‘টপলেস’ কিয়ারাকে কেউ ঢাকলেন শাড়িতে, কেউ আবার শার্টে, নেট দুনিয়ায় ভয়ঙ্কর ট্রোলড নায়িকা !

‘টপলেস’ কিয়ারাকে কেউ ঢাকলেন শাড়িতে, কেউ আবার শার্টে, নেট দুনিয়ায় ভয়ঙ্কর ট্রোলড নায়িকা !

ডাব্বু রতনানির ২০২০ ক্যালেন্ডার শ্যুটে কিয়ারা, ভূমি এবং সানি, এই তিন নায়িকা যেন উষ্ণতার সব মাপকাঠি ভেঙে চুরমার করে দিয়েছেন।

  • Share this:

#মুম্বই: নতুন বছর পড়বে আর ডাব্বু রতনানির ক্যালেন্ডার শ্যুট হবে না, তা কী করে হয় ৷ বলিউডের সেলেবদের ডাব্বুর লেন্সে ধরা পড়া দেখতে মুখিয়ে থাকেন সিনেপ্রেমীরা ৷ এ বছরও তার অন্যথা হয়নি ৷ তবে ডাব্বু রতনানির ২০২০ ক্যালেন্ডার শ্যুটে কিয়ারা, ভূমি এবং সানি, এই তিন নায়িকা যেন উষ্ণতার সব মাপকাঠি ভেঙে চুরমার করে দিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় তাঁদের ছবি এতটাই পারদ চড়িয়েছে যে ভক্তরা কেবল বলছেন, “হট অ্যান্ড সেক্সি...’’, এছাড়া আর কোনও কমেন্ট নেই।

 

মাত্র কয়েক বছর হল বলিউডে পা রেখেছেন অভিনেত্রী কিয়ারা আডবাণী। এরই মধ্যেই তাঁর জনপ্রিয়তা তুঙ্গে। ‘এমএস ধোনি-দ্য আনটোল্ড স্টোরি’ ছবিতে সাক্ষী ধোনির চরিত্রে অভিনয় করার পর থেকেই বলিউডের নামী দামী পরিচালকদের নজরে আসেন কিয়ারা। এরপর ‘কবীর সিং’-এর মাধ্যমে তার জনপ্রিয়তা তুঙ্গে ওঠে। তারপর থেকে আর পিছন ফিরে তাকাতে হয়নি কিয়ারাকে। যদিও প্রশংসার পাশাপাশি কিয়ারার এই ছবি নিয়ে সমালোচনাই চলছে বিস্তর।

ব্যাপক ভাবে নেট দুনিয়ায় ট্রোলড হচ্ছেন কিয়ারা। ফটোশপ করে অভিনেত্রীর গায়ে পোশাক পরাতে কোমর বেঁধে নেমেছেন নেটিজেনরা। কেউ কেউ ‘কবীর সিং’ রাগী শাহিদের ছবি পোস্ট করে তা দিয়ে ‘মিম’-ও বানাচ্ছেন ৷ তবে স্টাইল স্টেটমেন্ট এবং ফ্যাশন সম্পর্কে সমঝদার সকলেই বলছেন, আগামী দিনে বলিউডের ফ্যাশন ফিয়েস্তা হতে চলেছেন কিয়ারাই।

First published: February 20, 2020, 11:56 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर