বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

রোহনপ্রীতের সঙ্গে নেহার উদ্দাম নাচ, ভাইরাল ভিডিও

রোহনপ্রীতের সঙ্গে নেহার উদ্দাম নাচ, ভাইরাল ভিডিও

বিয়ের পর থেকেই বিভিন্ন বিষয়ে খবরের শিরোনামে উঠে এসেছে নেহার নাম। বিয়ের কয়েকমাসের মধ্যেই খবর ছড়ায়, নেহা মা হতে চলেছেন। তবে সেই খবর যে মিথ্যে তা নিজেই ফাঁস করেছেন গায়িকা। তবে এবার স্বামী রোহনপ্রীতের সঙ্গে উদ্দাম নৃত্যে নেটিজেনদের মুগ্ধ করলেন নেহা কক্কর।

  • Share this:

#মুম্বই: মাস কয়েক আগেই গাঁটছড়া বেঁধেছেন গায়িকা নেহা কক্কর ও রোহনপ্রীত সিং। বিয়ের পর থেকেই বিভিন্ন বিষয়ে খবরের শিরোনামে উঠে এসেছে নেহার নাম। বিয়ের কয়েকমাসের মধ্যেই খবর ছড়ায়, নেহা মা হতে চলেছেন। তবে সেই খবর যে মিথ্যে তা নিজেই ফাঁস করেছেন গায়িকা। তবে এবার স্বামী রোহনপ্রীতের সঙ্গে উদ্দাম নৃত্যে নেটিজেনদের মুগ্ধ করলেন নেহা কক্কর।

মঙ্গলবার ইনস্টাগ্রামে ভিডিওটি পোস্ট করেন নেহা কক্কর। ভিডিওয় দেখা যাচ্ছে কালো টপ ও ডেনিম প্যান্টে মনের আনন্দে নাচছেন নেহা। এরপরে হঠাৎই তাঁর সঙ্গে যোগ দেন রোহনপ্রীত। তিনিও এসে নেহার সঙ্গে তাল মেলাতে থাকেন। নাচ মেরি ল্যায়লা গানে দুজনকে নাচতে দেখা যায় এদিন। ভিডিওটি মুহূর্তে নেটিজেনদের মধ্যে ছড়িয়ে পড়ে।

২৪ অক্টোবর গুরুদ্বারে বিয়ে করেন বিয়ে করেছেন নেহা ও রোহনপ্রীত। আর তার দুমাসের মধ্যেই বেবি বাম্পের ছবি শেয়ার করে নেটিজেনদের চমকে দিয়েছিলেন তিনি। সঙ্গে সঙ্গে শুরু হয় ট্রোলিং। কিন্তু এক দিনের মধ্যে উধাও বেবি বাম্প। সেই রহস্যও নিজেই ফাঁস করেন নেহা।

অন্তঃসত্ত্বা মোটেই হননি তিনি। একটি মিউজিক ভিডিওর প্রচারের জন্যই এমন ছবি পোস্ট করেছিলেন নেহা কক্কর। যাকে বলে পাবলিসিটি স্টান্ট। নেহা নিজেই ঠিক পরের দিন একটি মিউজিক ভিডিওর পোস্টারের ছবি শেয়ার করেন। অর্থাৎ সমস্তটাই স্রেফ প্রচারের জন্য। সেই মিউজিক ভিডিওর নাম খয়াল রখা কর।

Published by: Swaralipi Dasgupta
First published: December 29, 2020, 7:18 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर