• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD NEW MOM ANUSHKA SHARMA TREATED HER FANS TO A SUN KISSED PICTURE OF HERSELF ON SUNDAY RC

Viral: 'সূর্যস্নাত' ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ার নজর কাড়লেন অনুষ্কা

অনুষ্কার নতুন ছবি।

সদ্য মা হয়েছেন অনুষ্কা শর্মা। কয়েকদিন আগেই মেয়ে ভামিকার দু'মাসের জন্মদিন পালন করেছেন তিনি। রবিবার নিজের ছুটির মেজাজের ছবি পোস্ট করে ফেল একবার সোশ্যাল মিডিয়ার নজর কাড়লেন অভিনেত্রী।

  • Share this:

    #মুম্বই: সদ্য মা হয়েছেন অনুষ্কা শর্মা। কয়েকদিন আগেই মেয়ে ভামিকার দু'মাসের জন্মদিন পালন করেছেন তিনি। রবিবার নিজের ছুটির মেজাজের ছবি পোস্ট করে ফেল একবার সোশ্যাল মিডিয়ার নজর কাড়লেন অভিনেত্রী। নিজের ঘরের সোফায় বসে সূর্যস্নাত একটি ছবি পোস্ট করেছেন নায়িকা। ছবির বিবরণে লিখেছেন, 'লাইট ক্যাচার' অর্থাৎ সূর্যের রশ্মি আকর্ষণ করার কথা। ক্যামেরায় লুক দিয়েছেন নায়িকা, আর তাঁর মুখ ভেসে যাচ্ছে সূর্যের আলোয়। সে কথাই ক্যাপশনে বলে দিয়েছেন অনুষ্কা।

    ছবিতে দেখা যাচ্ছে, অনুষ্কা পরেছেন নীল জ্যাকেট ও ডেনিম জিন্স। সোশ্যাল মিডিয়ায় রবিবারের ছুটির মুডের এমন আকর্ষণীয় ছবি পোস্ট করা মাত্রই তা ভাইরাল হয়েছে। ফ্যানেরাও অনুষ্কার ছবির নীচে ভালোবাসার কমেন্টে ভরিয়ে দিয়েছেন। কেউ লিখেছেন তাঁর অসাধারণ লুকের কথা, কেউ আবার এককথায় লিখেছেন, 'সুন্দরী'। সঙ্গে কমেন্ট বক্স ভরে যাচ্ছে লাল হৃদয়ের ইমোজিতে।

    মাঝে মাঝেই অনুষ্কা ও তাঁর স্বামী ভারতীয় ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলি নিজেদের মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় ফ্যানেদের সঙ্গে ভাগ করে নেন। বৃহস্পতিবার বিরাট পোস্ট করেছিলেন অনুষ্কার সঙ্গে তাঁর একটি রোম্যান্টিক ছবি। আন্তর্জাতিক নারী দিবসেই নিজের প্রিয় মানুষের সঙ্গে সদ্য পরিবারে আসা ছোট্ট মেয়ের ছবি শেয়ার করেছিলেন বিরাট।

    View this post on Instagram

    A post shared by Virat Kohli (@virat.kohli)

    বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। যাঁদের বিরুষ্কা নামে চেনেন সকলে। ক্রিকেটারের সঙ্গে অভিনেত্রীর প্রেম একসময় ছিল সবচেয়ে চর্চার বিষয়। বিরাট ব্যাট করছেন, আর গ্যালারিতে অনুষ্কা। সেঞ্চুরির পর বিরাট অবধারিতভাবে ফ্লাইং কিস ছুড়ে দেবেন অনুষ্কার উদ্দেশে। পরে দুজনের বিয়ে। সম্প্রতি ফুটফুটে কন্যাসন্তান হয়েছে বিরুষ্কার। বিরাট ও অনুষ্কা মেয়ের নাম রেখেছেন ভামিকা। মেয়ের বয়স এখন দু'মাস।

    Published by:Raima Chakraborty
    First published: