ফের ইমরানের জাদু! মুক্তি পেল T-সিরিজের নতুন মিউজিক ভিডিও 'লুট গয়ে'

একজন আন্ডার-কভার অফিসার এক কনের প্রেমে পড়ে যান। এ নিয়েই গল্প। এই মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন বিনয় সাপরু (Vinay Sapru) ও রাধিকা রাও (Radhika Rao)। গানে সুর দিয়েছেন তনিষ্ক বাগচি (Tanishk Bagchi)।

একজন আন্ডার-কভার অফিসার এক কনের প্রেমে পড়ে যান। এ নিয়েই গল্প। এই মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন বিনয় সাপরু (Vinay Sapru) ও রাধিকা রাও (Radhika Rao)। গানে সুর দিয়েছেন তনিষ্ক বাগচি (Tanishk Bagchi)।

  • Share this:

#মুম্বই: সম্প্রতি মুক্তি পেল T-সিরিজের নতুন মিউজিক ভিডিও লুট গয়ে। এই নতুন মিউজিক ভিডিওতে চেনা ছন্দে দেখা গেল বলিউড স্টার ইমরান হাশমিকে (Emraan Hashmi)। ইতিমধ্যেই তাঁর প্রশংসায় পঞ্চমুখ ফ্যানেরা। ইমরানের বিপরীতে অভিনয় করেছেন যুক্তি থারেজা (Yukti Thareja)। বলা বাহুল্য এক নতুন মুখ খুঁজে পেল বলিউড। ভ্যালেন্টাইনসের মাসে আপাতত জুবিনের গলা আর ইমরানের লুকে মজেছেন সবাই। বাতাসে এখন লুট গয়ে গানের ম্যাজিক।

একজন আন্ডার-কভার অফিসার এক কনের প্রেমে পড়ে যান। এ নিয়েই গল্প। এই মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন বিনয় সাপরু (Vinay Sapru) ও রাধিকা রাও (Radhika Rao)। গানে সুর দিয়েছেন তনিষ্ক বাগচি (Tanishk Bagchi)। লুট গয়ের কথা লিখেছেন মনোজ মুন্তাশির (Manoj Muntashir)। জুবিন নওটিয়ালের (Jubin Nautiyal) গলায় আরও মধুর হয়ে উঠেছে সামগ্রিক প্রচেষ্টা।

এর আগে T-series-এর সঙ্গে গাঁটছড়া বাঁধতে দেখা গিয়েছিল ইমরানকে। ম্যায় রহু ইয়া না রহু-র গানের ভিডিওতে দেখা গিয়েছিল তাঁকে। লুটে গয়ে গানে তাঁকে কাস্ট করার বিষয়ে বলিউড অভিনেতা জানান, এর আগে ম্যায় রহু ইয়া না রহু-র জন্য অভিনয় করেছিলাম। মানুষজন গানটিকে ভালোবেসে ছিলেন। দারুণ হিট করেছিল গানটি। এর পর লুট গয়ে নিয়ে ভূষণ, বিনয়, রাধিকারা আমার সঙ্গে কথা বলেন। এরকম একটি রোম্যান্টিক গানে অভিনয়ের সুযোগ পেয়ে ভালো লাগছে। এই মেলোডির কথাগুলো, প্রতিটি আবেগ দর্শকের মন ছুঁয়ে যাবে। আশা করি, আগের গানের মতোই হিট করবে লুট গয়ে।

ইমরান হাশমির সঙ্গে কাজ করার প্রসঙ্গে T-সিরিজের কর্ণধার ভূষণ কুমার (Bhushan Kumar) জানান, এই রোম্যান্টিক ট্র্যাকটিকে এক আলাদা পর্যায়ে নিয়ে গিয়েছেন ইমরান। প্রেম, একাকিত্ব হোক বা বেদনা প্রতিটি ছোট ছোট আবেগ দারুণভাবে ফুটিয়ে তোলেন তিনি। লুট গয়ে গানটিকে ইমরান যেভাবে ফুটিয়ে তুলেছেন, সেভাবে বোধহয় আর কেউ পারবেন না। আমরা বলা মাত্রই এই মেলোডির জন্য রাজি হয়ে গিয়েছিলেন ইমরান। তাঁকে কাস্ট করতে পেরে সত্যি ভালো লাগছে।

প্রসঙ্গত, লুট গয়ের হাত ধরে নতুন মুখ পেল বলিউড। এটি যুক্তির ডেবিউ মিউজিক ভিডিও। পেশায় মডেল যুক্তি থারেজা ইতিমধ্যেই একাধিক ব্র্যান্ডের হয়ে শ্যুটিং করেছেন। পরের দিকে MTV-এর সুপারমডেল অফ দা ইয়ার থেকে খ্যাতি লাভ করেন তিনি। অন্যদিকে, একের পর এক সিনেমা নিয়ে ব্যস্ত রয়েছেন ইমরান। টাইগারের তৃতীয় পার্টে ভিলেনের চরিত্রে দেখা যেতে পারে তাঁকে। শোনা যাচ্ছে, এজরা (Ezra) নামে একটি হরর ছবিতেও দেখা যাবে তাঁকে। ২০১৭ সালের হিট মলয়ালম ছবির রিমেক এজরা এবছরই রিলিজ করবে। এছাড়াও মুম্বাই সাগা (Mumbai Saga) ছবিতে জন আব্রাহামের সঙ্গে ও চেহরে (Chehre) সিনেমায় অমিতাভ বচ্চনের সঙ্গে অভিনয় করবেন তিনি।

Published by:Swaralipi Dasgupta
First published: