ভারত নয়, প্রিয়াঙ্কা অস্কার পেলে সেটা হবে জোনাস পরিবারের কৃতিত্ব, এমনই দাবি নিক-এর

তা, প্রিয়াঙ্কা চোপড়া জোনাস (Priyanka Chopra Jonas) কি অস্কার পাচ্ছেনই? এই প্রশ্নটা অনেকের মনেই উঁকি দিচ্ছে

তা, প্রিয়াঙ্কা চোপড়া জোনাস (Priyanka Chopra Jonas) কি অস্কার পাচ্ছেনই? এই প্রশ্নটা অনেকের মনেই উঁকি দিচ্ছে

  • Share this:

#মুম্বই: তা, প্রিয়াঙ্কা চোপড়া জোনাস (Priyanka Chopra Jonas) কি অস্কার পাচ্ছেনই?

এই প্রশ্নটা অনেকের মনেই উঁকি দিচ্ছে। তার উপরে অস্কারের সঙ্গে নায়িকার যোগাযোগ তো বেশ কয়েক বছরের পুরনো! ২০১৮ সালে যখন ৯০তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস-এর আসর বসেছিল, সেই সময়ে তা সঞ্চালনার ভূমিকায় ছিলেন প্রিয়াঙ্কা। তাছাড়া, সেই ২০১৬ সাল থেকেই লাগাতার তাঁকে দেখা যাচ্ছে অস্কারের রেড কার্পেটে আর আফটার পার্টিতে। এবার যদি সেই মঞ্চেই একটা পুরস্কার তাঁর হাতে ওঠে, মন্দ হয় না!

ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে জোর জল্পনা, অরবিন্দ আদিগার (Aravind Adiga) দ্য হোয়াইট টাইগার (The White Tiger) নিয়ে তৈরি ওই একই নামের ছবি না কি চলতি বছরের অ্যাকাডেমি অ্যাওয়ার্ডের নমিনেশন পেতে চলেছে। সেই সূত্রেই উঠে এসেছে প্রিয়াঙ্কার অস্কার পাওয়ার খবর। কিন্তু যদি সত্যিই তা ঘটে যায়, সেক্ষেত্রে ব্যাপারটাকে ভারতের গর্ব হিসেবে বিবেচনা করা যাবে না। বরং, দেখতে হবে জোনাস পরিবারের কৃতিত্ব হিসেবে। নায়িকার স্বামী নিক জোনাস (Nick Jonas)-এর নাকি এমনটাই দাবি। সম্প্রতি প্রিয়াঙ্কাই সে'কথা জানিয়েছেন সবাইকে।

খবর বলছে, প্রিয়াঙ্কা সম্প্রতি উপস্থিত ছিলেন জাস্ট জেয়ার্ডের পডকাস্ট শো ভ্যারাইটিজ অ্যাওয়ার্ডস সার্কিটে। সেখানে কথায় কথায় তিনি জানিয়েছেন যে অনুরাগীদের মতো তাঁর স্বামীও এই সম্ভাবনা নিয়ে দারুণ উত্তেজিত! তিনি বলেছেন, প্রিয়াঙ্কাই হবেন জোনাস পরিবারের সেই প্রথম সদস্য যাঁর হাতে অস্কার দেখা যেতে পারে!

আর এখান থেকেই ফের শুরু হয়ে গিয়েছে সেই পুরনো বিতর্ক! আসলে ২০১৮ সালের ১ ডিসেম্বর যখন বিয়ে সেরেছিলেন নায়িকা, তখনও সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে তাঁর নামের সঙ্গে শুধু ভারতীয় পদবীটুকুই দেখা যেত। তার পর একদিন আচমকা দেখা গেল পুরো নাম লিখছেন নায়িকা- প্রিয়াঙ্কা চোপড়া জোনাস! কানাঘুষোয় শোনা গিয়েছিল, নিক না কি প্রিয়াঙ্কাকে এই কাজটা করতে একরকম বাধ্য করেছিলেন! বিয়ের পর প্রিয়াঙ্কা যে তাঁদের বাড়ির পদবী নিচ্ছেন না, সেটা তাঁর ভালো লাগছিল না! তা, সেটাতেই কি এত দিনে এসে সিলমোহর দিলেন নায়িকা? বলা মুশকিল! প্রিয়াঙ্কা শুধু বলছেন- নিক না কি কোনও দিনই ভুল কিছু করেন না! স্বামীর এই স্বভাবটাই তাঁর মুগ্ধতা বাড়ায়!

Published by:Rukmini Mazumder
First published: