বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

ঘনিষ্ঠ আত্মীয়দেরও অনুমতি নেই বিরুষ্কার মেয়েকে দেখার! ফোটোগ্রাফার নিষিদ্ধ হাসপাতালে

ঘনিষ্ঠ আত্মীয়দেরও অনুমতি নেই বিরুষ্কার মেয়েকে দেখার! ফোটোগ্রাফার নিষিদ্ধ হাসপাতালে

হাসপাতালে কোনও ঘনিষ্ঠ আত্মীয়েরও যাওয়ার অনুমতি নেই । স্পষ্ট করে বলে দেওয়া হয়েছে, কেউ কোনও উপহারও আনতে পারবেন না খুদের জন্য ।

  • Share this:

#মুম্বই: সদ্যোজাত মেয়ে’কে একেবারে নিরাপত্তার বলয়ে মুড়ে ফেলেছেন বিরাট কোহলি-অনুষ্কা শর্মা । বিরুষ্কার মেয়ে জন্মেছে প্রায় দু’দিন হতে চলল । কিন্তু এখনও পর্যন্ত একটা ছবিও প্রকাশ্যে আসতে দেননি তাঁরা । সেলেবদের ক্ষেত্রে এমন ঘটনা বেশ কমই দেখা যায় ।

গত সোমবার বিকেলে মুম্বইয়ে ব্রিচ ক্যান্ডি হাসপাতালে জন্ম হয় বিরাট-অনুষ্কার প্রথম সন্তানের । জন্মের সঙ্গে সঙ্গেই সে খবর সোশ্যাল মিডিয়ায় জানান বিরাট । কিন্তু মেয়ের কোনও ছবি পোস্ট করেননি তাঁরা । এ দিকে, বিরুষ্কার ঘরে নবজাতকের আগমণের খবর ভাইরাল হতেই গুগলে ক্রমাগত বেবির ছবি সার্চ করা হয় । ইতিমধ্যেই বিরাটের ভাই বিকাশ দু’টি ছোট্ট পায়ের ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। সকলে ধরেই নেন, সেটিই বিরুষ্কার মেয়ের পায়ের ছবি । শুধু তাই নয়, অনুষ্কার কোলে ছোট একটি বাচ্চার ছবিও ভাইরাল হয়ে যায় । কিন্তু পরে জানা যায়, দু’টি ছবিই ভুয়ো । বিকাশ কোহলি পরে সোশ্যাল মিডিয়ায় জানান, শিশুর পায়ের যে ছবিটি তিনি পোস্ট করেছিলেন, তা সংগৃহীত একটি ছবি ছিল । সেটি বিরাটের মেয়ের ছবি নয় ।

অন্যদিকে, মেয়ের সুরক্ষা বজায় রাখতে ব্রিচ ক্যান্ডি হাসপাতালের বাইরে পাপারাৎজিদেরও সদ্যোজাত মেয়ের ছবি তুলতে নিষেধ করেছেন বিরাট-অনুষ্কা । শুধু তাই নয়, হাসপাতালে কোনও ঘনিষ্ঠ আত্মীয়েরও যাওয়ার অনুমতি নেই । স্পষ্ট করে বলে দেওয়া হয়েছে, কেউ কোনও উপহারও আনতে পারবেন না খুদের জন্য ।

View this post on Instagram

A post shared by Virat Kohli (@virat.kohli)

প্রেগন্যান্সির শুরু থেকে কিন্তু তেমন কোনও রাখঢাক করেননি অনুষ্কা । খুল্লামখুল্লা ছবি তুলেছেন বেবি বাম্প নিয়ে । এমনকি তাঁকে এই সময় স্যুইমস্যুটেও দেখতে পাওয়া গিয়েছে । গর্ভাবস্থায় একের পর এক বিজ্ঞাপনে মুখ দেখিয়েছেন তিনি । শ্যুটিং করেছেন । শুধু তাই নয়, বিখ্যাত একটি ফ্যাশন ম্যাগাজিনের কভার গার্ল হয়েছেন সম্পূর্ণ উন্মুক্ত বেবি বাম্প নিয়েই ।

কিন্তু সন্তানের জন্ম দেওয়ার পর সদ্য মা অনুষ্কা এখন খুবই সাবধানী । সন্তানের ধারেকাছেও ঘেঁষতে দিচ্ছেন না কাউকে ।

Published by: Simli Raha
First published: January 13, 2021, 4:55 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर