• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD NICK JONAS WILL DIVORCE PRIYANKA CHOPRA WITHIN NEXT 10 YEARS TWEETS KAMAAL R KHAN RC

Priyanka Chopra-Nick Jonas Divorce: বিয়ে ভাঙছে প্রিয়াঙ্কা-নিকের? সময়ও বলে দিলেন এই অভিনেতা!

প্রিয়াঙ্কা ও নিক।

ট্যুইট করে কেআরকে দাবি করেছেন, খুব শীঘ্রই বিয়ে ভাঙতে চলেছে প্রিয়াঙ্কা-নিকের (Priyanka Chopra-Nick Jonas Divorce)। তাঁর মতে, প্রিয়াঙ্কা-নিকের বিয়ে বেশিদিন টিকবে না।

  • Share this:

    #মুম্বই: বিতর্কের শিরোমনি অভিনেতা থেকে সমালোচক হয়ে ওঠা কমল আর খান (Kamaal R Khan)। শনিবার নতুন করে বিতর্ক উস্কে দিলেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) ও নিক জোনাসকে (Nick Jonas) নিয়ে। ট্যুইট করে কেআরকে দাবি করেছেন, খুব শীঘ্রই বিয়ে ভাঙতে চলেছে প্রিয়াঙ্কা-নিকের (Priyanka Chopra-Nick Jonas Divorce)। তাঁর মতে, প্রিয়াঙ্কা-নিকের বিয়ে বেশিদিন টিকবে না।

    কেআরকে একটি ট্যুইট করে লিখেছেন, 'ভবিষ্যদ্বাণী ৩- নিক জোনাস প্রিয়াঙ্কা চোপড়াকে ডিভোর্স দেবেন আগামী ১০ বছরের মধ্যে।' তাঁর মতে, আগামী দশ বছরের মধ্যেই নিক জোনাস প্রিয়াঙ্কা চোপড়াতে ডিভোর্স দেবেন এবং তাঁদের বিয়ে ভেঙে যাবে। কেআরকের এই ট্যুইটের পর থেকেই নেটিজেনের একাংশ ফেটে পড়েছেন ক্ষোভে। কোনও রকম বিচার বিবেচনা বা প্রমাণ না দেখিয়ে কী ভাবে একজন সেলেব দম্পতির বিয়ে নিয়ে কথা বলছেন কেআরকে? কমেন্টে প্রশ্ন ছুড়েছেন নেটপাড়ার বাসিন্দারা।

    এক নেটিজেনের কথায়, 'এটা একটু বেশিই হয়ে গেল। লোকের ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলছেন কেন?'। আরেক ব্যক্তি লিখেছেন, 'জীবনে কখনও তো কারও সম্পর্কে ভালো কথা বলো।' বিগ বসের ঘরে প্রতিযোগী হয়ে গিয়েছিলেন কেআরকে। এছাড়াও বলিউডের বেশ কয়েকটি ছবিতে কাজ করেছেন তিনি। তালিকায় রয়েছে, 'মুন্না পান্ডে বেরোজগার', 'দেশদ্রোহী', 'এক ভিলেন'। তবে তাঁর সবচেয়ে পছন্দের কাজ অন্যদের নামে টিপ্পনি করা। যার জেরে হামেশাই ট্রোলের শিকার হন তিনি।

    কিছুদিন আগেই দীর্ঘ ১৬ বছরের দাম্পত্য ভেঙে সরে গিয়েছেন আমির খান ও কিরণ রাও। তার পরেই কেন তাঁদের বিবাহ-বিচ্ছেদ হল তা নিয়ে নানা জল্পনা শুরু হয়েছে। সেই প্রসঙ্গে মুখ না খুললেও, আচমকা এই ঘটনার পরই প্রিয়াঙ্কা-নিকের বিয়ে ভাঙা নিয়ে মুখ খুলেছেন কেআরকে। তবে আমিরের সঙ্গে মিলিয়ে প্রচার পেতেই এই ছক কিনা, তা অবশ্য জানা যায়নি।

    Published by:Raima Chakraborty
    First published: