• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • উত্তরাখণ্ড বিপর্যয়ে নিখোঁজ শ্রমিকদের পরিবারে তিন লক্ষ টাকা দিলেন নেহা কক্কর

উত্তরাখণ্ড বিপর্যয়ে নিখোঁজ শ্রমিকদের পরিবারে তিন লক্ষ টাকা দিলেন নেহা কক্কর

নেহা কক্কর

নেহা কক্কর

নেহা বলেন যে মানুষ হিসেবেও পবনদীপ খুবই ভালো। নিখোঁজ শ্রমিকদের কথা ভাবায় পবনদীপের উপরে অত্যন্ত খুশি হয়েছেন নেহা।

  • Share this:

#মুম্বই: উত্তরাখণ্ডের চামোলি জেলায় যে প্রাকৃতিক বিপর্যয় হল, তার কবলে পড়ে বহু শ্রমিক নিখোঁজ হয়ে গিয়েছেন। এখনও তাঁদের খোঁজ পাওয়া যায়নি। আর্থিক সমস্যার কথা ভেবে তাঁদের পরিবারের হাতে তিন লক্ষ টাকা তুলে দিলেন গায়িকা নেহা কক্কর (Neha Kakkar)। তাঁর এই দানকার্যেও প্ল্যাটফর্ম হিসেবে দেখা গেল ইন্ডিয়ান আইডল (Indian Idol)-এর মঞ্চকে।

এই উইকেন্ডেই দেখা যাবে যে, শো-বিজ কাপল হর্ষ লিম্বাছিয়া (Haarsh Limbachiyaa) এবং ভারতী সিং (Bharti Singh) প্রথমবার ইন্ডিয়ান আইডল সিজন ১২-র একটি বিশেষ এপিসোড সঞ্চালনা করবেন। এই এপিসোডের নাম ইন্ডিয়া কি ফরমাইশ। এই পর্বে প্রতিযোগীরা সেই গানটিই গাইবেন, যেটা তাঁদের ভক্তরা ফরমায়েশ বা আবদার করে গাইতে বলবেন।

একজন প্রতিযোগী পবনদীপ (Pawandeep) গান গাওয়ার আগে বলেন যে এই গান তৈরি করেছেন আমার বাবা সুরেশ রাজন। মালবা মে কান করু তলাশ এই গানটি একটি উত্তরাখণ্ডের গান।

চামোলিতে প্রাকৃতিক বিপর্যয়ের ফলে যাঁদের মৃত্যু হয়েছে, তাঁদের পরিবার এবং যাঁরা নিখোঁজ হয়েছে তাঁদের উদ্দেশ্যে এই গান উৎসর্গ করেন তিনি। আসলে পবনদীপকে সব সময়েই ভোট দিয়ে যে পরিবার সমর্থন জানিয়েছে, তার একমাত্র রোজগেরে ব্যক্তি এখনও নিখোঁজ। পবনদীপ উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী ত্রিভেন্দ্র সিং রাওয়াতজিকে (Trivendra Singh Rawat) অনুরোধ করেন ইন্ডিয়ান আইডলের মঞ্চ থেকে- যে সব শ্রমিকদের পরিবার এই বিপর্যয়ে ক্ষতিগ্রস্ত হয়েছে, তাঁদের যেন দেখভাল করা হয়।

পবনদীপের গান গাওয়া শেষ হলে, শোয়ের বিচারক নেহা কক্কর তাঁর ভূয়সী প্রশংসা করেন। নেহা বলেন যে পবনদীপ একজন ভালো গায়ক। নানা সুরেলা গান একের পর এক এপিসোডে উপহার দিয়ে সবার মন জয় করে নিয়েছেন তিনি। কিন্তু এবার উন্মোচিত হল পবনদীপের অন্য এক রূপ। নেহা বলেন যে মানুষ হিসেবেও পবনদীপ খুবই ভালো। নিখোঁজ শ্রমিকদের কথা ভাবায় পবনদীপের উপরে অত্যন্ত খুশি হয়েছেন নেহা।

নেহা আরও বলেন যে তিনি পবনদীপের এই উদ্যোগকে অন্তর থেকে সমর্থন করেন এবং এই উদ্যোগে সামিল হতে চান। নেহা শোয়ে সবার সামনেই বিপর্যয়ে ক্ষতিগ্রস্ত শ্রমিকদের পরিবারে তিন লক্ষ টাকা দেওয়ার কথা ঘোষণা করেন। তার সঙ্গে সঙ্গে নেহা অন্যান্য প্রতিযোগী এবং দর্শকদের কাছেও বিনীত অনুরোধ রাখেন যে সবাই যেন এই উদ্যোগে সামিল হন এবং সাহায্যের হাত বাড়িয়ে দেন!

First published: