বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

নিজের ৩০তম জন্মদিনে পুরুষ যৌনাঙ্গের আকারের কেক কাটলেন বলি-নায়িকা, ব্যাপক ট্রোল হতে হল

নিজের ৩০তম জন্মদিনে পুরুষ যৌনাঙ্গের আকারের কেক কাটলেন বলি-নায়িকা, ব্যাপক ট্রোল হতে হল

‘সবচেয়ে ভাল ডার্টি ৩০তম জন্মদিন’ ক্যাপশনে লিখে এই কেকের ভিডিওটি পোস্ট করেন নায়িকা ।

  • Share this:

#মুম্বই: ৩০ বছরে পা... তাই জন্মদিনটা একটু স্পেশ্যাল করতে চেয়েছিলেন নায়িকার বন্ধুবান্ধবরা । কিন্তু দিনটিকে বিশেষ করে তুলতে যা করলেন, তাতে ভয়ঙ্কর ট্রোলের স্বীকার হতে হল বলি-অভিনেত্রী নিয়া শর্মাকে ।

গত বৃহস্পতিবার ছিল তাঁর ৩০ তম জন্মদিন । মুম্বইয়ে তাঁর বাসগৃহেই ছোটখাট একটি পার্টির আয়োজন করেন ‘নাগিন ৪’-এর অভিনেত্রী নিয়া শর্মার বন্ধু ও ঘনিষ্ঠরা । গোটা দিন জুড়ে ১৮টি বার্থ ডে কেক কাটেন নায়িকা । তার মধ্যে একটি কেক ছিল পুরুষ যৌনাঙ্গের আকারের । নিজেই আবার সেই কেক কাটার ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন নিয়া । তবে ভিডিওতে দেখা যায়, এমন আকার ও মাপের কেক উপহার পেয়ে নিজেও যথেষ্ট অস্বস্তিতে পড়েছেন নিয়া ।

এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ভয়ঙ্কর ক্ষেপে যান নিয়ার ফ্যানরা । একের পর এক কটূক্তি ভেসে আসতে থাকে । কেন একজন তারকা হয়ে এমন কাজ তিনি করেছেন...তা নিয়ে ভক্তদের রোষের মুখে পড়তে হয় নিয়াকে । অনেকেই বলেন, এমন কাজ তিনি করলেও, সোশ্যাল মিডিয়ায় তা প্রকাশ না করলেও পারতেন ।

নিয়া বিশেষ করে কেন এই ভিডিও-টাই পোস্ট করলেন । ভিডিও-র সঙ্গে ক্যাপশনে নিজেই একে ‘সবচেয়ে ভাল ডার্টি ৩০তম জন্মদিন’ বলে উল্ল্যেখও করেছেন । আর এতেই ব্যাপক ট্রোলের মুখে অভিনেত্রী ।

Published by: Simli Raha
First published: September 19, 2020, 9:52 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर