্লান্ত। তোমাকে আমাদের দরকার নেই।' ওই মহিলা আমার উপর রীতিমত চিৎকার করছিল। চিৎকার করে বলছিল, 'তোমার কোন প্রতিভা নেই। তোমায় আমাদের দরকার নেই'।"

    এমন ব্যবহারে নাকি খুব আঘাত পেয়েছিলেন নোরা ফাতেহি। আর তারপর থেকেই আরো ভালো কাজ করার জেদ চেপে গিয়েছিল তার মাথায়। অভিনেত্রী বলছেন, "আমি ওখান থেকে বেরিয়ে আসি এবং খুব কান্নাকাটি করি। আমি নিজে থেকে যাইনি। ওই কাস্টিং ডিরেক্টর নিজেই আমায় ডেকেছিলেন। আমি তো ওনাকে চিনতামও না। তিনি আমায় নিজে ডাকলেন তারপর আমার উপর চিৎকার করলেন। সেসময় এইদেশে আমি নতুন। আমি ভেবেছিলাম, এখানে কি লোকজন বাড়িতে ডেকে এমন ব্যবহার করেন!"

    তবে মানুষের নজরে আসতে বেশি সময় লাগেনি নোরা ফাতেহির। বিগবসে একসময় জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। এরপর 'সত্যমেব জয়তে' ছবির 'দিলবার' গানে নেচে মানুষকে মুগ্ধ করেন অভিনেত্রী। তারপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি। একের পর এক গানে সুযোগ পেয়েছেন। এই মুহূর্তে তিনি নেটিজেনদের অন্যতম পছন্দের তারকা।

    Published by:Swaralipi Dasgupta
    First published: