বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

এ কী কাণ্ড ? বিয়ের দু'মাসের মধ্যেই নেহাকে হাউহাউ করে কাঁদালেন রোহনপ্রীত !

এ কী কাণ্ড ? বিয়ের দু'মাসের মধ্যেই নেহাকে হাউহাউ করে কাঁদালেন রোহনপ্রীত !

সবসময় হাসিখুশিতে মজে থাকা নেহার আচমকা কী হল? বিয়ের দু মাস কাটতে না কাটতেই তিনি অঝোরে কাঁদতে শুরু করলেন? তাও আবার প্রকাশ্যে?

  • Share this:

#মুম্বই: কিছু দিন আগেই হানিমুন সেরে কাজে ফিরেছেন বলিউডের সিঙ্গিং সেনসেশন নেহা কক্কর। কখনও হানিমুনের একের পর এক রোম্যান্টিক মুহূর্তের ছবি, কখনও বা নাচ-গানের ভিডিও... লাগাতার পোস্টে নেটিজেনদের প্রতিনিয়ত ব্যস্ত রাখছেন সদ্য বিবাহিত নেহা আর রোহনপ্রীত। সমীক্ষায় তো এও দেখা গিয়েছে, মানুষে করোনার থেকে বেশি আগ্রহ ইন্টারনেটে নেহা আর রোহনপ্রীতকে নিয়ে জনাতে! কিন্তু সবসময় হাসিখুশিতে মজে থাকা নেহার আচমকা কী হল? বিয়ের দু মাস কাটতে না কাটতেই তিনি অঝোরে কাঁদতে শুরু করলেন? তাও আবার প্রকাশ্যে? নিজে সেই কান্নার ভিডিও সোশ্যাল মিডিয়াতেও পোস্ট করেছেন নেহা! হল টা কী?

দেখুন ভিডিও--

নেহা কাঁদছেন ঠিকই, তবে তা আনন্দের কান্না বলা চলে! তবে গোড়া থেকেই বলা যাক! সম্প্রতি একটি জনপ্রিয় রিয়্যালিটি শোয়ের মঞ্চে হাজির হয়েছিলেন নেহা আর রোহনপ্রীত সিং। সেখানে ওই রিয়্যালিটি শোয়ের এক প্রতিযোগী তাঁকে প্রশ্ন করেন, রোহনপ্রীতের সঙ্গে কীভাবে আলাপ হল? এই উত্তরটা অবশ্য স্ত্রীকে দিতে দেননি রোহন, তিনি নিজেই উত্তেজিত হয়ে তাঁদের লাভস্টোরি বলতে শুরু করেন। রোহনপ্রীত বলেন, 'নেহু দ্য বিয়া' নামের অ্যালবামে গানের জন্য তাঁর কছে প্রস্তাব আসে। তিনি ততক্ষণাৎ হ্যাঁ করে দেন। এরপরই নেহার সঙ্গে পরিচয়। রোহনের ভাষায়, ''নেহা যেমন 'নেহু দ্য বিয়া'-র কথা লিখেছিল, তেমনি আমার ভাগ্যও লিখে দেয়।'' তিনি এও বলেন, নেহা ঈশ্বরের সন্তান, তাঁর জীবন পুরো পলটে দিয়েছে। রোহনের এহেন প্রেমে গদগদ কথা শুনে আবেগে ভাসতে থাকেন নেহা... ইমোশন আউট অফ কন্ট্রোল... প্রকাশ্যেই কেঁদে ফেলেন নেহা।

নেহা কক্করের বিয়ের অ্যানাউন্সমেন্টটাও ছিল অবাক করাই। হঠাৎই বিয়ে করছেন বলে সবাইকে চমকে দিয়েছিলেন। এরপর এল আরেক ধামাকা! আচমকা এক সকালে নেট দুনিয়ায় ভাইরাল নেহা কক্করের বেবি বাম্পের ছবি! পাশে রোহনপ্রীত (Rohanpreet Singh)। ক্যাপশনে লেখা- খেয়াল রেখো। যার কমেন্টে রোহনপ্রীত লেখেন, এ বার থেকে আরও বেশি খেয়াল রাখতে হবে নেহু! এই একই ছবি আবার রোহনপ্রীতও নিজের Instagram-এ শেয়ার করেন।

দম্পতির এই ছবি দেখে আপ্লুত তাঁদের অনুরাগীরা। সকলে তাঁদের শুভেচ্ছা জানাতে শুরু করেন। লাভ রিয়্যাক্টে ভরে যায় সোশ্যাল মিডিয়ার ওয়াল। কিন্তু বেলা বাড়তেই উধাও নেহার বেবি বাম্প! মুম্বই এয়ারপোর্টে পাপারাৎজিদের তোলা ছবিতে নেহার বেবি বাম্পের চিহ্ন নেই! স্বাভাবিকভাবেই ক্ষোভে ফুঁসতে শুরু করেন অনুরাগীরা। ব্যাপক ট্রোলের শিকার হন গায়িকাও। পরে জানা যায়, তাঁর নতুন গান 'Khyaal Rakhya Kar'-এর প্রচারের জন্যই নকল বেবি বাম্প-এর শ্যুট করেন নেহা। ২২ ডিসেম্বর গানটি মুক্তি পায় নেটদুনিয়ায়।

চলতি বছর অগস্ট মাসে চন্ডীগড়ে একটি মিউজিক ভিডিও শুটে গিয়ে রোহনপ্রীতের সঙ্গে দেখা হয় নেহার। শুরু হয় প্রেমপর্ব। এর পর নেহা নিজের বিয়ের অ্যানাউন্সমেন্ট করেন সোশ্যাল মিডিয়ায়। অক্টোবরের ২৪ তারিখ শিখ ধর্মমতে বিয়ে হয় তাঁদের।

বর্তমানে বিশাল দদলানি ও হিমেশ রেশমিয়ার পাশাপাশি নেহাও ইন্ডিয়ান আইডল সিজন ১২-র বিচারক। বিয়ের পর প্রথম একসঙ্গে তাঁরা কপিল শর্মা শো-তে (The Kapil Sharma Show) আসেন। সেখাও একাধিক সিক্রেট শেয়ারের পাশাপাশি নেহা জানান, তাঁকে বিয়ে করতে রাজি ছিলেন না বয়সে ছোট রোহনপ্রীত। পরে অবশ্য ২৫ বছর বয়সী গায়ককে মানিয়ে নেন তিনি।

Published by: Rukmini Mazumder
First published: January 7, 2021, 6:29 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर