corona virus btn
corona virus btn
Loading

স্বপ্ন সত্যি হল নেহা কক্করের ! পেয়ে গেলেন ৪০ মিলিয়ন ফলোয়ার ! দেখুন ভিডিও

স্বপ্ন সত্যি হল নেহা কক্করের ! পেয়ে গেলেন ৪০ মিলিয়ন ফলোয়ার ! দেখুন ভিডিও
photo source collected

ইনস্টাতে তিনি পেয়ে গেলেন ৪০ মিলিয়ন ফলোয়ার। ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন গায়িকা।

  • Share this:

#মুম্বই:  নেহা কক্কর। বলিউডের নতুন জনপ্রিয় গায়িকাদের মধ্যে তিনি একজন। 'মিলে হো তুম হামকো'-র মতো বেশ কিছু জনপ্রিয় গান গেয়েছেন তিনি। তবে শুধু বলিউডি ছবিতেই গান নয়, এই গায়িকা নিজের মিউজিক ভিডিও বানিয়েও বেশ জনপ্রিয়। রিয়েলিটি শো-এর জাজও হয়েছেন তিনি। মিষ্টি এই গায়িকার স্বভাবে মুগ্ধ সকলে। রিয়েলিটি শোয়ের জাজ হিসেবে থাকার সময় বহুবার অন্যের কষ্টে কেঁদে ফেলেছেন তিনি। অনেককেই নিজে থেকে করেছেন আর্থিক সাহায্য।

 
View this post on Instagram
 

40 MILLION Is This a Dream????? I Must be Blessed!!!!!!!!!!! Can’t Thank You Enough..... Each one of You #NehaKakkar #40Million #Instagram #MostFollowedIndianMusician

A post shared by Neha Kakkar (@nehakakkar) on

নেহা ইনস্টাগ্রামে অ্যাকাউন্ট খুলেছেন অনেকদিন। তাঁর স্বপ্ন ছিল ৪০ মিলিয়ন ফলোয়ার। নেহা ইনস্টাগ্রামে নিজের জীবনের ভাল মুহূর্তগুলোকে তুলে ধরেন। সব সময় নিজের ভক্তদের সঙ্গে জুড়ে থাকার চেষ্টা করেন। তবে তাঁর স্বপ্ন এবার সত্যি হল। ইনস্টাতে তিনি পেয়ে গেলেন ৪০ মিলিয়ন ফলোয়ার। ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন গায়িকা। কেক কেটে সেলিব্রেট করেছেন। লিখেছেন, " আমার স্বপ্ন সত্যি করলে তোমরা। সকলকে অনেক ধন্যবাদ।" এই ৪০ মিলিয়ন ফলোয়ার হওয়ার খুশিতে তিনি নিয়ে আসবেন নতুন গান।

Published by: Piya Banerjee
First published: June 30, 2020, 3:51 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर