• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Nia Sharma: উন্মুক্ত বক্ষবিভাজিকায় কাঁপন, কোমরে লাস্যের ঘূর্ণি! নাচের তালে সোশ্যাল মিডিয়া কাঁপালেন নিয়া শর্মা

Nia Sharma: উন্মুক্ত বক্ষবিভাজিকায় কাঁপন, কোমরে লাস্যের ঘূর্ণি! নাচের তালে সোশ্যাল মিডিয়া কাঁপালেন নিয়া শর্মা

নিয়া শর্মা। ফাইল ছবি।

নিয়া শর্মা। ফাইল ছবি।

নায়িকা লিখেছেন যে এমনতরো বিপ্লবের মধ্যে দিয়েই ৬ মিলিয়নের পথ প্রশস্ত করেছেন তিনি।

  • Share this:

#মুম্বই: এ কি আদতে সোশ্যাল মিডিয়ার নয়া চ্যালেঞ্জে নিজের শরীরী বিভঙ্গ মেলে ধরা? না কি নিটোল যৌবনের হাতছানিতে ভক্তদের মন ভোলানো?

বলিউডের অন্দরমহলের কথা বলছে যে আসলে এক ঢিলে দুই পাখি মেরেছেন ছোটপর্দার লাস্যময়ী নায়িকা নিয়া শর্মা (Nia Sharma)। নায়িকা তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে যে ভিডিওটা পোস্ট করেছেন, সেখানে তাঁকে রেবেল চ্যালেঞ্জের হ্যাশট্যাগ ব্যবহার করতে দেকা যাচ্ছে। অর্থাৎ শেনসিয়ার রেবেল গানের তালে কতটা আগুন ঝরাতে পারে নিয়ার নৃত্যকুশলতা, সেটা প্রমাণ করাই যেন এই ভিডিওর উদ্দেশ্য!

একই সঙ্গে চোখ রাখতে হবে নিয়ার পোস্টের ক্যাপশনেও। নায়িকা লিখেছেন যে এমনতরো বিপ্লবের মধ্যে দিয়েই ৬ মিলিয়নের পথ প্রশস্ত করেছেন তিনি। মানেটা বুঝে নিতে অসুবিধা হওয়ার কথা নয়। সম্প্রতি Instagram-এ নিয়ার ফ্যান ফলোয়িং পূর্ণ করেছে ৬ মিলিয়ন, সেই আনন্দ ভক্তদের সঙ্গে এভাবে ভাগ করেছেন তিনি।

যদিও সব কিছু ছেড়ে ভিডিওয় বার বার চোখ চলে যাবে আগুনের মতো সাজে। বুক-খোলা লাল শার্ট, কালে শর্ট, বিদ্যুতের ঝলসানির মতো চেইন বেল্ট- সব মিলিয়েই নিয়াকে দেখে চোখ সরানো যাচ্ছে না। এবার আর আলোচনার কেন্দ্রে থাকার জন্য বিতর্কের আশ্রয় নেননি নায়িকা, ব্যবহার করেছেন তাঁর প্রতিভা।

View this post on Instagram

A post shared by Nia Sharma (@niasharma90)

প্রসঙ্গত, দিন কয়েক আগেই যথেষ্ট বিতর্কের পরিবেশ সৃষ্টি করেছিল YouTuber সিদ্ধার্থ কাননকে (Siddharth Kannan) দেওয়া নিয়ার এক সাক্ষাৎকার। সেখানে তিনি জানিয়েছিলেন যে মেয়েদের চুম্বন করে তাঁর মন ভরে না। আসলে ওয়েব সিরিজ ট্যুইস্টেড (Twisted)-এ সহ-অভিনেত্রী ইশা শর্মাকে (Isha Sharma) ঠোঁটঠাসা চুম্বন করে বিতর্কের কাঠগড়ায় এসে দাঁড়িয়েছিলেন নিয়া।

সেই প্রসঙ্গেই জানতে চান সিদ্ধার্থ- ইশাকে চুম্বন করে নিয়ার কেমন লেগেছিল! নায়িকা উত্তর দিতে গিয়ে একটুও অপ্রস্তুত বোধ করেননি। বরং, বেশ সুন্দর ভাবে মানসিক দিক থেকে বিশ্লেষণ করেছিলেন ব্যাপারটা! বলেছিলেন যে ইশাকে চুম্বন করতে গিয়ে তাঁর খুবই অস্বস্তি হয়েছিল! এবং চুম্বন করার সময়ে, শট দেওয়ার মধ্যেই তিনি বুঝতে পেরেছিলেন যে অন্তত তাঁর ক্ষেত্রে পুরুষদের চুম্বন করার অভিজ্ঞতাটাই অনেক বেশি মধুর!

যদি ভাবেন যে পুরুষদের চুম্বন করা নিয়ে মুখে কুলুপ এঁটেছিলেন নিয়া, তাহলে ভুল করছেন! ছোটপর্দায় তাঁর সহ-অভিনেতাদের প্রসঙ্গে মন্তব্য করতে গিয়ে তিনি জানিয়েছিলেন খোলাখুলি- রবি দুবের (Ravi Dubey) চেয়ে ভালো চুম্বন আর কেউ করতেই পারেন না! এই ব্যাপারে রবির দক্ষতা না কি তুলনাহীন, প্রশ্নাতীতও বটে!

Published by:Shubhagata Dey
First published: