Viral Video|| ভয়ঙ্কর দুর্ঘটনায় ভেঙে গিয়েছিল নিকের পাঁজর, সেই মুহূর্তের ভিডিও ভাইরাল...

ভয়ঙ্কর দুর্ঘটনায় ভেঙে গিয়েছিল নিকের পাঁজর।

Nick Jonas Viral Video: একটি বাঁক নিতে গিয়ে সজোরে মাটিতে পড়ে যান নিক। অপর দুই ভাইও এই সব দেখে থমকে যান।

  • Share this:

#মুম্বই: বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার (Priyanka Chopra) স্বামী নিক জোনাস (Nick Jonas) কিছুদিন আগেই গুরুতর চোট পেয়েছিলেন। মে মাসে ঘটে যাওয়া দুর্ঘটনায় পাঁজর ভেঙে গিয়েছিল নিকের। সেই দুর্ঘটনার ভিডিও প্রকাশ করা হল। সম্প্রতি জোনাস ব্রাদার্স নিউজ (Jonas Brothers) নামে একটি Twitter হ্যান্ডেল থেকে সেই মুহূর্তের ভিডিও প্রকাশের পরই ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা গিয়েছে, নিক তাঁর বড় দুই ভাই, জো (Joe) এবং কেভিনের (Kevin) সঙ্গে বিএমএক্স বাইকিং নিয়ে অলিম্পিক ড্রিমস (Olympic Dreams) নামে একটি সিরিজে অংশ নিয়েছিলেন। একটি উঁচু নিচু এলাকা দিয়ে তাঁদের একটি প্রতিযোগিতায় অংশ নিতে দেখা গিয়েছে। সেই সময় একটি বাঁক নিতে গিয়ে সজোরে মাটিতে পড়ে যান নিক। অপর দুই ভাইও এই সব দেখে থমকে যান। সঙ্গে সঙ্গে নিক জোনাসকে সেখান থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। একদিন তিনি হাসপাতালে ভর্তি ছিলেন। তারপরের দিনই তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়।

মে মাসে দ্য ভয়েসের (The Voice) শুটিং চলাকালীন নিক নিজের স্বাস্থ্যের কথা জানিয়েছিলেন। তিনি বলেন, “আমি এখন সুস্থ রয়েছি, একটা বাইক অ্যাক্সিডেন্টে আমার পাঁজর ভেঙে গিয়েছে। শরীরের আরও জায়গায় চোট পেয়েছি। তবে আমি থেমে নেই, আমি এগিয়ে যেতে চাই”। কিছুদিন আগেই প্রিয়াঙ্কা ও নিকের তৃতীয় বিবাহবার্ষিকী গিয়েছে। কাজের সুত্রে দুজনেই এখন আলাদা রয়েছেন।

তবে বিশেষ দিনটিকে Instagram থ্রোব্যাক পোস্টের মাধ্যমে দুই জনেই উদযাপন করেছেন। একটি পোস্টের ক্যাপশনে প্রিয়াঙ্কা লেখেন, ‘আমার সবকিছু তুমি। তিন বছর আগে আজকের দিনে একসঙ্গে থাকার কথা ভেবেছিলাম। আই লাভ ইউ’। প্রিয়াঙ্কা ও নিক ২০১৮ সালের ডিসেম্বর মাসে রাজস্থানের (Rajasthan) যোধপুরের (Jodhpur) উমেদ ভবন প্যালেসে (Umaid Bhawan Palace) সাত পাকে বাঁধা পড়েন। বিয়ের অনুষ্ঠান খ্রিস্টান এবং হিন্দু মতে করা হয়। দম্পতি সুখেই রয়েছেন। নানা কাজে ব্যস্ত থাকলেও, নিয়ম করে সোশ্যাল মিডিয়ায় নিজেদের টুকরো মুহূর্তগুলিকে ভাগ করে চলেছেন।

Published by:Shubhagata Dey
First published: