corona virus btn
corona virus btn
Loading

‘৩৫ বছরেও বড় না হলে আর কবে বড় হবেন’, জয়াকে সমর্থন করে ব্যাপক ট্রোল হলেন সোনম

‘৩৫ বছরেও বড় না হলে আর কবে বড় হবেন’, জয়াকে সমর্থন করে ব্যাপক ট্রোল হলেন সোনম

জয়ার ভিডিও ট্যুইট করে সোনম কাপুর বলেন, ‘বড় হয়ে তিনি জয়া বচ্চনের মতো হতে চেয়েছিলেন ।’

  • Share this:

#মুম্বই: বলিউড যেন দিনে দিনেই একে অপরকে দোষারোপ আর পাল্টা দোষারোপ করার আদর্শ স্থান হয়ে উঠছে । হয় সবাই সবার বিরোধিতা করছে, অথবা দলবাজি। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে যেন স্পষ্টতই কতগুলো ক্যাম্পে ভাগ হয়ে গিয়েছে বলি-পাড়া। কঙ্গনা রানাওয়াতের সমর্থকরা একদিকে, আবার তাঁর বিরোধী পক্ষের দলও বেশ পোক্ত । সেখানে সোনম কাপুর, করিনা কাপুর, তাপসী পান্নু, রিচা চাড্ডারা । আবার একটা দল রয়েছে সম্পূর্ণ নিরপেক্ষ । মুখ কুলুপ এঁটে থাকাই শ্রেয় মনে করছেন তাঁরা ।

এই মুহূর্তে বলিউড উত্তাল হয়েছে মাদক চক্র নিয়ে । মাদক কাণ্ডে জেলে গিয়েছেন সুশান্তের বান্ধবী ও এই মামলার প্রধান অভিযুক্ত রিয়া ও তাঁর ভাই শৌভিক । গতকাল অর্থাৎ মঙ্গলবার, সাংসদে বলিউডের সঙ্গে মাদক যোগ মুখ খোলেন সমাজবাদী পার্টির সাংসদ ও অভিনেত্রী জয়া বচ্চন । মাদক চক্রে গুটি কয়েকজনের যোগসূত্র টেনে এনে গোটা ফিল্ম ইন্ডাস্ট্রিকে কখনওই দোষারোপ করা যায় না, এমন মন্তব্য করেন তিনি । পাশাপাশি, জয়ার বক্তব্য এই ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে অন্তত ৫ লক্ষ মানুষের পেট চলে । তাই রবি কিষাণ যেভাবে ফিল্ম ইইন্ডাস্ট্রির সঙ্গে মাদকের যোগ বলে অভিযোগ করছেন, তাতে মনে হচ্ছে তিনি যে থালায় খাচ্ছেন, সেখানেই ছিদ্র করছেন।

জয়ার এই বক্তব্যের পরেই তেড়েফুঁড়ে ওঠেন কঙ্গনা । বচ্চন-ঘরণী’কে এক হাত নিয়ে পাল্টা প্রশ্ন করেন, আজ যদি অভিষেক আত্মহত্যা করতো বা শ্বেতা’কে কেউ ড্রাগস দিত, তাহলেও কি তিনি একই কথা বলতেন ?

কঙ্গনার এই বক্তব্যের পরেই ইন্ডাস্ট্রির অন্য একটি দল জয়ার স্বপক্ষে সালিশি করতে ময়দানে নেমে পড়ে । জয়ার ভিডিও ট্যুইট করেন তাপসী পান্নু, সোনম কাপুররা । জয়ার ভিডিও ট্যুইট করে সোনম কাপুর বলেন, ‘বড় হয়ে তিনি জয়া বচ্চনের মতো হতে চেয়েছিলেন ।’

আর তাঁর এই মন্তব্যের পরেই হাসির রোল পড়ে যায় নেট দুনিয়ায় । নেটিজেনদের একটাই প্রশ্ন, ৩৫ বছরেও এখনও বড় হননি সোনম! তাহলে আর কবে বড় হবেন তিনি ।
Published by: Simli Raha
First published: September 16, 2020, 7:46 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर