corona virus btn
corona virus btn
Loading

সুশান্ত মামলায় এখনও পর্যন্ত খুনের কোনও প্রমাণ পাওয়া যায়নি, জানিয়ে দিল CBI

সুশান্ত মামলায় এখনও পর্যন্ত খুনের কোনও প্রমাণ পাওয়া যায়নি, জানিয়ে দিল CBI

সুশান্ত সিং রাজপুতের অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় এখনও পর্যন্ত খুনের কোনও ইঙ্গিত পায়নি সিবিআই

  • Share this:

#মুম্বই: ১৪ জুন-এর পর গোটা দেশের একটাই প্রশ্ন, কী হয়েছিল সুশান্ত সিং রাজপুতের সঙ্গে ? কেন আচমকা চলে যেতে হল তরতাজা একটা প্রাণকে ? ২ মাস কেটে গিয়েছে, এখনও সদুত্তর পাননি সুশান্ত অনুরাগীরা! গঙ্গা দিয়ে অনেক জল গড়িয়েছে... প্রথম তদন্ত শুরু করে মুম্বই পুলিশ, তারপর হস্তক্ষেপ করে বিহার পুলিশ, অবশেষে সুপ্রিম কোর্টের চৌহদ্দি পেড়িয়ে তদন্তভার পায় কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআই!

সিবিআই-এর ৩ জন অফিসার, যাঁরা এই তদন্তের দায়িত্বে রয়েছেন, স্বাধীনভাবে 'ইন্ডিয়া টুডে'-কে দেওয়া একটি সাক্ষাৎকারে জানান, সুশান্ত সিং রাজপুতের অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় এখনও পর্যন্ত খুনের কোনও ইঙ্গিত পায়নি সিবিআই। তবে তদন্ত এখনও চলছে! যদি সুশান্ত আত্মহত্যা করে থাকেন, তবে কেউ বা কারা কি তাঁকে আত্মহত্যায় প্ররোচনা দিয়েছে? এই মুহূর্তে সেই বিষয়টিই খতিয়ে দেখছে সিবিআই।

ইতিমধ্যেই সুশান্তের ফ্ল্যাটে 'ক্রাইম সিন'-এর পুননির্মাণ  করেছে সিবিআই!  খতিয়ে দেখা হয়েছে মুম্বই পুলিশের সংগ্রহ করা সমস্ত তথ্য-প্রমাণ। জেরা করা হয়েছে রিয়া চক্রবর্তী-সহ মামলার মূল অভিযুক্তদের। সিবিআই-এর ৩ সদস্যের এই দল সাক্ষাৎকারে জানান, এখনও পর্যন্ত যাবতীয় ফরেনসিক রিপোর্ট, মূল অভিযুক্তদের বয়ান, 'ক্রাইম সিন'-এর পুনর্নিমাণ করেও এমন কোনও প্রমাণ মেলেনি যাতে এই ঘটনাকে 'খুন' বলা যায়। তবে, অফিসাররা এও জানান, এই মুহূর্তে সুশান্তের আত্মহত্যার বিষয়টী খতিয়ে দেখা হচ্ছে ঠিকই, কিন্তু সুশান্ত সিং রাজপুতের 'খুন'-এর তদন্ত এখনও অফিশিয়ালি বন্ধ করা হয়নি। AIIMS- এর ফরেনসিক দল সুশান্তের ময়নাতদন্তের রিপোর্ট পরীক্ষা করে দেখছেন! তাঁরা রিপোর্ট জমা দেওয়ার পর বড় কোনও লিড মিলতে পারে বলে মনে করছে সিবিআই।

পটনায় সুশান্তের বাবা কেকে সিং-এর দায়ের করা এফআইআর-এ মূল অভিযুক্তের তালিকায় নাম ছিল রিয়া চক্রবর্তী, ভাই শৌভিক চক্রবর্তী, বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তী ও মা সন্ধ্যা চক্রবর্তীর। সুশান্তের টাকা আত্মসাতের পাশাপাশি প্রয়াত অভিনেতাকে মানসিক অত্যাচারের অভিযোগ উঠেছিল তাঁদের বিরুদ্ধে! শুক্রবার থেকে লাগাতার ৪ দিন সিবিআই জেরা করে রিয়া চক্রবর্তী ও ভাই শৌভিককে। মঙ্গলবার সকালে ডেকে পাঠানো হয় রিয়ার বাবা ও মাকে। সুশান্তের সহযোগী নীরজ সিং, বন্ধু সিদ্ধার্থ পিঠানি, পরিচারক কেশব এবং প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদিকেও এদিন ডিআওডিও গেস্ট হাউজে ডাকা হয়।

Published by: Rukmini Mazumder
First published: September 1, 2020, 10:12 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर